বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: ডিম ভ্যানিশ করতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন পুলিশকর্মী!
ছবি : টুইটার (Twitter)
ছবি : টুইটার (Twitter)

Viral Video: ডিম ভ্যানিশ করতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন পুলিশকর্মী!

খোদ পুলিশকর্মীর কী কীর্তি!

চোরদের পাকড়াও করা তাঁর কাজ। কিন্তু, তিনি নিজেই যদি চুরি করেন? তাও আবার ডিম চুরি? আজ্ঞে হ্যাঁ, ডিম চুরি করতে গিয়ে ভিডিয়োয় ধরা পড়েছেন এক উর্দিধারী পুলিশকর্মী। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর এই কান্ডের ভিডিয়ো।

ভিডিয়োটি পোস্ট করেছেন সঞ্জয় ত্রিপাঠি নামের এক সাংবাদিক। ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে বড় রাস্তার ধারে দাঁড়িয়ে উর্দিধারী পুলিশকর্মী। রাস্তার ট্রাফিক সামলাতে ব্যস্ত তিনি। কিন্তু সত্যিই কি তাই?

রাস্তার পাশে তাঁর হাতের সামনেই একটি ঠেলা গাড়ি। তাতে রাখা সারি সারি ডিম। হয় তো গাড়ির চালক রাস্তায় রেখে কোনও কাজে কাছে কোথাও গিয়েছেন। সামনেই পুলিশকর্মী থাকায় চিন্তাও নেই। কিন্তু রক্ষকই যে আক্ষরিক অর্থেই ভক্ষক হয়ে উঠবেন, তা বোধহয় তাঁর মাথাতেও আসেনি।

এক্কেবার নির্লিপ্তভাবে গাড়ির দিকে হাত বাড়িয়ে দিলেন পুলিশকর্মী। মসৃণ হাতে ডিম বের করে পুরে দিলেন ট্রাউজারের পকেটে। একটি নয়, আরও একটি ডিমের জন্য হাত বাড়িয়ে দিলেন পুলিশকর্মী। হাতসাফাই শেষ হতেই আবার আগের মতো ট্রাফিক মোকাবিলায় মন দিলেন তিনি। পকেট তখন ডিমে ভরা।

জানা গিয়েছে ওই পুলিশকর্মী পাঞ্জাব পুলিশে কাজ করেন। তাঁর উপরওয়ালাদের কাছে এই ভিডিয়ো পৌঁছলে কী প্রতিক্রিয়া হবে, তাই নিয়েই মজা করছেন অনেকে।

অনেকে আবার মস্করা করে বলছেন, অত ডিম দেখে লোভ সামলাতে পারেননি। কাজ থেকে ফিরে হয় তো ডিমের অমলেট বানাবেন!

বন্ধ করুন