বাংলা নিউজ > ঘরে বাইরে > মানসিক নির্যাতনের অভিযোগ, IndiGo-কে ২৫ লক্ষ টাকা ক্ষতিপূরণের নোটিশ দিলেন কুণাল

মানসিক নির্যাতনের অভিযোগ, IndiGo-কে ২৫ লক্ষ টাকা ক্ষতিপূরণের নোটিশ দিলেন কুণাল

কুণাল কামরা। ফাইল ছবি

ঘটনায় নাটকীয় মোড় আসে ওই বিমানের ক্যাপ্টেনের এক চিঠিতে। তাতে তিনি বলেন, ওই দিন কুণালের আচরণ অসৌজন্যমূলক হলেও তা বিমানের নিরাপত্তার জন্য ঝুঁকিপূর্ণ ছিল না।

বিমান সংস্থা ইন্ডিগোর বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ তুলে ক্ষতিপূরণ দাবি করলেন হাস্যকৌতুকশিল্পী কুনাল কামরা। আইনজীবীর মাধ্যমে ইন্ডিগোকে আইনি চিঠি পাঠিয়েছেন তিনি। তাতে ক্ষতিপূরণ হিসাবে দাবি করেছেন ২৫,০০,০০০ টাকা।

গত ২৮ জানুয়ারি দিল্লি থেকে লখনউগামী ইন্ডিগোর বিমানে চড়েছিলেন কুণাল। একই বিমানে ছিলেন সাংবাদিক অর্ণব গোস্বামী। বিমানে সবার সামনেই অর্ণবকে নানা প্রশ্ন করতে থাকেন কুণাল। রোহিত ভেমুলার আত্মহত্যায় অর্ণব গোস্বামীর অবস্থানের সমালোচনা করে তাঁকে ভীতু বলে কটাক্ষ করতে থাকেন তিনি। এই ঘটনার পরই কুনালের ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা জারি করে ইন্ডিগো। জানায় বিমানে কুণালের

ইন্ডিগোর দেখানো পথে একে একে কুণালের ওপর নিষেধাজ্ঞা চাপায় স্পাইসজেট, গো এয়ার ও এয়ার ইন্ডিয়া। কিন্তু কয়েক দিনের মধ্যেই নিষেধাজ্ঞার মেয়াদ ৬ মাস থেকে কমিয়ে ১ মাস করে ইন্ডিগো।

এর পরই ঘটনায় নাটকীয় মোড় আসে ওই বিমানের ক্যাপ্টেনের এক চিঠিতে। তাতে তিনি বলেন, ওই দিন কুণালের আচরণ অসৌজন্যমূলক হলেও তা বিমানের নিরাপত্তার জন্য ঝুঁকিপূর্ণ ছিল না। যাকে বিমান পরিচালনার ক্ষেত্রে ‘প্রথম শ্রেণির দায়িত্বজ্ঞানহীন যাত্রী’ বলে চিহ্নিত করা হয়।

অসমরিক বিমান চলাচল নিয়ন্ত্রক DGCA-র নির্দেশ অনুসারে শুধুমাত্র প্রথম শ্রেণির দায়িত্বজ্ঞানহীন যাত্রীর ক্ষেত্রেই উড়ানে নিষেধাজ্ঞা জারি করতে পারে বিমানসংস্থাগুলি। এক্ষেত্রে তা হয়নি বলে পাইলট উল্লেখ করায় এবার অ্যাডভান্টেজ কুণাল কামরা।



ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.