বাংলা নিউজ > ঘরে বাইরে > 'দিল্লি পুলিশে আছি,' তোয়ালে পরেই রাস্তায় তর্ক, উচিত শিক্ষা দিলেন দাবাং মহিলা পুলিশ, দেখুন Video

'দিল্লি পুলিশে আছি,' তোয়ালে পরেই রাস্তায় তর্ক, উচিত শিক্ষা দিলেন দাবাং মহিলা পুলিশ, দেখুন Video

এভাবেই তর্ক শুরু করে দেন ওই যুবক। টুইটার।

উত্তরাখণ্ড পুলিশের ওই কনস্টেবলের কাজে মুগ্ধ ওপরমহলের কর্তারা।এসএসপি হরিদ্বার অজয় সিং, এসপি ট্রাফিক রেখা যাদবের উপস্থিতিতে ওই মহিলা ট্রাফিককে শুভেচ্ছা জানান।

একজনের একেবারে সুঠাম চেহারা। পরনে কেবলমাত্র সাদা তোয়ালে। এক মহিলা পুলিশকর্মীর সঙ্গে রীতিমতো বচসা করছেন তিনি। এই ছবি সোশ্য়াল মিডিয়ায় একেবারে ঝড় তুলে দিয়েছে। পরিচয় যেটা জানা গিয়েছে ওই মহিলা পুলিশ কর্মী হলেন উত্তরাখণ্ডের মহিলা ট্রাফিক পুলিশ কনস্টেবল শর্মিলা বিস্ট। তিনি হরিদ্বারে কর্মরত। আর যিনি সাদা তোয়ালে পরে তিনি দিল্লি পুলিশের কনস্টেবল। আসলে ট্রাফিক নিয়ম না মানা ও চালান কাটা নিয়েই ঝামেলার সূত্রপাত। তবে এই ট্রাফিক কনস্টেবল একেবারে উচিত শিক্ষা দিয়েছেন বলে খবর। ঠিক কী হয়েছিল ঘটনাটি?

সূত্রের খবর, দিল্লি পুলিশের ওই কনস্টেবল নো পার্কিং এলাকায় হরিদ্বারে গাড়ি পার্কিং করেছিলেন বলে অভিযোগ। এরপর এক মহিলা ট্রাফিক কনস্টেবল গাড়িটি ধরে ফেলেন। এরপর সেই ভিডিয়োতে দেখা যায় সাদা তোয়ালে পরে ওই ব্যক্তি নিজেকে দিল্লি পুলিশ বলে পরিচয় দিচ্ছেন। তবে তারপরেও তাকে ছাড়েননি ওই মহিলা পুলিশ কর্মী। তিনি ওই ব্যক্তির কথা শুনতে চাননি। কার্যত দেখিয়ে দেন আইন সকলের জন্য় সমান। এরপর নিয়ম ভঙ্গ করার জন্য তিনি চালান কাটেন।

 

সূত্রের খবর, অমিত নামে দিল্লি পুলিশ কর্মরত ওই ব্যক্তি সার্ভিস রোডে গাড়ি পার্ক করেছিলেন। বার বার ঘোষণা সত্ত্বেও কাউকে পাওয়া যায়নি। এরপর ক্রেন এনে গাড়ি সরাতে হয়। আর তখনই এসে হাজির হন তিনি। এরপর চালান কাটা নিয়ে তিনি তর্ক শুরু করে দেন। আসলে কাছের ঘাটে স্নান করছিলেন অমিত। তিনি চালান কাটার খবর শুনে তোয়ালে পরেই হাজির হয়ে যান। তবে মহিলা ট্রাফিক পুলিশ চালান কেটে তা ওই ব্যক্তির হাতে ধরিয়ে দেন।

তবে উত্তরাখণ্ড পুলিশের ওই কনস্টেবলের কাজে মুগ্ধ ওপরমহলের কর্তারা।এসএসপি হরিদ্বার অজয় সিং, এসপি ট্রাফিক রেখা যাদবের উপস্থিতিতে ওই মহিলা ট্রাফিককে শুভেচ্ছা জানান। তাঁকে ফুলের তোড়া দিয়ে সম্মান জানানো হয়েছে। এসএসপি জানিয়েছেন আইন সকলের জন্য সমান। তিনি যে সাহসিকতা দেখিয়েছেন তা প্রশংসার যোগ্য।

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

'ওর মনে হয়েছিল...' অর্ণবের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ঈপ্সিতা Sri Lanka Women বনাম Malaysia Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভাগ্য ফেরাতে চান? তাহলে শ্রাবণের মতো পবিত্র মাসে এই রঙের পোশাক ভুলেও পরবেন না আইবিপিএস ক্লার্ক ২০২৪ পরীক্ষার রেজস্ট্রেশনের সময়সীমা বাড়ল! শেষ তারিখ কবে? পুরনো বিবাদ অতীত, দেশের স্বার্থে গৌতির সঙ্গে কাজ করতে সমস্যা নেই কোহলির- রিপোর্ট তথাগত অতীত, সৌম্যকে মন দিয়েছেন দেবলীনা? জল্পনা উসকে বললেন, ‘প্রেমের ক্ষেত্রে…’ ক্যানসারে অস্ত্রোপচারের পর এবার নিউমোনিয়ায় আক্রান্ত, ফের হাসপাতালে বয়কট IT কর্মীদের জন্য দুঃসংবাদ, নিয়ম বদলের ভাবনা সরকারের, মাথা চাপড়াবেন চাকরিজীবীরা? বোলিং কোচের দায়িত্বে মুম্বইয়ের তারকা স্পিনার! কোচিং স্টাফদের নাম জানালেন গম্ভীর উইন্ডিজকে উড়িয়ে WTC Points Table-এ বড় লাফ ইংরেজদের,লাস্টবয় ক্যারিবিয়ান ব্রিগেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.