বাংলা নিউজ > ঘরে বাইরে > বোল্ড লুকে সাবলীল, হস্তিনাপুরের কংগ্রেস প্রার্থীকে নিয়ে জোর চর্চা
কংগ্রেস প্রার্থী অর্চনা গৌতম (ছবি সৌজন্যে লাইভ হিন্দুস্তান)
কংগ্রেস প্রার্থী অর্চনা গৌতম (ছবি সৌজন্যে লাইভ হিন্দুস্তান)

বোল্ড লুকে সাবলীল, হস্তিনাপুরের কংগ্রেস প্রার্থীকে নিয়ে জোর চর্চা

  • বোল্ড লুকে সাবলীল অর্চনার ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা ৭ লক্ষ ২৮ হাজার।

অভিনেতা তথা মডেল অর্চনা গৌতম গতবছরই কংগ্রেসে যোগ দিয়েছিলেন। আর উত্তরপ্রদেশের আসন্ন নির্বাচনে তিনি হস্তিনাপুর আসন থেকে কংগ্রেসের প্রার্থী হয়েছেন। আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্ট ট্রেন্ড করতে শুরু করেছে। ভাইরাল হয়েছে তাঁর ছবি ও ভিডিয়ো। বোল্ড লুকে সাবলীল অর্চনার ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা ৭ লক্ষ ২৮ হাজার। নিজের ফলোয়ারদের সঙ্গে ধারাবাহিক ভাবেই বোল্ড ছবি বা ভিডিয়ো শেয়ার করে থাকেন অর্চনা। তবে তাঁর প্রার্থীপদ ঘোষণা হতেই আরও ভাইরাল হয়ে যায় তাঁর বিকিনি পরা কিছু ছবি। আর এরপরই তিনি সবাইকে অনুরোধ করলেন যাতে তাঁর পেশা আর রাজনৈতিক ক্যারিয়ারকে এক সূত্রে গাঁথা না হয়।

২০১৮ সালে মিস বিকিনি প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেছিলেন অর্চনা। এর আগে ২০১৪ সালে মিস উত্তরপ্রদেশ এবং ২০১৮ সালে মিস কসমো ওয়ার্ল্ড হয়েছিলেন অর্চনা গৌতম। অর্চনা গৌতম দক্ষিণী চলচ্চিত্রের একজন বিখ্যাত অভিনেত্রী। তেলেগু, তামিল ছবিতেও কাজ করেছেন। গত সপ্তাহে তাঁর একটি সিনেমা মুক্তি পেয়েছে। 

২৬ বছর বয়সী অর্চনা গৌতম তাঁর গ্ল্যামারাস ভাবমূর্তির জন্য বিখ্যাত। হঠাৎ রাজনীতিতে আসার আগে অনেক সিনেমাতে কাজ করেছেন অর্চনা। এছাড়াও অর্চনা আইআইএমটি মিরাট থেকে বিজেএমসি কোর্স করেছেন। ২০১৫ সালে বলিউডে প্রবেশ করেন অর্চনা। তিনি অনেক টিভি-প্রিন্ট বিজ্ঞাপনেও কাজ করেছেন। তিনি সাহসী কমেডি ফিল্ম ‘গ্রেট গ্র্যান্ড মস্তি’তে কাজ করেছেন। সেখানে তিনি অনেক হট দৃশ্যতেও ছিলেন। এ ছাড়া হাসিনা পারকর, বারাত কোম্পানি, জংশন বারাণসী ছবিতেও দেখা গেছে। এর আগে ২০১৪ সালের লোকসভা নির্বাচনে কংগ্রেস ফিল্ম অভিনেত্রী নাগমাকে মিরাট থেকে প্রার্থী করেছিল। নাগমা যদিও সেবারে চতুর্থ হয়েছিলেন।

 

বন্ধ করুন