বাংলা নিউজ > ঘরে বাইরে > AAP on Sanjay Singh: 'সত্যের জয় হল,' সঞ্জয় সিংয়ের জামিনে উল্লসিত আপ

AAP on Sanjay Singh: 'সত্যের জয় হল,' সঞ্জয় সিংয়ের জামিনে উল্লসিত আপ

আপ নেতা সঞ্জয় সিং (ANI Photo) (ANI)

মঙ্গলবার বিকালে আপের সদর দফতরে একটা সাংবাদিক বৈঠক হয়। সেখানে আপের তরফে একাধিক নেতা নেত্রীরা ছিলেন।

অলোক কে এন মিশ্র

 দিল্লির আবগারি মামলায় জামিন পেয়েছেন আপ নেতা সঞ্জয় সিং। সুপ্রিম কোর্ট তাঁর জামিনের আবেদন মঞ্জুর করেছে। আর এই ঘটনাটে সত্যের জয় বলে উল্লেখ করেছেন আপ নেতৃত্ব। আপ এক্স হ্যান্ডেলে লিখেছে, সত্য়ের জয় হয়েছে। সেই দিন আর বেশি দূরে নেই। এবার আপের বিরুদ্ধে বিজেপি যে ষড়যন্ত্র করেছিল তা প্রকাশ্য়ে আসবে। 

মঙ্গলবার বিকালে আপের সদর দফতরে একটা সাংবাদিক বৈঠক হয়। সেখানে আপের তরফে একাধিক নেতা নেত্রীরা ছিলেন। আপ মন্ত্রী অতিশী জানিয়েছেন, এটা প্রমাণিত যে সত্য প্রকাশিত হবেই। গত দু বছর ধরে একের পর এক আপ নেতা নেত্রীদের সাজানো মামলায় জেলে ভরে ফেলা হয়েছে। কিন্তু সঞ্জয় সিংয়ের জামিন এটা প্রমাণ করল যে সত্য়ের জয় হবেই। দু বছর ধরে তদন্ত চলছে। কিন্তু আপ নেতাদের কাছ থেকে কোনও টাকা বাজেয়াপ্ত করা হয়নি। 

আপ মন্ত্রী সৌরভ ভরদ্বাজ জানিয়েছেন, সঞ্জয় সিংয়ের জামিন এটা প্রমাণ করে যে আজ গণতন্ত্রের একটা বড় দিন। আপ নেত্রী জেসমিন শাহ জানিয়েছেন, শীঘ্রই এই মিথ্যা ষড়যন্ত্র একদিন ভেঙে পড়বে। 

আপ মুখপাত্র প্রিয়াঙ্কা কক্কর জানিয়েছেন, প্রথম থেকে আমরা বলে আসছিলাম যে এই মামলা পুরোটাই ভুয়ো। এটা বিজেপি অফিসে বসে লেখা হয়েছিল। ৫০০ অভিযান চালানোর পরেও কিছু পাওয়া যায়নি। 

এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) জামিনের আবেদনের বিরোধিতা না করায় মঙ্গলবার সুপ্রিম কোর্ট দিল্লির আবগারি নীতি মামলায় আপ নেতা সঞ্জয় সিংকে জামিন দিয়েছে। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট জানিয়েছে, আপ নেতা সঞ্জয় সিংকে এই মামলায় জামিন দেওয়া হলে তাদের কোনও আপত্তি নেই।

এর মধ্য দিয়ে সঞ্জয় সিং হলেন প্রথম প্রবীণ আপ নেতা যিনি এখন বাতিল হওয়া মদ নীতির সাথে যুক্ত আর্থিক তছরুপের মামলায় নিয়মিত জামিন পেয়েছেন। একই মামলায় দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া এবং প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈনকে বিচারবিভাগীয় হেফাজতে নেওয়া হয়েছে।

 বিচারপতি সঞ্জীব খান্না, দীপঙ্কর দত্ত এবং বিচারপতি পি বি ভারালেকে নিয়ে গঠিত তিন বিচারপতির বেঞ্চ জানিয়েছে, তদন্তকারী সংস্থার তরফে যে ছাড় দেওয়া হয়েছে, তা নজির হিসেবে উল্লেখ করা যাবে না। ছয় মাস জেলে থাকা সঞ্জয় সিংকে জামিনে থাকাকালীন এই মামলা নিয়ে কোনও মন্তব্য না করার নির্দেশ দিয়েছে আদালত।

শীর্ষ আদালতের রায়ের প্রতিক্রিয়ায় প্রবীণ আপ নেতা এক্স-এ একটি সোশ্যাল মিডিয়া পোস্টে 'সত্যমেব জয়তে' বলেছেন।

শুনানি চলাকালীন বেঞ্চ ইডির পক্ষে উপস্থিত অতিরিক্ত সলিসিটর জেনারেল এস ভি রাজুকে জানায় যে সিং-এর কাছ থেকে কোনও টাকা উদ্ধার করা হয়নি এবং তাঁর বিরুদ্ধে ২ কোটি টাকা ঘুষ নেওয়ার অভিযোগ বিচারে পরীক্ষা করা যেতে পারে।

 

ঘরে বাইরে খবর

Latest News

পূর্ণিমার দিন প্রথা মেনে আলতা রাঙা পায়ে শ্রীময়ী, বললেন, 'এয়োদের আজ...' রুক্মিণীর ডবল ধামাকা! প্রকাশ্যে জিতের ‘বুমেরাং’ ট্রেলার, কী বলছেন দেব? সাত সকালে উপরাষ্ট্রপতি ধনখড়ের সঙ্গে দেখা করলেন রাজ্যপাল বোস MB SG Transfer News: কিয়ান, হামতেকে ছাড়লেও,দীপেন্দুর সঙ্গে লম্বা চুক্তি বাগানের আদৃতের সিনেমা ‘পাগল প্রেমী’র রিমেক এবার পঞ্জাবিতে, নায়ক-নায়িকা আপনাদের ভীষণ চেনা USA নাম শুনেই কি বাড়তি সমীহ? কেন ভরাডুবি বাংলাদেশের, কারণ জানালেন দলনায়ক শান্ত ১৪০ কিমিতে প্রবল ঘূর্ণিঝড় কি সুন্দরবনেই আছড়ে পড়বে? কী বলছে IMD ও ওয়েদার মডেল? বিরাট বেতন বৃদ্ধি হচ্ছে এয়ার ইন্ডিয়ায়, এক লাফে বাড়ছে ১৫ হাজার, সঙ্গে বোনাস! ‘‌মুসলিমদের–তফশিলিদের দাঙ্গা লাগাতেই ওবিসি সার্টিফিকেট বাতিল’‌, অভিযোগ মমতার বুথে কত ভোট পড়ল তার সব তথ্য় জানান, কমিশনকে প্রশ্নের মুখে ফেলছে কংগ্রেস

Latest IPL News

তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন T20 WC 2024-এর আগে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান! IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল T20 WC 2024: বাটলারদের দলে ম্যান সিটির সদস্য, RCB-র থেকে শিখতে চায় ইংল্যান্ড ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.