HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘৩ দিন সহবাস করলেই উন্নতি হবে’ মহিলাকে কুপ্রস্তাব দেওয়ায় পুরোহিতকে মার জনতার

‘৩ দিন সহবাস করলেই উন্নতি হবে’ মহিলাকে কুপ্রস্তাব দেওয়ায় পুরোহিতকে মার জনতার

ওই মহিলার স্বামীর একটি মুদির দোকান রয়েছে। তবে সেই দোকানে বিক্রিবাটা কম হয়। তা নিয়ে তাঁরা বেশ চিন্তিত ছিলেন। তাই ব্যবসায় যাতে উন্নতি হয় তার জন্য পুরোহিতের কাছে গিয়েছিলেন ওই মহিলা। ব্যবসায় উন্নতি কীভাবে করা সম্ভব? পুরোহিতের কাছে তা জানতে চেয়েছিলেন ওই গৃহবধূ।

মহিলাকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠল।

স্বামীর ব্যবসায় উন্নতি চেয়েছিলেন স্ত্রী। আর তার জন্য স্বামীকে ছেড়ে গৃহবধূকে তিন রাত সহবাস করার কুপ্রস্তাব দিয়েছিলেন পুরোহিত। সেই অভিযোগে পুরোহিতকে মারধর করলেন উত্তেজিত জনতা। ঘটনাটি ঘটেছে বীরভূমের বোলপুরের ত্রিশুলা পট্টি এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়ায়। এই অভিযোগ স্বীকার করেছেন ওই পুরোহিত। অভিযুক্ত পুরোহিতের নাম নির্মল বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: বিয়ের প্রস্তাবে রাজি ছিলেন না তরুণী, প্রতিশোধ নিতে খুন করল যুবক, গ্রেফতার

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই মহিলার স্বামীর একটি মুদির দোকান রয়েছে। তবে সেই দোকানে বিক্রিবাটা কম হয়। তা নিয়ে তাঁরা বেশ চিন্তিত ছিলেন। তাই ব্যবসায় যাতে উন্নতি হয় তার জন্য পুরোহিতের কাছে গিয়েছিলেন ওই মহিলা। ব্যবসায় উন্নতি কীভাবে করা সম্ভব? পুরোহিতের কাছে তা জানতে চেয়েছিলেন ওই গৃহবধূ। তখনই ওই পুরোহিত গৃহবধূকে কুপ্রস্তাব দেয় বলে অভিযোগ। মহিলার অভিযোগ, পুরোহিত তাঁকে প্রস্তাব দিয়েছিলেন, তিনি স্বামীর সঙ্গে তিন রাত ঘুমাতে পারবেন না। তার পরিবর্তে ওই পুরোহিতের সঙ্গে তিন দিন সহবাস করতে হবে। আর তারপরে সমস্ত সমস্যার সমাধান হয়ে যাবে। সংসারে উন্নতি হবে, দোকানও ভালো চলবে।’ পুরোহিতের মুখে এই প্রস্তাব শোনার পরেই কার্যত লজ্জিত হয়ে যান গৃহবধূ। ঘটনায় তিনি তাঁর স্বামীকে পুরো বিষয়টি জানান। এরপরে প্রতিবেশীরাও বিষয়টি জানতে পারেন। বিষয়টি জানায় হতেই ক্ষোভে ফেটে ওঠেন স্থানীয়রা।

জানা গিয়েছে, মহিলাকে কুপ্রস্তাব দেওয়ার পরের দিনই পুরোহিত এলাকায় পুজো দিতে গেলে এলাকাবাসীরা তাঁকে চেপে ধরে মারধর করেন। প্রথমের দিকে তিনি কুপ্রস্তাব দেওয়ার কথা অস্বীকার করলেও পরে তিনি সেই কথা কার্যত স্বীকার করে নেন। একই সঙ্গে তিনি জানান, তিনি কখনও আর এই ধরনের কথাবার্তা কাউকে বলবেন না  তবে স্থানীয়রা তাঁকে হুশিয়রি দিয়েছেন যাতে ওই এলাকায় তাঁকে আর দেখা না যায়। এরপরেই তাঁকে ছেড়ে দেন স্থানীয়রা। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চঞ্চল্য ছড়ায়।

সংবাদ মাধ্যমের ক্যামেরার সামনেও কুপ্রস্তাব দেওয়ার কথা স্বীকার করে নেন অভিযুক্ত পুরোহিত। তিনি বলেন, ‘মেয়েদের নোংরা কথা বলে আমি অন্যায় করেছি। আমার খুব অন্যায় হয়েছে। আগামী দিনে এই ধরনের কাজ আর করব না । আমি খুব খারাপ কথা বলেছি।’ মহিলার বক্তব্য, তাঁর স্বামীর দোকানে কম কেনাবেচা হয়। সেই কারণে তিনি পুরোহিতের কাছে গিয়েছিলেন। তাঁকে বলেছিলেন সমস্যার সমাধান হয়ে যাবে। তবে তার পরিবর্তে তিন দিন তাঁর সঙ্গে সহবাস করতে হবে। তাহলে সংসারে উন্নতি হবে। যদিও স্থানীয়দের অভিযোগ এর আগেও ওই পুরোহিত আরও এক মহিলাকে কুপ্রস্তাব দিয়েছিলেন। ফলে এদিন ফের একই ধরনের কাণ্ড করায় পুরোহিতের উপর ক্ষোভ উগরে দেন স্থানীয়রা।

বাংলার মুখ খবর

Latest News

মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল মানুষকে বোকা বানানোর জন্য ওরা এমন কথা বলে- ইনজামামের উপর রেগে গেলেন মহম্মদ শামি ৩০ বছরের যুবতীর চরিত্র করতে নারাজ টাবু! বললেন, 'আমার বয়সটা তো...' ২১ জুলাই শিয়ালদা ডিভিশনে বহু লোকল ট্রেন বাতিলের ঘোষণা? মুখ খুলল রেল বাংলাদেশ থেকে দেশে ফিরলেন আরও ২৬০ ভারতীয়, ট্যাক্সি কনভয়ে এপার বাংলায় ৮০ পড়ুয়া আমরা এভাবেই নির্ভীক ক্রিকেট খেলতে চাই- পাকিস্তানকে হারিয়ে হরমনপ্রীতের হুঙ্কার আসছে ববি-প্রীতির আইকনিক ছবি সোলজার-এর সিক্যুয়েল! কবে থেকে শুরু হচ্ছে শ্যুটিং? PCB-র কঠোর পদক্ষেপ! কানাডার লিগে খেলার অনুমতি পাচ্ছেন না বাবর-রিজওয়ান-শাহিন কারা আজ প্রেম জীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন? দেখুন আজকের প্রেম রাশিফল মমতার ক্যাবিনেটে বড়সড় রদবদল, রাজভবনে ফাইল পাঠিয়েছে নবান্ন, কারা হচ্ছেন মন্ত্রী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.
প্রচ্ছদ ছবিঘর দেখতেই হবে ২২ গজ