বাংলা নিউজ > ঘরে বাইরে > আমার সঙ্গে রাত কাটাও, ঘণ্টায় এক লাখ করে দেব, নার্সকে প্রস্তাব চালকের

আমার সঙ্গে রাত কাটাও, ঘণ্টায় এক লাখ করে দেব, নার্সকে প্রস্তাব চালকের

মহিলাকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে গ্রেফতার চালক।  (প্রতীকী ছবি)

ঘটনাটি ঘটেছে গত সপ্তাহে ইলেকট্রনিক্স সিটি থানা এলাকায়। ওই মহিলা কাজ থেকে ফিরছিলেন। সেই সময় বছর ছাব্বিশের ওই চালক তাঁকে কুপ্রস্তাব দেয়। ওই পেশায় একজন নার্স। পুলিশের কাছে তিনি অভিযোগ করেছেন, অভিযুক্ত তাঁকে সঙ্গে কাটানোর জন্য প্রতি ঘণ্টায় ১ লক্ষ টাকা করে দেওয়ার প্রস্তাব দেয়।

৩২ বছর বয়সি এক অন্তঃসত্ত্বা মহিলাকে কূপ্রস্তাব দেওয়ার পাশাপাশি যৌন হয়রানি করার অভিযোগ উঠল এসইউভি চালকের বিরুদ্ধে। অভিযোগ ওই মহিলাকে তার সঙ্গে কাটানোর জন্য প্রতি ঘণ্টায় ১ লক্ষ টাকা দেওয়ার কুপ্রস্তাব দিয়েছিল ওই চালক। পাশাপাশি মহিলাকে মারধর করার অভিযোগ উঠেছে চালকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে কর্নাটকের বেঙ্গালুরুতে। এই ঘটনায় মহিলার অভিযোগের ভিত্তিতে চালককে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন: ‘৩ দিন সহবাস করলেই উন্নতি হবে’ মহিলাকে কুপ্রস্তাব দেওয়ায় পুরোহিতকে মার জনতার

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে গত সপ্তাহে ইলেকট্রনিক্স সিটি থানা এলাকায়। ওই মহিলা কাজ থেকে ফিরছিলেন। সেই সময় বছর ছাব্বিশের ওই চালক তাঁকে কুপ্রস্তাব দেয়। ওই পেশায় একজন নার্স। পুলিশের কাছে তিনি অভিযোগ করেছেন, অভিযুক্ত তাঁকে সঙ্গে কাটানোর জন্য প্রতি ঘণ্টায় ১ লক্ষ টাকা করে দেওয়ার প্রস্তাব দেয়। এই ঘটনায় ওই মহিলা চালককে গালিগালাজ করেন। কিন্তু সেখানেই শেষ হয়নি। ছয় মাসের অন্তঃসত্ত্বা ওই মহিলা অভিযুক্তকে চড় মারেন। পালটা চালক মহিলাকে কিল, ঘুষি মারে বলে অভিযোগ। যুবকের মারের জেরে মহিলার নাক দিয়ে রক্ত ​পড়তে শুরু করে। এরপর ওই মহিলা তাঁর এক সহকর্মীকে সঙ্গে নিয়ে ইলেকট্রনিক্স সিটি থানায় গিয়ে যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তখনও ওই মহিলার নাক দিয়ে রক্ত ঝরছিল।

ঘটনায় ইলেকট্রনিক্স সিটি থানার পুলিশ অভিযোগ পাওয়ার পরেই তদন্ত শুরু করে। পরে অভিযুক্তকে গ্রেফতার করে। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম অবিনাশ। সে কমমাসান্দ্রার বাসিন্দা। জানা গিয়েছে, ধৃত যুবক একটি বেসরকারি সংস্থার চালক। পুলিশ জানিয়েছে, মহিলার অভিযোগের ভিত্তিতে সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে  অবিনাশকে শনাক্ত করে তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে যৌন হয়রানি, মারধর সহ একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ। ধৃতকে আদালতে তোলা হলে তাকে বিচার বিভাগীয় হেফাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারক। পুলিশ জানিয়েছে, ঘটনাটি গত ২৯ জুলাই ওই থানা এলাকার একটি বাস স্টপের কাছে ঘটেছিল। জানা গিয়েছে, ঘটনার সময় ওই মহিলা  স্বাস্থ্যসেবা কেন্দ্র থেকে বাড়ি ফিরছিলেন। সেখানে তিনি কাজ করেন৷ এই ঘটনার জেরে আতঙ্কিত হয়ে পড়েন ওই মহিলা। এই ধরনের ঘটনায় স্বাভাবিকভাবেই মহিলাদের নিরপত্তা নিয়ে উঠেছে প্রশ্ন। ওই যুবকের সঙ্গে আরও তথ্য জানার চেষ্টা করছে পুলিশ। এদিকে, মহিলা এই ঘটনায় অভিযুক্তের কড়া শাস্তির দাবি জানিয়েছেন।

ঘরে বাইরে খবর

Latest News

UPI ও ডিজিটাল ব্যাঙ্কিং চালু করছে Jio ফিনান্স! অনলাইন পেমেন্টেও আম্বানি বিপ্লব? 'সেপ্টাম'-এ সুন্দরী সোহিনী Bvlgari ইভেন্টে নিজের গ্ল্যামারে লাইমলাইট কাড়লেন বেবো, পোশাকে হলিউডি ছোঁয়া মন খারাপ? দেখে নিন এই ৮ দমফাটা হাসির বলিউড ছবি কন্যাকুমারীতে ধ্যানমগ্ন মোদী, শুভ্র পোশাকে দাঁড়ালেন বিবেকানন্দর মূর্তির সামনে অভিনয়ের জন্য পড়াশুনা ছেড়েছেন যে বলিউড সেলেবরা শিলিগুড়ির বাসিন্দাদের ২০ দিন ধরে বিষ খাইয়েছে তৃণমূল, বিস্ফোরক দাবি শংকর ঘোষের 'পঞ্চায়েত'-এর নির্মাতাদের সঙ্গে বিবাদ জিতেন্দ্রর? কী বললেন নায়ক T20 WC-এ সর্বোচ্চ রান কোহলির, প্রথম ৫-এ আর এক ভারতীয়, স্ট্রাইক রেটে কারা এগিয়ে? কাউন্টিং এজেন্ট হিসাবে কোনও শিক্ষক থাকতে পারবেন না, জানিয়ে দিল কমিশন

Latest IPL News

ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.