বাংলা নিউজ > ময়দান > WFI: অ্যাড হক কমিটি বনাম সঞ্জয় সিং! অলিম্পিক্সের প্রস্তুতিতে সমস্য়ায় কুস্তিগীররা

WFI: অ্যাড হক কমিটি বনাম সঞ্জয় সিং! অলিম্পিক্সের প্রস্তুতিতে সমস্য়ায় কুস্তিগীররা

অলিম্পিক্সের প্রস্তুতি নিয়ে সমস্যায় কুস্তিগীররা। 

কেন্দ্রীয় সরকারের গড়ে দেওয়া অ্যাড হক কমিটিকে মানছেন না সঞ্জয় সিং। যার জেরে অলিম্পিক্সের প্রস্তুতিতে সমস্যায় পড়েছেন কুস্তিগীররা। 

আর মাত্র কয়েক মাস! তারপরেই শুরু হবে 'অলিম্পিক্স'। ইতিমধ্যেই পদক জয়কে পাখির চোখ করে জোড় কদমে প্রস্তুতি শুরু করে দিয়েছে দেশের অ্যাথলিটরা। ঘন্টার পর ঘন্টা ধরে অনুশীলন করছে সকলেই। তবে টুর্নামেন্ট শুরু হওয়ার আগেই বড় চাপে পড়লো দেশের কুস্তিগীররা। কি সেই চাপ? প্রস্তুতি শিবির নিয়ে ঝামেলা শুরু হয়েছে প্রশাসকদের মধ্যে, যার জেরে মারাত্মক সমস্যায় পড়তে হচ্ছে দেশের যুব ও তারকা কুস্তিগীরদের। এমনকী জল এতদূর গড়ায় যে শেষ পর্যন্ত সাসপেন্ড হওয়া সঞ্জয় সিংয়ের প্যানেলের সকল সদস্য ডাবলুএফআই স্টেট অ্যাসোসিয়েশনের সদস্যদের অ্যাড-হক কমিটিকে এন্ট্রি পাঠানো বন্ধ করে দেওয়ার হুমকিও দেয়। অবশেষে সঞ্জয় সিং এই বিষয়কে কেন্দ্র করে আইওসি এবং ইউডব্লিউডব্লিউকে চিঠিও পাঠান।

চিঠিতে তিনি বলেন, 'আমাদেরকে গণতান্ত্রিক পদ্ধতিতে নির্বাচিত করা হয়েছে এবং আমাদের সাসপেনশন সুশাসনের বিরুদ্ধে। নির্বাচন সবকিছু পদ্ধতি মেনে এবং নিখুঁতভাবে হয়েছে এবং সকলে সংশাপত্র পর্যন্তও পেয়েছে। তবুও আমরা নির্বাচিত সদস্যরা কোনও রকমের সুযোগ-সুবিধা তো পাচ্ছি না, উল্টে আমাদের সাসপেনশন করা হয়েছে বিনা কারণে। আমরা এটি একদমই মানছি না এবং প্রয়োজনে আমরা ইসির সঙ্গে এই বিষয়ে আলোচনায় বসব এবং দরকার পড়লে পদক্ষেপ অবধি নেওয়া হবে। অ্যাড-হক প্যানেলের দাবি আমরা কোনও ভাবেই মানা হবে না।'

প্রসঙ্গত, অ্যাড-হক প্যানেলের প্রধান ভুপেন্দর সিং বাজওয়া সোমবার ঘোষণা করেছেন যে পুরুষ ও মহিলা কুস্তিগীরদের জাতীয় শিবির সনেপাত আর পাতিয়ালাতে হবে ৯ ফেব্রুয়ারি। তিনি বলেছেন, 'আমরা ঘোষণা করেছি পুরুষ ও মহিলা কুস্তিগীররা যাতে টুর্নামেন্টের আগে সঠিক অনুশীলন ও প্রশিক্ষণের সময় পায় সেই জন্য ৯ ফেব্রুয়ারিতে সনেপাত আর পাতিয়ালাতে হবে জাতীয় শিবির। এই শিবিরে আসন্ন টুর্নামেন্ট গুলির আগে আমরা সব রকম ভাবে সাহায্য করবো কুস্তিগীরদের এবং যতটা সম্ভব প্রশিক্ষণ দেব। আমাদের প্রধান উদ্দেশ্য হবে অলিম্পিক্সে ভালো পারফর্ম করা এবং দেশকে একাধিক পদক এনে দেওয়া।'

এবার দেখার বিষয় শেষ পর্যন্ত কী পদক্ষেপ নেওয়া হয় শীর্ষ কর্তৃপক্ষের তরফ থেকে। কি হবে দেশের কুস্তিগীরদের ভবিষ্যৎ? তারা কি পারবে টুর্নামেন্টে ভালো পারফর্ম করতে? পাবে কি তারা প্রশিক্ষণের জন্য সময়? জানা যাবে শীঘ্রই।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট আদৃত-কৌশাম্বির বিয়ের আগে মোদক পরিবারের রিইউনিয়ন! বাদ শুধু ‘মিঠাই’ সৌমিতৃষা ‘অন্নপ্রাশনও তো হয়নি,এত্ত উপহার', একরত্তি বোনের আদর দেখে ঈর্ষায় ভুগছে পপি-পুত্র? সাবধান! ভুলেও এই ১০টি খাবার রাখবেন না ফ্রিজে Points Table: RCB কে হারিয়ে দুয়ে ফিরল KKR, পঞ্জাবকে হারিয়ে অক্সিজেন পেল গুজরাট বাংলায় সিএএ লাগু করা কেউ আটকাতে পারবে না, মালদায় জানালেন রাজনাথ বহুতলের ২৫ তলা থেকে পড়ে তরুণীর মৃত্যু! কসবার ঘটনায় উঠছে নানান প্রশ্ন বিয়ে নিয়ে কী পরিকল্পনা দীপ্সিতার? 'দাদা' শোভনের আগে অরিজিতের নাম বামনেত্রীর মুখে মুসলিম তোষণ ইস্যুতে কংগ্রেসকে তোপ মোদীর! ভাষণ নিয়ে ক্ষোভ উগরে দিল TMC ‘শাহরুখ খানকে বাড়ি পাঠিয়ে দে’, দাদাগিরির মঞ্চে কিং খান ভক্তকে দেখে রাগ সৌরভের!

Latest IPL News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.