বাংলা নিউজ > ঘরে বাইরে > Gurugram restaurant incident : ড্রাই আইস মেশানো মাউথ ফ্রেশনার খেতেই অসুস্থ হওয়ার ঘটনায় ধৃত ২

Gurugram restaurant incident : ড্রাই আইস মেশানো মাউথ ফ্রেশনার খেতেই অসুস্থ হওয়ার ঘটনায় ধৃত ২

রেস্তোরাঁয় ড্রাই আইস মেশানো মাউথ ফ্রেশনার খেতেই অসুস্থ ৫

ঘটনাটি ঘটেছিল গত ২ মার্চ। ওইদিন গুরুগ্রামের সেক্টর ৯০-র একটি রেস্তোরাঁয় খেতে ৫ জন। সেখানে নৈশভোশ সারেন। তারপর তাঁদের জন্য মাউথ ফ্রেশনার নিয়ে আসেন একজন ওয়েটার। প্রত্যেকেই মাউথ ফ্রেশনার খান। আর তারপরেই ঘটে বিপত্তি। 

রেস্তোরাঁয় ড্রাই আইস মিশ্রিত মাউথ ফ্রেশনার খেতেই অসুস্থ হয়ে পড়েছিলেন ৫ জন। রক্ত বমি হওয়ায় তাদের ভরতি করা হয়েছিল হাসপাতালে। যার মধ্যে এক মহিলাকে স্টেরয়েড দিয়ে রাখা হয়েছিল। তিনি ৫ দিন পর্যন্ত কিছুই খেতে পারেননি। গুরুগ্রামের সেই ঘটনায় রেস্তোরাঁর ম্যানেজার এবং এক কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। তবে বাকি কর্মীরা এই ঘটনার পর থেকেই পলাতক। তাদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুনঃ মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল?

ঘটনাটি ঘটেছিল গত ২ মার্চ। ওইদিন গুরুগ্রামের সেক্টর ৯০-র একটি রেস্তোরাঁয় খেতে ৫ জন। সেখানে নৈশভোশ সারেন। তারপর তাঁদের জন্য মাউথ ফ্রেশনার নিয়ে আসেন একজন ওয়েটার। প্রত্যেকেই মাউথ ফ্রেশনার খান। আর তারপরেই ঘটে বিপত্তি। তারা প্রত্যেকেই অসুস্থ হয়ে পড়েন। তারা বমি করতে শুরু করেন। আর বমির সঙ্গে রক্ত বের হতে শুরু করে। মুখে ও পেটে প্রচণ্ড ব্যাথা হতে থাকে। ঘটনায় তাদের হাসপাতালে ভরতি করা হয়। পরে জানতে পারেন মাউথ ফ্রেশনারে ড্রাই আইস ব্যবহার করা হয়েছিল। এই ঘটনায় তারা থানায় অভিযোগ জানিয়েছিলেন। পরে পুলিশ রেস্তোরাঁর ম্যানেজার এবং ড্রাই আইস পরিবেশনকারী ওয়েটারকে গ্রেফতার করে। বাকিদের খোঁজ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

একজন ভুক্তভোগী সেই দিনের ঘটনার কথা বিবরণ করে নিজের সোশ্যাল মাধ্যমে শেয়ার করেন। তিনি উদ্বেগ প্রকাশ করে জানান,  একটি রেস্তোরাঁর অবহেলার কারণে তিনি এবং তার পরিবারের সদস্যদের মৃত্যু পর্যন্ত হতে পারত। 

এই ভিডিয়ো সোশ্যাল মাধ্যমে শেয়ার করতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়। কয়েক ঘণ্টার মধ্যে প্রায় ৮০ লক্ষ ভিউ হয়। পোস্টটিতে অসংখ্য লাইক ও কমেন্টও রয়েছে। অনেকেই পোস্টের কমেন্টবক্সে প্রতিক্রিয়া জানিয়েছেন। তাদের মধ্যে অনেকেই রেস্তোরাঁ কর্তৃপক্ষের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়ার দাবি জানিয়েছেন।

একজন নেটিজেন লিখেছেন, ‘রেস্তোরাঁটি বন্ধ করা প্রয়োজন এবং এর কর্তৃপক্ষের বিরুদ্ধে কঠোর থেকে কঠোরতর ব্যবস্থা নেওয়া উচিত।’ আর একজন লিখেছেন, ‘যে এমন কাজ করেছে তাকে যত তাড়াতাড়ি সম্ভব গ্রেফতার করা উচিত। এটি খুবই গুরুতর এবং উপেক্ষা করা উচিত নয়। আমি আশা করি সকলেই এখন সুস্থ আছেন। কমেন্টে আর একজন লিখেছেন, ‘ড্রাই আইস যে কতটা বিপজ্জনক হতে পারে তা চোখে আঙুল দিয়ে  দেখিয়ে দিয়েছে এই ঘটনা। অবিলম্বে সমস্ত রেস্তোরাঁয় ড্রাই আইস নিষিদ্ধ করে দেওয়া উচিত।’

ঘরে বাইরে খবর

Latest News

IPL 2024 Points Table: GT-কে হারিয়ে এক লাফে ছয়ে উঠল DC, পতন হল শুভমনদের ভাটপাড়ায় উদ্ধার তাজা বোমা, নিষ্ক্রিয় করল পুলিশ, একে অপরকে নিশানা পার্থ-অর্জুনের ‘‌এক বছর, এক প্রধানমন্ত্রী ফর্মুলা বানাচ্ছে ইন্ডিয়া জোট’‌, আশঙ্কা প্রকাশ মোদীর বিদ্যুৎ বাঁচাতে হাঁসফাঁস গরমে কত ডিগ্রিতে রাখতে হবে এসি? পরামর্শ দিলেন মমতা লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন লোকসভা ভোট কোন রাজ্যে কটা আসন পাবে বিজেপি? গুণে গুণে বলে দিলেন মমতা শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC আজব টুইস্ট!এই কেন্দ্রে নিজের প্রার্থী ছেড়ে অন্য দলের প্রার্থীকে ভোটের আপিল কংএর

Latest IPL News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.