বাংলা নিউজ > ঘরে বাইরে > Murder: মেয়ের সহপাঠীকে বিষ খাইয়ে দিলেন মা, সবাইকে টপকে টপার হচ্ছিল সে
মেয়ের সহপাঠীকে বিষ খাওয়ানোর অভিযোগ মায়ের বিরুদ্ধে। প্রতীকী ছবি (Getty Images/iStockphoto)

Murder: মেয়ের সহপাঠীকে বিষ খাইয়ে দিলেন মা, সবাইকে টপকে টপার হচ্ছিল সে

  • ময়নাতদন্তে দেখা যায় ওই কিশোরকে পানীয়ের সঙ্গে বিষ খাওয়ানো হয়েছিল। ওই মহিলা পুলিশি জেরায় জানিয়েছেন, মেয়েকে টপকে ওই ছেলেটি এগিয়ে যাচ্ছিল। এতে আমার হিংসা হত। সেকারণেই এই কাণ্ড ঘটিয়েছেন তিনি। ওই মহিলাকে আপাতত বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে।

ভয়াবহ কাণ্ড পণ্ডিচেরীতে। মেয়ের সহপাঠীকে বিষ খাইয়ে খুন করার অভিযোগ মায়ের বিরুদ্ধে উঠেছে। তার মেয়ে অষ্টম শ্রেণিতে পড়ে। তারই সহপাঠীকে খুন করার অভিযোগ। মৃতের নাম বালামানিকানদার। নেহেরু নগরের একটি প্রাইভেট স্কুলে সে  সবাইকে টপকে একেবারে টপার হয়েছিল। আর সেই সহপাঠীকে বিষ খাওয়ানোর অভিযোগ ওই মহিলার বিরুদ্ধে। ভিক্টোরিয়া সহায়রানি নামে ওই মহিলাকে পুলিশ গ্রেফতার করেছে। কিন্তু কেন এভাবে মেধাবী ছাত্রকে বিষ খাইয়ে দিলেন ওই মহিলা?

পুলিশ সূত্রে খবর, আসলে মেয়েকে টপকে ওই ছাত্র ক্লাসে ফার্স্ট হয়ে যাচ্ছে এটা কিছুতেই মানতে পারছিলেন না ওই মহিলা। এরপরই ওই ছাত্রকে পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার ছক কষেন তিনি। নেহেরু কলোনির বাসিন্দা ছিল ওই ছাত্র। পুলিশ জানিয়েছে, ভিক্টোরিয়া সহায়রানি শনিবার স্কুলে গিয়েছিলেন। এরপর ওই ছাত্রকে তিনি ঠান্ডা পানীয় খেতে দেন। এদিকে বাড়ি ফেরার পরেই ওই ছাত্র বার বার বমি করতে শুরু করে। সে জানিয়ে দেয় বন্ধুর মা তাকে পানীয় খেতে দিয়েছিল।

এরপর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় তার। এদিকে ময়নাতদন্তে দেখা যায় ওই কিশোরকে পানীয়ের সঙ্গে বিষ খাওয়ানো হয়েছিল। ওই মহিলা পুলিশি জেরায় জানিয়েছেন, মেয়েকে টপকে ওই ছেলেটি এগিয়ে যাচ্ছিল। এতে আমার হিংসা হত। সেকারণেই এই কাণ্ড ঘটিয়েছেন তিনি। ওই মহিলাকে আপাতত বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে। 

বন্ধ করুন