বাংলা নিউজ > ঘরে বাইরে > Seema-Sachin Love Story: 'বিয়েটাই অবৈধ…' সীমার বিরুদ্ধে এবার ভারতের আদালতে পাকিস্তানি স্বামী, প্রেমে নয়া কাঁটা!

Seema-Sachin Love Story: 'বিয়েটাই অবৈধ…' সীমার বিরুদ্ধে এবার ভারতের আদালতে পাকিস্তানি স্বামী, প্রেমে নয়া কাঁটা!

সীমা হায়দার ও সচিন মিনা। ছবি ফেসবুক।

এবার সীমা-সচিনের বিরুদ্ধে আদালতে গেলেন সীমার স্বামী। কেন আদালতে গেলেন তিনি? 

প্রেমের টানে সন্তানদের নিয়ে ভারতে চলে এসেছেন পাক বধূ সীমা হায়দার। এরপর বিয়েও করেছেন ভারতীয় যুবক সচিন মীনাকে। কিন্তু তারপরেও জীবন যে একেবারে মসৃন হয়ে গিয়েছে তেমনটা নয়। এবার তাঁর পাকিস্তানি স্বামী ভারতের আদালতের দ্বারস্থ হয়েছেন বলে খবর। সীমার পাকিস্তানি স্বামীর নাম গুলাম হায়দার। মোমিন মালিক নামে এক আইনজীবীর মাধ্য়মে তিনি নয়ডার আদালতে মামলা করেছেন বলে খবর। সীমা ও তার বর্তমান স্বামী সচিন মীনার বিরুদ্ধে অভিযোগ এনেছেন তিনি। 

গুলামের আইনজীবী ১৫৬(৩) ধারায় মামলা করেছেন। এই ধারার মাধ্যমে তদন্তের নির্দেশ দেওয়া যায়। 

পাবজি খেলতে গিয়ে সচিনের সঙ্গে আলাপ হয়েছিল সীমা। এমনটাই দাবি করা হয়। এরপর সচিনের প্রেমে হাবুডুবু খান সীমা। এরপর পাকিস্তান থেকে ভারতে চলে আসার সিদ্ধান্ত। এরপর একেবারে চার সন্তানকে নিয়ে তিনি অবৈধ রুটে  ভারতে চলে আসেন। এরপর তিনি সচিনকে বিয়েও করেন। কিন্তু সীমার প্রাক্তন স্বামী ইতিমধ্যেই ভারতের আইনজীবীর সঙ্গে যোগাযোগ করেছিলেন। এরপরই এবার মামলা করলেন তিনি। 

তাঁর আইনজীবীর দাবি, সীমা গুলামের কাছ থেকে ডিভোর্স না নিয়েই এইসব করছেন। সেক্ষেত্রে যেহেতু ওই মহিলা ডিভোর্স নেননি সেক্ষেত্রে এই বিয়ে পুরো অবৈধ। এমনটাই দাবি করা হয়েছে। 

ওই আইনজীবী আদালতে জানিয়েছেন যে সীমা গুলাম হায়দারকে তার স্বামী হিসাবে উল্লেখ করেছিলেন জামিন পাওয়ার জন্য। তাঁকে যখন অবৈধভাবে ভারতে প্রবেশের জন্য গ্রেফতার করা হয়েছিল তখন তিনি এই দাবি করেছিলেন। আবার সেই সীমাই প্রকাশ্যে বলছেন সচিন তার স্বামী। এটা কীভাবে সম্ভব হতে পারে? কারণ তিনি তার আগের স্বামীর কাছ থেকে ডিভোর্স নেননি। তারপরেও কীভাবে তিনি ওই দাবি করতে পারেন!

ওই আইনজীবীর দাবি, ১৮ এপ্রিলের মধ্য়ে একটি রিপোর্ট জমা দেওয়ার জন্য নয়ডার পুলিশকে নির্দেশ দিয়েছে আদালত। প্রসঙ্গত গত বছর নয়ডা পুলিশ হরিয়ানার বল্লভগড় থেকে সচিন ও সীমাকে গ্রেফতার করেছিল। গত বছরের ৩ জুলাই তাদের গ্রেফতার করা হয়েছিল। ফরেনার্স অ্যাক্টের সেকশন ১৪ অনুসারে তাদের গ্রেফতার করা হয়েছিল। আইপিসি সেকশন ১২০ বি অনুসারে তাদের গ্রেফতার করা হয়েছিল। পরে ৭ জুলাই তারা জামিন পেয়েছিলেন। এদিকে সচিনের বাবাকেও পুলিশ গ্রেফতার করেছিল। পরে তিনি জামিনে ছাড়া পান। তবে গুলামের আইনজীবীর দাবি, সীমা আগের স্বামীর থেকে ডিভোর্স নেননি। তারপরেও তিনি সচিনের সঙ্গে থাকেন।  

ঘরে বাইরে খবর

Latest News

ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুগলিতে স্ট্রং রুমের সামনে লকেটকে ঘিরে চরম উত্তেজনা হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত বৃষ্টিতে হাপুস ভিজে, সিক্ত শাড়িতে রোম্যান্টিক অপরাজিতা রেমালে উপড়েছে ৩০০-র বেশি গাছ, ক্ষতিপূরণে ১৫০০ বৃক্ষরোপণের পরিকল্পনা KMC-র ‘রমজানে দেন, দুর্গাপুজোয় ছুটি দেন না মমতা’, জনসভায় ভুয়ো দাবি অমিত শাহের ঝাড়গ্রামে দাঁতালের দাপাদাপি, হাতির তাণ্ডবে মাথায় হাত কৃষকদের ভোটের মাঝেই বাংলাদেশে গরু পাচারের ছক, উদ্ধার ১৭টি পশু ভোট জিহাদকারীদের সাহায্য করতে OBC যুবার সংবিধানসিদ্ধ অধিকার লুঠ করেছে TMC: মোদী স্পোর্টস ব্রা আর যোগা প্যান্ট পরে 'জুন আন্টি' হেড স্ট্যান্ড, নেটপাড়া বলছে…

Latest IPL News

ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.