বাংলা নিউজ > ঘরে বাইরে > যোগীর রাজ্যে তরুণীর বাবাকে গুলি করে খুন যৌন হেনস্থায় অভিযুক্ত যুবকের

মেয়েকে যৌন হেনস্থার দায়ে এক যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন। গ্রেফতার হলেও এক মাসের মধ্যে জামিন পেয়েছিল অভিযুক্ত। সেই যুবকের হাতে খুন হলেন তরুণীর বাবা। এমনই ঘটনার সাক্ষী থাকল উত্তরপ্রদেশের হাথরাস। খুনের ঘটনায় ইতিমধ্যে দু'জনকে গ্রেফতার করেছে পুলিশ। 

পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, সোমবার সাসনি থানার নোজালপুর গ্রামে মূল অভিযুক্ত গৌরব শর্মা ও তার কাকিমা এবং মৃতের দুই মেয়ে মন্দিরে গিয়েছিল। নির্যাতনের মামলা নিয়ে সেখানে দু'পক্ষের মধ্যে বিবাদ শুরু হয়। সেই বিবাদের খবর পেয়ে মন্দির আসে গৌরব এবং নির্যাতিতার বাবা। বচসার সময় নির্যাতিতার বাবাকে লক্ষ্য করে গুলি চালায় হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই ওই ব্যক্তির মৃত্যু হয়। 

হাথরাসের পুলিশ সুপার বিনীত জয়সওয়াল জানিযেছেন, সোমবার বিকেল চারটে নাগাদ এক ব্যক্তিকে গুলি করার খবর পাওয়া যায়। গৌরব শর্মা এবং তার বন্ধুরা গুলি চালিয়েছে।  তিনি বলেন, ‘তদন্তে দেখা যায় যে ২০১৮ সালের জুলাইয়ের গৌরব শর্মার বিরুদ্ধে ওই ব্যক্তি যৌন হেনস্থার অভিযোগ দায়ের করেছিলেন। সে (গৌরব) জেলে গিয়েছিল এবং এক মাস পর জামিনে মুক্তি পায়। তখন থেকেই দুই পরিবারের মধ্যে বিবাদ চলছে।’ 

ঘটনায় চারজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। দু'জনকে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে। বাকিদের খোঁজে একটি দল গঠন করা হয়েছে। মঙ্গলবার মুখ্যমন্ত্রীর কার্যালয়ের তরফে বিবৃতি জারি করে জানানো হয়, ঘটনায় কড়া ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন যোগী আদিত্যনাথ। অভিযুক্তদের জাতীয় সুরক্ষা আইনের আওতায় মামলা রুজু করার নির্দেশ দিয়েছেন।

বন্ধ করুন