বাংলা নিউজ > ঘরে বাইরে > বাংলাদেশ: ঢাকায় তরুণ সাংবাদিকের হত্যা, পুকুরে পাওয়া গেল মৃতদেহ
আবদুল বারি

বাংলাদেশ: ঢাকায় তরুণ সাংবাদিকের হত্যা, পুকুরে পাওয়া গেল মৃতদেহ

  • নিহত সাংবাদিকের নাম আবদুল বারি(২৮)। তিনি বাংলাদেশের এক সংবাদমাধ্যম ডিবিসি নিউজের প্রোডিউসার ছিলেন। ওই পুলিশ আধিকারিক জানিয়েছেন, আবদুল বারির গলা ও পেটে ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। তাঁর মৃতদেহের পাশে মোবাইল ফোন, মানিব্যাগ, জুতো এবং একটি চাকু রাখা ছিল।

গলা কেটে নৃশংসভাবে খুন করা হল বাংলাদেশের এক সাংবাদিককে। তদন্ত শুরু পুলিশের। এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

বাংলাদেশের রাজধানী ঢাকা শহরের হাতিরঝিল এলাকা থেকে উদ্ধার হল এক তরুণ সাংবাদিকের মৃতদেহ। বুধবার বাংলাদেশ স্থানীয় সময় সকাল ৭টার দিকে তাঁর ক্ষতবিক্ষত লাশ পাওয়া যায় বলে বাংলাদেশের সংবাদমাধ্যমকে জানিয়েছেন, স্থানীয় এক পুলিশ আধিকারিক।

নিহত সাংবাদিকের নাম আবদুল বারি(২৮)। তিনি বাংলাদেশের এক সংবাদমাধ্যম ডিবিসি নিউজের প্রোডিউসার ছিলেন। ওই পুলিশ আধিকারিক জানিয়েছেন, আবদুল বারির গলা ও পেটে ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। তাঁর মৃতদেহের পাশে মোবাইল ফোন, মানিব্যাগ, জুতো এবং একটি চাকু রাখা ছিল।

ডিবিসি নিউজের অফিসের পাশেই একটি মেসে থাকতেন আবদুল বারি। মঙ্গলবার ছিল তাঁর সাপ্তাহিক ছুটি। ডিবিসি নিউজের এক প্রতিবেদক সংবাদমাধ্যমকে জানান, বুধবার সকালেই তাঁরা আবদুল বারির খুন হওয়ার বিষয়টি পুলিশের মাধ্যমে জানতে পারেন।

ডিবিসি নিউজের তরফে জানানো হয়েছে, ঝিলের ধারে মৃতদেহ পড়ে থাকতে দেখে কয়েক জন পথশিশু পুলিশে খবর দেয়। পরে পুলিশ সেখান থেকে বারির লাশ উদ্ধার করে।

ঢাকা শহরের এক সিনিয়র পুলিশ আধিকারিক সংবাদমাধ্যমকে জানান, তাঁরা মনে করছেন, প্রথমে তাঁকে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। পরে তিনি বাঁচার জন্য জলে নেমে পড়েন, কারণ তাঁর জামা কাপড় ভেজা ছিল। পরে বারি আবার জল থেকে উঠে আসলে গলা কেটে হত্যা করা হয়।

এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। পুলিশ জানিয়েছে, তদন্ত শুরু হয়েছে। কিন্তু এই ঘটনার জন্য কে বা কারে দায়ী, সে প্রশ্নের কোনও স্পষ্ট উত্তর পাওয়া যাচ্ছে না।

বন্ধ করুন