বাংলা নিউজ > ঘরে বাইরে > Car crash: নববর্ষের ভোরে পিকনিক করতে যাওয়ার মর্মান্তিক দুর্ঘটনা, মৃত ৬ যুবক

Car crash: নববর্ষের ভোরে পিকনিক করতে যাওয়ার মর্মান্তিক দুর্ঘটনা, মৃত ৬ যুবক

নববর্ষের ভোরে পিকনিক করতে যাওয়ার মর্মান্তিক দুর্ঘটনা (ফাইল ছবি) (PTI)

পুলিশ জানিয়েছে যে দুর্ঘটনার প্রভাব এতটাই শক্তিশালী ছিল যে ইন্ডিগো গাড়িটি একটি লোহার বলের মতে হয়ে গিয়ে চারপশে ছড়িয়ে পড়ে।

নববর্ষের ভোরে মার্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল ৬ যুবকের। ঝাড়খণ্ডের জামশেদপুর শহরের বিস্তুপুর থানার অধীনে সার্কিট হাউস গোলচক্করের কাছে সোমবার ভোরবেলা একটি সড়ক দুর্ঘটনায় ৬জনের মৃত্যু হয়েছে। 

বিস্তুপুর থানা ওসি অঞ্জনি কুমার,ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, ‘প্রতিবেশী সেরাকেলা-খারসাওয়ান জেলার অন্তর্গত আদিত্যপুরের আরআইটি থানা এলাকার আট যুবক একটি গাড়িতে করে মেরিন ড্রাইভের দিকে যাচ্ছিলেন। গাড়িটি একটি লোহার খুঁটিতে ধাক্কা মারে এবং তারপরে সোমবার ভোর ৫টা ১৫ নাগাদ সার্কিট হাউস গোলচক্করের কাছে রাস্তার পাশের একটি গাছে ধাক্কা মারে। পাঁচ যুবক ঘটনাস্থলেই মারা যান এবং অন্য একজনকে চিকিৎসার জন্য মহাত্মা গান্ধী মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই মারা যান। দুইজন আহতকে টাটা মেইন হাসপাতালে (টিএমএইচ) চিকিৎসাধীন।’

 অঞ্জনি কুমার জানায়েছেন, মৃতদের নাম ছোট যাদব, সুরজ সাহু, মনু, টুকটুক, শুভম এবং হেমন্ত। হর্ষ ঝা এবং রবি ঝা এই দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন এবং এমজিএমএমসিএইচ থেকে টিএমএইচ স্থানান্তরিত করা হয়েছে। 

আহত রবি ঝা-র বাবা সুনীল ঝা বলেন, ‘তারা সকলেই রবিবার রাতে বাড়ির কাছে ৩১শে ডিসেম্বর উদযাপন করছিল। তারা একটি লিট্টি পার্টিরও আয়োজন করেছিল। তারা কখন বিস্তুপুরে চলে গেছে সে বিষয়ে আমরা অবগত নই এবং কোনও ধারণাও নেইট। . মর্মান্তিক দুর্ঘটনার খবর আসার গোটা পরিবার শোকগ্রস্ত হয়ে পড়ে।

পুলিশ জানিয়েছে যে দুর্ঘটনার প্রভাব এতটাই শক্তিশালী ছিল যে ইন্ডিগো গাড়িটি একটি লোহার বলের মতে হয়ে গিয়ে চারপশে ছড়িয়ে পড়ে। গাড়িটি এতো দ্রুত গতিতে চলছিল যে প্রথমে ডিভাইডার, তারপর একটি লোহার খুঁটিতে ধাক্কা মারে। তারপর একটি গাছের সঙ্গে ধাক্কা মারে। 

দুর্ঘটনাস্থলটি সার্কিট হাউস গোলচক্কর থেকে সার্কিট হাউস গেটের দিকে মাত্র ১৫-২০ ধাপ এগিয়ে ছিল। আদিত্যপুরের আরআইটি পিএস এলাকার অধীনে বাবা কুটি আশ্রম এলাকার যুবকরা সোমবার সকালে নববর্ষ উদযাপন করতে পিকনিক করতে যাচ্ছিল।

 

ঘরে বাইরে খবর

Latest News

রবিতে ৯০ কিমিতে ঝড় কলকাতায়, কখন? ঘূর্ণিঝড় রেমালের জেরে দফায়-দফায় প্রবল বৃষ্টি ১০ রানে ৬ উইকেট, মুস্তাফিজুরের দৌলতে অবশেষে আধা শক্তির USA-কে হারাল বাংলাদেশ কানে ফের ইতিহাস ভারতীয় কন্যের! গ্রাঁ প্রিঁ জিতল পায়েল কাপাডিয়ার 'অল উই ইমাজিন…' রোহিত, জসপ্রীত, জাদেজা, সিরাজরা উড়ে গেল আমেরিকায়, কোহলির দেখা মিলল না- ভিডিয়ো '৩৫০এর দিকে…'ষষ্ঠ দফার পরে ইন্ডিয়া জোট কত আসন পেতে পারে? বড় হিসেব দিল কংগ্রেস ‘করব না বিয়ে’, শেষ মুহূর্তে বেঁকে বসেন কৌশাম্বি! কেন ঝার খেতে হয় আদৃতকে? ১৯ নভেম্বরের ভাঙা হৃদয় জুড়বে ২৯ জুন? T20 বিশ্বকাপ জিততে আমেরিকায় রওনা ভারতের মহিলার সঙ্গে সাংসদের নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেল, খুনিদের পারিশ্রমিকের পরিকল্পনা! Exclusive-ধর্ম,সমাজের জন্য লড়ব,মৃত্যু হলে হবে,মমতাকে চ্যালেঞ্জ কার্তিক মহারাজের 11 ওভার শেষে West Indies-র স্কোর 98/3

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.