বাংলা নিউজ > ক্রিকেট > টিম KKR বারাণসীতে কী করছে? কলকাতায় নামতে পারল না নাইটদের চাটার্ড বিমান, কী হল তারপর?

টিম KKR বারাণসীতে কী করছে? কলকাতায় নামতে পারল না নাইটদের চাটার্ড বিমান, কী হল তারপর?

বারাণসীতে কী করছে টিম কলকাতা নাইট রাইডার্স? (ছবি-এক্স @KRxtra)

খারাপ আবহাওয়ার জন্য তাদের লখনউ থেকে কলকাতার বদলে যেতে হয়েছিল গুয়াহাটিতে। কেকেআরের চার্টার্ড ফ্লাইট লখনউ থেকে সময়মতো টেক অফ করলেও কলকাতায় ল্য়ান্ড করতে পারেনি। এরপর শুরু হয় এই গল্পের দ্বিতীয় পর্ব। এরপরে রাতে গুয়াহাটি থেকে ফের উড়ান নেয় কলকাতা নাইট রাইডার্সের চার্টার্ড ফ্লাইট। 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২৪ মরশুমে শ্রেয়স আইয়ারের নেতৃত্বাধীন কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) দল সম্পর্কে একটি বড় খবর সামনে আসছে। এই দলটি সোমবার তার চার্টার্ড ফ্লাইটে কলকাতা পৌঁছানোর কথা ছিল, কিন্তু তাদের ফ্লাইট কলকাতায় অবতরণ করেনি। খারাপ আবহাওয়ার জন্য তাদের লখনউ থেকে কলকাতার বদলে যেতে হয়েছিল গুয়াহাটিতে। কেকেআরের চার্টার্ড ফ্লাইট লখনউ থেকে সময়মতো টেক অফ করলেও কলকাতায় ল্য়ান্ড করতে পারেনি। এরপর শুরু হয় এই গল্পের দ্বিতীয় পর্ব।

আরও পড়ুন… যে কাজগুলো করেছি তা করা উচিত হয়নি: IPL-এ নিজের আক্রমণাত্মক মেজাজ নিয়ে অনুতপ্ত গৌতম গম্ভীর

মাঝ রাতে বারাণসী পৌঁছাল কলকাতা নাইট রাইডার্সের বিমান-

মন্দ আবহাওয়ার কারণে ফ্লাইটটিকে ল্যান্ড করার অনুমতি দেওয়া হয়নি। নাইটদের বিমান অন্যপথে ঘুরিয়ে নিয়ে যাওয়া হয় এবং শেষ পর্যন্ত গুয়াহাটিতে অবতরণ করানো হয়েছিল। সেখানেই বেশ কিছুটা সময় অপেক্ষা করতে হয়েছিল কলকাতা নাইট রাইডার্স দলকে। এরপরে রাতে গুয়াহাটি থেকে ফের উড়ান নেয় কলকাতা নাইট রাইডার্সের চার্টার্ড ফ্লাইট। রাত ১১টা নাগাদ কলকাতা বিমান বন্দরের কাছে এলে আবারও অবতরণের অনুমতি দেওয়া হয়নি। অনেকবার চেষ্টা করেও অবতরণের অনুমতি না মেলায় শেষ পর্যন্ত বিমানটিকে সোজা বারাণসীতে নিয়ে যাওয়া হয়। রাত ১১.৩০ মিনিটে বারাণসীতে নামে কলকাতা নাইট রাইডার্সের বিমান।

আরও পড়ুন… কোহলি ও রুতুর লড়াইয়ের মাঝে অরেঞ্জ ক্যাপের রেসে ট্র্যাভিস হেডের এন্ট্রি, বেগুনি টুপির দৌড়ে এগিয়ে কে?

