বাংলা নিউজ > ঘরে বাইরে > ৪ মাসের শিশুকে নিয়ে হাঁটছিলেন বাবা মা, বাড়ির ছাদ থেকে ছুড়ে ফেলে দিল হনুমান! মর্মান্তিক কাণ্ডে চাঞ্চল্য
উদ্ধার হওয়া হনুমানের প্রতীকী ছবি 

৪ মাসের শিশুকে নিয়ে হাঁটছিলেন বাবা মা, বাড়ির ছাদ থেকে ছুড়ে ফেলে দিল হনুমান! মর্মান্তিক কাণ্ডে চাঞ্চল্য

বারেলির ২৫ বছর বয়সী নির্দেশ উপাধ্যায় বলছেন, ছেলেকে নিয়ে বাড়ির ছাদে ঘুরছিলেন তিনি ও তাঁর স্ত্রী। হঠাৎ ছাদে হানা দেয় হনুমানের ঝাঁক। তখনই হনুমানদের তাড়াতে যান নির্দেশ। উল্টে হনুমানরা তাঁদের ঘিরে ধরে। এরপর সন্তানকে নিয়ে ছাদ থেকে ছুটে পালাতে যান নির্দেশরা।

রবিবার এক মর্মান্তিক কাণ্ডে বাঁধভাবা কান্নায় ফেটে পড়ে উত্তরপ্রদেশের বারেলির দুনকা গ্রাম। সেখানে একটি বাড়ির ছাদ থেকে হনুমান ছুড়ে ফেলে দিন ৪ মাসের শিশুকে। মুহূর্তে শিশুটির মৃত্যুর ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। গোটা ঘটনার তদন্তে নেমেছে বনদফতর।

বরেলির বনদফতরের চিফ কনসারভেটার ললিত বর্মা বলছেন, গোটা ঘটনার রিপোর্ট তাঁরা পেয়েছেন অভিযোগ ঘিরে। এবার তদন্ত শুরু হয়েছে। বারেলির ২৫ বছর বয়সী নির্দেশ উপাধ্যায় বলছেন, ছেলেকে নিয়ে বাড়ির ছাদে ঘুরছিলেন তিনি ও তাঁর স্ত্রী। হঠাৎ ছাদে হানা দেয় হনুমানের ঝাঁক। তখনই হনুমানদের তাড়াতে যান নির্দেশ। উল্টে হনুমানরা তাঁদের ঘিরে ধরে। এরপর সন্তানকে নিয়ে ছাদ থেকে ছুটে পালাতে যান নির্দেশরা। তখন নির্দেশের কোল থেকে পড়ে যায় শিশুটি। মুহূর্তে শিশুকে নিয়ে ছাদ থেকে ছুড়ে ফেলে দেয় হনুমান। আবর্জনার স্তূপে মোদী, যোগীর ছবি দেখতে পেয়ে তুলকালাম! শেষে ধুয়ে তোলা হল সমস্ত

ঘটনার পরই নিচে পড়ে থাকে শিশুর নিথর দেহ। আশপাশ রক্তে মাখা। ঘটনার আকস্মিকতা তখনও বুঝে উঠতে পারছিলেন না নির্দেশ ও তাঁর পরিবার। হতভম্ব গোটা এলাকা। ততক্ষণে সন্তানহারার কান্নায় বিহ্বল হয়ে পড়েন নির্দেশের স্ত্রী। এরপরেই গোটা এলাকায় হনুমানের দাপট ঘিরে আতঙ্ক দানা বাঁধে।

বন্ধ করুন