বাংলা নিউজ > ঘরে বাইরে > Dead body kept for 18 months: ১ বছরের উপর মৃত ব্যক্তির দেহ আগলে একই ঘরে বসবাস স্ত্রীর, ছেটাতেন গঙ্গাজল!

Dead body kept for 18 months: ১ বছরের উপর মৃত ব্যক্তির দেহ আগলে একই ঘরে বসবাস স্ত্রীর, ছেটাতেন গঙ্গাজল!

মৃতদেহের প্রতীকী ছবি।

ওই মৃতব্যক্তির নাম বিমলেশ দীক্ষিত। স্ত্রী মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। তিনি ওই মৃতদেহে প্রতি সকালে উঠে গঙ্গাজল ছিটিয়ে দিতেন। তাঁর আশা ছিল এভাবে তিনি তাঁর স্বামীকে বাঁচিয়ে তুলতে পারবেন। জানা গিয়েছে, গত বছরের এপ্রিলে ওই ব্যক্তির মৃত্যু হলে তাঁকে কিছুতেই দাহ করতে চাইছিল না তাঁর পরিবার।

টানা ১৮ মাস ধরে মৃতদেহ আগলে রেখেছিলেন স্ত্রী। প্রশ্ন করতেই বলছেন, তাঁর স্বামী কোমায় ছিলেন। এই ঘটনা উত্তরপ্রদেশের কানপুরের। সেখানে এক আয়কর অফিসারের মৃত্যু হয় ২০২১ সালের এপ্রিল মাসে। তারপর থেকে তাঁর মৃতদেহ আগলে একই ঘরে থাকতেন তাঁর স্ত্রী। এই ঘটনা ঘিরে রীতিমতো চাঞ্চল্য তৈরি হয়েছে।

জানা যাচ্ছে, ওই মৃতব্যক্তির নাম বিমলেশ দীক্ষিত। স্ত্রী মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। তিনি ওই মৃতদেহে প্রতি সকালে উঠে গঙ্গাজল ছিটিয়ে দিতেন। তাঁর আশা ছিল এভাবে তিনি তাঁর স্বামীকে বাঁচিয়ে তুলতে পারবেন। জানা গিয়েছে, গত বছরের এপ্রিলে ওই ব্যক্তির মৃত্যু হলে তাঁকে কিছুতেই দাহ করতে চাইছিল না তাঁর পরিবার। এরপর শুক্রবার স্বাস্থ্য মন্ত্রকের একটি দল আসে বিমলেশ দীক্ষিতের বাড়িতে। কারণ বিমলেশ অফিসে আসছেন না বলে, তার আগে স্বাস্থ্য দফতরকে জানায় আয়কর দফতর। আয়কর দফতর জানায় যে বিমলেশ কেন অফিসে আসছেন না, বা তাঁর শরীর সুস্থ রয়েছে কি না তার খোঁজ নিতে। আর বিমলেশের বাড়িতে ঢুকে চক্ষু চড়কগাছ হয়ে যায় স্বাস্থ্যকর্মীদের। তখনই জানা যায়, গোটা ঘটনা। এই স্টেশনে পিক আপ আর ড্রপ করতে ৬ মিনিটের বেশি সময় লাগলেই খসবে ট্যাঁকের কড়ি!

জানা যায়, শুক্রবার কানপুরের রাওয়াতপুর এলাকায় এই ঘটনার কথা জানাজানি হয়। মুহূর্তে পৌঁছয় পুলিশের টিম। এরপর ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেটও সেখানে পৌঁছে যান। এদিকে, পরিবারকে এই নিয়ে প্রশ্ন করলে, তারা বলে, বিমলেশ দীক্ষিত বহুদিন ধরে কোমায় ছিলেন। তাই জনই তাঁরা কিছু জানাননি অফিসকে। এরপর দেহ নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখানে বিমলেশ দীক্ষিতকে মৃত বলে ঘোষণা করা হয়। প্রতিবেশীরা বলছেন, তাঁরা দেখেছেন যে বিমলেশ দীক্ষিতের পরিবার প্রায়ই বাড়িতে অক্সিজেম সিলিন্ডার নিয়ে যেতেন। তবে প্রতিবেশীরা সেই সময় এর কারণ বুঝতে পারেননি।

 

ঘরে বাইরে খবর

Latest News

ডান্স দিওয়ানে ৪ জিতলেন নীতিন-গৌরব, নগদ কত টাকার পুরস্কার মিলল জানেন? SRH-এর বিরুদ্ধে IPL 2024 ফাইনালে কাদের মাঠে নামাবে KKR? দেখুন সম্ভাব্য একাদশ দিল্লির শিশু হাসপাতালে ভয়ঙ্কর অগ্নিকাণ্ড, মৃত্যু ৬ সদ্যোজাতর, ভেন্টিলেটরে ১ ২৮ মে এই জিনিসগুলি দান করুন, জীবনে আসবে সুখ, শান্তি এবং সমৃদ্ধি ‘উজ্জ্বল নক্ষত্র’, ‘কোনও দিন হারেননি’, প্রচারে তাপসের প্রশংসায় পঞ্চমুখ শুভেন্দু শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ গরম একদম ফুরুৎ! আজ তবে প্রাণখুলে হাসুন, পড়ুন দিনের সেরা ৫ জোকস, রবিবার হোক মজার মাঠে ফিরেই আর্চারের চমক, পাকিস্তানকে ২৩ রানে হারিয়ে সিরিজে এগিয়ে গেল ইংল্যান্ড শক্তিশালী স্পিন বিভাগ, অটুট মনোবল, এই ৫টি কারণে IPL 2024 ফাইনালে এগিয়ে KKR Live: শক্তিবাড়িয়ে ধেয়ে আসছে সাইক্লোন রেমাল! প্রস্তুত NDRF, জারি সতর্কতা

Latest IPL News

শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কাণ্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.