বারাণসী গিয়ে কী করল টিম কলকাতা নাইট রাইডার্স-

এরপর বারাণসীর হোটেলেই রাত কাটাতে ওঠে কলকাতা নাইট রাইডার্স টিম। জানা গিয়েছে মঙ্গলবার দুপুরে বারাণসী থেকে আবার কলকাতার উদ্দেশ্যে রওনা হবে কলকাতা নাইট রাইডার্সের চার্টার্ড বিমান। এরপরে সবকিছু ঠিকঠাক থাকলে তবেই কলকাতা ফিরবে তারা। এর মধ্যে কিছু ছবি সামনে এসেছে, যাতে দেখা যাচ্ছে কলকাতা নাইট রাইডার্সের প্লেয়ার ও স্টাফরা বারাণসীতে টিম হোটেলে বসে সময় কাটায়নি। তারা বারাণসী ঘুরতে বেরিয়ে পড়েছিলেন। বেশ কিছু ছবিও সামনে এসেছে, যেখানে কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের বারাণসীর গঙ্গায় নৌকা বিহার করতে দেখা গিয়েছে। এই ছবি বেশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… ভিডিয়ো: ৩৫ বছর বয়সেও এমন ফিল্ডিং, নিখুত থ্রো! কোহলির রান আউট করা দেখে গ্রিনও অবাক হয়ে গেলেন

কলকাতা নাইট রাইডার্সের পরের ম্যাচ কবে-

এদিকে লখনউকে ৯৮ রানে রাহানোর পরে কলকাতা নাইরাডার্সের পরের ম্যাচের মধ্যে অনেক দিনের গ্যাপ রয়েছে। ৫ মে লখনউয়ের বিরুদ্ধে খেলার পরে ১১ মে ঘরের মাঠ ইডেন গার্ডেন্সে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলতে নামবে কলকাতা নাইট রাইডার্স। ফলে লখনউ ম্যাচ খেলে সময় মতো কলকাতায় না পৌঁছানোর ফলে যে তাদের দলে কোনও প্রভাব পড়বে না তা বলাই যায়। এদিকে বারবার বিমান কলকাতায় অবতরণ না করার ফলে অনেকেই বেশ চাপে ও চিন্তায় পড়ে গিয়েছে। তবে বর্তমানে কলকাতার আবহাওয়ার যা অবস্থা তাতে মঙ্গলবার দুপুরে আবহাওয়া কেমন থাকে তার দিকে সকলেই তাকিয়ে থাকবে।

ক্রিকেট খবর

Latest News

শোভন-সোহিনীর প্রেমের সাক্ষী! ইমন কি ছিলেন প্রাক্তনের বিয়েতে, জানা গেল অবশেষে কলেজ পড়ুয়াদের পেরেন্ট-টিচার মিটিং, অ্যাটেন্ডেন্স ট্র্যাকিং অ্যাপ বিজেপি রাজ্যে ‘‌আমি বিরোধী দলনেতা, সংগঠনের দায়িত্ব আমার নয়’‌, পরাজয়ের দায় নিলেন না শুভেন্দু মাদারশিপ নোঙর করল ভারতের বৃহত্তম পরিবহন বন্দরে, জানুন কেরলের এই পোর্ট নিয়ে বিষদে বয়স ভাঁড়িয়েছিলেন, নিজেই স্বীকার করলেন কোহলিকে বিষেদগার করা অমিত মিশ্র! আলোচনার রাস্তা খোলা, আরও কঠোর হচ্ছে বাংলাদেশ সরকার, কোটা বিরোধিতায় পথে ছাত্ররা চলন্ত ট্রেন থেকে খুলে গেল ইঞ্জিন!ডিব্রুগড়-হাওড়া কামরূপ এক্সপ্রেস এড়াল বিপত্তি বিয়েতে অনন্ত জড়িয়ে ধরে ছবি, আম্বানিদের সঙ্গে তৈমুরের ন্যানির কী সম্পর্ক জানেন? ‘আত্মা শান্তি পাবে’, ট্রেন দুর্ঘটনায় মৃত চালক অনিল ক্লিনচিট পেতেই বললেন স্ত্রী জামনগর অনন্ত-রাধিকা ঢুকতেই পুষ্প বৃষ্টি,বরকে কেন কনুই দিয়ে ধাক্কা দিলেন নতুন বউ!

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.