বাংলা নিউজ > ঘরে বাইরে > জমকালো পার্টি দেওয়ার পরে করোনায় মৃত দুই গয়না ব্যবসায়ী, পজিটিভ আরও ১২ ভিআইপি
করোনা সংক্রমণে মারা গেলেন হায়দরাবাদের ৬৩ বছর বয়েসি এক গয়না ব্যবসায়ী।

জমকালো পার্টি দেওয়ার পরে করোনায় মৃত দুই গয়না ব্যবসায়ী, পজিটিভ আরও ১২ ভিআইপি

  • আত্মীয়-বন্ধুদের আমন্ত্রণ করে ভুরিভোজ করানোর পরে করোনা সংক্রমণে মারা গেলেন হায়দরাবাদের ৬৩ বছর বয়েসি গয়না ব্যবসায়ী। নিমন্ত্রিত আরও এক গয়না ব্যবসায়ীও মারা গিয়েছেন।

লকডাউন বিধি অমান্য করে দুই সপ্তাহ আগে আত্মীয়-বন্ধুদের জমকালো জন্মদিনের পার্টিতে আমন্ত্রণ করে ভুরিভোজ করানোর পরে করোনা সংক্রমণে মারা গেলেন হায়দরাবাদের ৬৩ বছর বয়েসি এক গয়না ব্যবসায়ী। পার্টিতে নিমন্ত্রিত আরও এক গয়না ব্যবসায়ীও একই সংক্রমণের শিকার হয়ে মারা গিয়েছেন।

ওই পার্টিতে উপস্থিত তেলাঙ্গনার এক রাজনীতিক-সহ আরও ১২ জন করোনা পরীক্ষায় পজিটিভ ধরা পড়েছেন। তাঁদের হায়দরাবাদ শহরের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা চলেছে, জানিয়েছেন তেলাঙ্গনা স্বাস্থ্য দফতরের এক আধিকারিক।

জানা গিয়েছে, হায়দরাবাদের হিমায়ৎ নগরের বাসিন্দা ওই ব্যবসায়ী প্রায়ই পার্টি দিতেন। দুই সপ্তাহ আগের ওই পার্টিতে তিনি মোট ১৫০ জনকে নিমন্ত্রণ করেন। নিমন্ত্রিতদের মধ্যে ছিলেন গয়না ব্যবসার সঙ্গে জড়িত বেশ কয়েক জন এবং কিছু রাজনৈতিক নেতা। 

পার্টির তিন দিন পরে আয়োজকের শরীরে করোনা সংক্রমণের প্রমাণ পাওয়া যায়। সঙ্গে সঙ্গে হাসপাতালে ভরতি করা হলেও তিন দিন পরে তাঁর মৃত্যু হয়। পার্টিতে আমন্ত্রিত আর এক স্বর্ণ ব্যবসায়ী তথা তেলাঙ্গনা জুয়েলার্স অ্যাসোসিয়েশনের সদস্য করোনা পজিটিভ ধরা পড়ার পরে হাসপাতালে ভরতি করা হয়েছিল। গত শুক্রবার তিনি মারা যান। 

এই ঘটনার পরে ওই পার্টিতে উপস্থিত এবং তাঁদের সংস্পর্শে আসা অনেকে যেচে করোনা পরীক্ষা করান এবং তাঁদের মধ্যে কমপক্ষে ১২ জন পজিটিভ ধরা পড়েন। সূত্রে খবর, বেশ কয়েক জন ভিআইপি উপস্থিত থাকায় পার্টির খবর গোপন রাখা হয়েছিল। 

 

বন্ধ করুন