বাংলা নিউজ > ঘরে বাইরে > বিয়ের আনন্দে আত্মহারা! বন্দুক চালিয়ে পুলিশের খাতায় নাম উঠল বর-কনে: ভিডিয়ো
ছবি : টুইটার (Twitter)

বিয়ের আনন্দে আত্মহারা! বন্দুক চালিয়ে পুলিশের খাতায় নাম উঠল বর-কনে: ভিডিয়ো

  • উত্তর ভারতের কিছু অংশে আনন্দের দিন উদযাপনের জন্য গুলি চালানো খুবই সাধারণ ব্যাপার। যদিও প্রায়শই এর ফলে হতাহতের ঘটনা ঘটে।

বিয়ের দিন বলে কথা। একটু ফিল্মি কায়দায় উদযাপন না করলে হয়? সেই আনন্দে বাতাসে বন্দুক চালিয়েছিলেন এক নবদম্পতি। তবে ঘটনার ভিডিয়ো ভাইরাল হতেই এখন পুলিশের খাতায় নাম উঠেছে দু'জনের।

ঘটনাটি দিল্লির কাছে গাজিয়াবাদের এক বিয়েবাড়ির। ভিডিয়োতে দেখা যাচ্ছে, বর দু'টি গুলি ছুড়লেন। তাঁর পাশে হাসিমুখে নববধূ পোজ দিচ্ছেন। তবে এটা যে খুব বিরল ঘটনা, তেমনটা কিন্তু নয়। উত্তর ভারতের কিছু অংশে আনন্দের দিন উদযাপনের জন্য গুলি চালানো খুবই সাধারণ ব্যাপার। যদিও প্রায়শই এর ফলে হতাহতের ঘটনা ঘটে। বন্দুক তো আর নেহাত্ খেলনা নয়। এর জন্য প্রয়োজন মাসের পর মাসের প্রশিক্ষণ ও অনুমোদন। ফলে গত কয়েক বছরে এ বিষয়ে কড়াকড়ি করেছেন পুলিশকর্মীরা।

গত অগস্টে দিল্লিতে জন্মদিনের অনুষ্ঠানে আকাশে গুলি চালিয়েছিলেন দুই ব্যক্তি। সেই দু'জনকে গ্রেফতার করা হয়েছিল। দিল্লির শহরতলির পূর্ব পশ্চিম বিহারের ঘটনা ছিল সেটি। সেক্ষেত্রেও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো দেখে তাঁদের শনাক্ত করেন তদন্তকারীরা। তার এক মাস আগেই জুলাইয়ে এক মর্মান্তিক ঘটনা ঘটে। গাজিয়াবাদেই একটি ব্যাচেলর পার্টিতে উদযাপনের সময়ে আনাড়ি হাতে গুলি চালান এক ব্যক্তি। সেই সময়ে ভুলবশত গুলিবিদ্ধ হয়ে ২৬ বছর বয়সী এক যুবকের মৃত্যু হয়।

বন্ধ করুন