বাংলা নিউজ > ঘরে বাইরে > Arrest: ১৩ সেকেন্ডের অপারেশন, প্রগতি ময়দান টানেলে গাড়ি থামিয়ে লুঠ,পাঁচজনকে গ্রেফতার করল দিল্লি পুলিশ

Arrest: ১৩ সেকেন্ডের অপারেশন, প্রগতি ময়দান টানেলে গাড়ি থামিয়ে লুঠ,পাঁচজনকে গ্রেফতার করল দিল্লি পুলিশ

এভাবেই লুঠ চালিয়েছিল দুষ্কৃতীরা। সিসি ক্যামেরা ফুটেজ। এএনআই

দেখা যায় মাত্র ১৩ সেকেন্ডের অপারেশন চালিয়েছিল ওই দুষ্কৃতীদল। তার মধ্যেই তারা ডাকাতি করে পালিয়ে যায়।

দিল্লি প্রগতি ময়দান টানেলে দুঃসাহসিক লুঠপাটের ঘটনায় দিল্লি পুলিশ সব মিলিয়ে ৫জনকে গ্রেফতার করেছে। পুলিশ আগেই দুজনকে গ্রেফতার করেছিল। কিন্তু দুজন পালিয়ে বেড়াচ্ছিল। মঙ্গলবার সেই পলাতক দুজনকেও ধরে ফেলেছে পুলিশ। তাদেরকে জেরা করে পুলিশ আরও এক অভিযুক্তের সন্ধান পায়। শনিবার বিকালে প্রগতি ময়দান টানেলে গাড়ি থামিয়ে পিস্তল দেখিয়ে লুঠপাট করেছিল দুষ্কৃতীদের দল। এরপর তারা বাইক নিয়ে চম্পট দেয়। কিন্তু গোটা ঘটনা সিসি ক্যামেরায় ধরা পড়ে যায়। এরপরই পুলিশ তদন্তে নামে।

দেখা যায় মাত্র ১৩ সেকেন্ডের অপারেশন চালিয়েছিল ওই দুষ্কৃতীদল। তার মধ্যেই তারা ডাকাতি করে পালিয়ে যায়।

এক স্বর্ণব্যবসায়ীর কিছু টাকা গুরগাঁওতে অপর এক ব্যবসায়ীর কাছে পৌঁছে দেওয়ার কথা ছিল। সেই মতো লাল কেল্লার কাছ থেকে অ্য়াপ ক্যাব নিয়ে তারা যাচ্ছিল। এদিকে প্রগতি ময়দান টানেলের অপর প্রান্তে আচমকাই গাড়ির সামনে দুটি বাইকে এসে দাঁড়ায়। এরপর বাইক আরোহীরা এসে ক্যাবের দরজা খুলে পিস্তল দেখাতে শুরু করে। এরপরই টাকা ভর্তি ব্যাগ নিয়ে তারা চম্পট দেয়।

ওরা চলে যেতেই পুলিশকে খবর দেওয়া হয়। এরপরই নিউ দিল্লি পুলিশ, স্পেশাল সেল, ক্রাইম ব্রাঞ্চ ঘটনার তদন্তে নেমে পড়ে। পুলিশ জানতে পারে মুকারবা চক এলাকা থেকে দুষ্কৃতীরা এসেছিল। জানা যায় লাল কেল্লা থেকেই তারা গাড়িটিকে ফলো করছিল। কিন্তু রাজঘাট পর্যন্ত জ্যাম থাকার জন্য তারা কিছু করতে পারছিল না। এরপর তারা প্রগতি ময়দান টানের পার হতেই অপারেশন শুরু করে। তবে প্রথমদিকে পুলিশ বুঝতে পারছিল না কারা এর পেছনে রয়েছে।

 

কিন্তু প্রগতি ময়দান টানেলের মতো গুরুত্বপূর্ণ জায়গায় কীভাবে এতবড় ঘটনা হল তা নিয়ে প্রশ্ন ওঠে। তবে কি পর্যাপ্ত নিরাপত্তা ছিল না ওখানে? তবে রাজধানীর একাধিক আন্ডারপাস, সাবওয়ে, টানেলের নিরাপত্তা নিয়ে ফের প্রশ্ন উঠতে শুরু করেছে। এই প্রগতি ময়দান টানেলের কাছেই সুপ্রিম কোর্ট ও হাইকোর্টও পড়ছে। কিন্তু সেই টানেলেই এভাবে গাড়ি থামিয়ে লুঠপাটের ঘটনাকে ঘিরে নানা প্রশ্ন উঠতে শুরু করেছে। এরপর দিল্লি পুলিশ নড়েচড়ে বসে।

কারা এই ঘটনার সঙ্গে যুক্ত তা পুলিশ খতিয়ে দেখে। পুলিশ ইতিমধ্যেই পাঁচজনকে গ্রেফতার করেছে। আর কেউ এই ঘটনার সঙ্গে যুক্ত কি না তা পুলিশ খতিয়ে দেখছে।

 

ঘরে বাইরে খবর

Latest News

KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর ভোট পরবর্তী হিংসার আশঙ্কা গোয়েন্দা রিপোর্টে, রাজ্যে নির্বাচন মিটলেও থাকবে বাহিনী জেলে পার্থ, তাঁর এলাকায় পুরনো নেতাকে ভোটের কাজ দিলেন মমতা, ২০০০-তেও ছিলেন TMC বিজ্ঞাপনে নিষেধাজ্ঞাকে চ্যালেঞ্জ, হাইকোর্টের ডিভিশন বেঞ্চের দ্বারস্থ হল বিজেপি ‘কলকাতায় বায়ুদূষণ ৪০ শতাংশ কমেছে’ কেন্দ্রের রিপোর্ট তুলে ধরে দাবি ফিরহাদের ‘সব অজুহাত মিথ্যে…’, আদৃতের সঙ্গে ভিডিয়ো শেয়ার, স্মৃতিচারণে কেন মজলেন সৌমিতৃষা গোপনাঙ্গে লুকিয়ে সোনা পাচারের চেষ্টা, চেকিংয়ে ধরা পড়ল মহিলা, উদ্ধার ৬টি বার বুথের ভিতরে ঢুকে আছাড় মেরে EVM ভেঙে দিলেন শাসক দলের বিধায়ক, ভাইরাল ভিডিয়ো এবার পুরো উলটো দিকে শনিদেব! সমস্যা নয়, তাঁর আশীর্বাদে জীবন সুন্দর হতে পারে আপনার নিখোঁজ বাংলাদেশি সাংসদের দেহ উদ্ধার নিউটাউনে, মৃত্যুর কারণ ঘিরে চরমে রহস্য

Latest IPL News

KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.