বাংলা নিউজ > ঘরে বাইরে > দিল্লিতে ছিনতাই হল তৃণমূল বিধায়কের স্ত্রীর ব্যাগ, খোয়া গেল ১.৮৬ লাখ নগদ, আইফোন
বিধায়ক বিবেক গুপ্তা (ছবি সৌজন্যে টুইটার)
বিধায়ক বিবেক গুপ্তা (ছবি সৌজন্যে টুইটার)

দিল্লিতে ছিনতাই হল তৃণমূল বিধায়কের স্ত্রীর ব্যাগ, খোয়া গেল ১.৮৬ লাখ নগদ, আইফোন

  • ঘটনার নেপথ্যে 'ঠক ঠক' গ্যাঙের হাত রয়েছে বলে প্রাথমিক ভাবে অনুমান করছে পুলিশ।

দিল্লিতে ছিনতাই হল জোড়াসাঁকোর তৃণমূল বিধায়ক বিবেক গুপ্তার স্ত্রী কণিকা গুপ্তার ব্যাগ। জানা গিয়েছে কণিকার ব্যাগে ১ লক্ষ ৮৬ হাজার টাকা নগদ, একটি স্বর্ণমুদ্রা, একটি আইফোন এবং কিছু নথ ছিল। সেসব ছিনতাইবাজরা চুরি করে নিয়ে গিয়েছে। জানা গিয়েছে ঘটনাটি দিল্লির ডিফেন্স কলোনি ফ্লাইওভারের কাছে ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেলে। এই ঘটনার নেপথ্যে 'ঠক ঠক' গ্যাঙের হাত রয়েছে বলে প্রাথমিক ভাবে জানতে পেরেছে পুলিশ।

এএসআই ওমপ্রকাশ বিআরটি করিডোরে টহল দিচ্ছিলেন গতকাল বিকেলে। সেই সময় বিধায়কের স্ত্রীর সঙ্গে দেখা হয় পুলিশ আধিকারিকের। তখন এই ঘটনার কথা তাঁকে জানান কণিকা। তিনি জানান, তাঁর গাড়ি যখন ফ্লাইওভারে ছিল, সেই সময় পাশ দিয়ে একটি মোটরবাইক তাঁদের টায়ারের দিকে দেখায়। এরপরই টায়ার দেখতে গাড়ির চালক গাড়িটি থামায়। সেই সময় গাড়ি থেকে বেরিয়ে আসেন কণিকা। সেই ফাঁকে তাঁর ব্যাগ গায়েব হয়ে যায় গাড়ি থেকে।

এই ঘটনার প্রেক্ষিতে লাজপত নগর থানায় একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, এই ঘটনার পিছনে রয়েছে 'ঠক ঠক' গ্যাঙের হাত। এদিকে এই ঘটনার প্রেক্ষিতে বিধায়ক বিবেক গুপ্তার প্রতিক্রিয়ার জন্যে হিন্দুস্তান টাইমসের তরফে যোগাযোগ করা হলে তিনি ফোন বা মেসেজের কোনও জবাব দেননি।

 

বন্ধ করুন