বাংলা নিউজ > ঘরে বাইরে > ভাইজাগে ১০,৫০০ কোটির প্রকল্পের শিলান্যাস করলেন মোদী, জানালেন আশার কথা

ভাইজাগে ১০,৫০০ কোটির প্রকল্পের শিলান্যাস করলেন মোদী, জানালেন আশার কথা

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। (ANI Photo) (Mohammed Aleemuddin )

প্রধানমন্ত্রী বলেন, বহুমুখী পরিবহণের ব্যবস্থা প্রতিটি শহরের ভবিষ্যৎ। বিশাখাপত্তনম সেদিকেই এগোচ্ছে। পাশাপাশি প্রান্তিক এলাকাগুলিকেও উন্নয়নের আওতায় আনা হচ্ছে।

শ্রীনিবাস রাও

গোটা বিশ্বের শক্তির ভরকেন্দ্র হিসাবে উঠে আসছে ভারত। শনিবার এনিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জানিয়েছেন, এটা সম্ভব হয়েছে কারণ জনগন যা চান সেটা পূরণ করা হচ্ছে।

তিনি বলেন, সমস্ত পলিসি আর সিদ্ধান্ত সেটা সাধারণ মানুষের জীবনকে আরও সুন্দর করার জন্য তৈরি হয়। গোটা বিশ্ব এটা মেনে নিয়েছে, এক্সপার্টরাও ভারতের প্রাপ্তিকে প্রশংসা করছেন। বিশাখাপত্তনের একটি অনুষ্ঠানে একথা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে তিনি অন্তত ১০,৫০০ কোটির প্রকল্পের কথা ঘোষণা করেন।

 মোদী জানিয়েছেন, আগের সরকার  লজিস্টিকের ক্ষেত্রে বেশি খরচ করে ফেলত। আমাদের সরকার এক্ষেত্রে নতুন দৃষ্টিভঙ্গি নিয়েছে।

বিশাখাপত্তনমে নতুন ৬ লেনের রাস্তার কথা উল্লেখ করেন মোদী। বন্দরের সঙ্গে যোগাযোগ করার জন্য নতুন রাস্তার কথা বলেন তিনি। বিশাখাপত্তনম স্টেশনের সৌন্দর্যায়নের কথাও জানিয়েছেন তিনি।পিএম গতিশক্তি ন্যাশানাল মাস্টার প্ল্য়ান অনুসারে মৎস্যবন্দর তৈরির উদ্যোগও নেওয়া হচ্ছে।

প্রধানমন্ত্রী বলেন, বহুমুখী পরিবহণের ব্যবস্থা প্রতিটি শহরের ভবিষ্যৎ। বিশাখাপত্তনম সেদিকেই এগোচ্ছে। পাশাপাশি প্রান্তিক এলাকাগুলিকেও উন্নয়নের আওতায় আনা হচ্ছে। পিছিয়ে পড়া জেলাগুলিতেও যাতে উন্নয়নের আলো গিয়ে পৌঁছায় সেকথাও উল্লেখ করা হয়েছে। 

বন্ধ করুন