বাংলা নিউজ > ঘরে বাইরে > Vodafone-Idea new offer: দিনে ৪ জিবি করে ডেটা, জলের দরে ভোডাফোন-আইডিয়ার ধমাকা অফার

Vodafone-Idea new offer: দিনে ৪ জিবি করে ডেটা, জলের দরে ভোডাফোন-আইডিয়ার ধমাকা অফার

টেলিকম কোম্পানি ভোডাফোন-আইডিয়া এবার একের পর এক ধমাকা অফার নিয়ে হাজির বাজারে। পিক্সাবে। প্রতীকী ছবি

বেশি করে ডেটা লাগে আপনার? মাঝপথে ফুরিয়ে যায় ডেটা। তবে আপনি এই প্যাকটা দেখতে পারেন। 

টেলিকম কোম্পানি ভোডাফোন-আইডিয়া এবার একের পর এক ধমাকা অফার নিয়ে হাজির বাজারে। আর যাদের সারাদিনে প্রচুর নেট খরচ হয় তাদের জন্যও এই অফার যথেষ্ট লোভনীয়। মানে এই অফারে আপনি দিনে চার জিবি পর্যন্ত ডেটা পেতে পারেন। এমনকী কোম্পানি আপনাকে ৫ জিবি অতিরিক্ত ডেটাও দেবে। আর সবথেকে বড় কথা কি জানেন, এই প্ল্যানটার দামও যথেষ্ট কম। এবার এই প্ল্যানটা কত টাকায় কতটা সুবিধা পাবেন সেটা জেনে নিন। 

Vodafone -Idea Plan 475:-

এই প্ল্যানে প্রতিদিন পাবেন ৪ জিবি করে ডেটা। মানে এককথায় অফুরন্ত। প্ল্যানে ৫ জিবি ডেটা অতিরিক্ত পাবেন। এর জন্য় কোনও টাকা দিতে হবে না। এটার জন্য ভিআই অ্য়াপের মাধ্যমে রিচার্জ করতে হবে। এর ভ্য়ালিডিটি থাকবে ২৮ দিন। এই প্ল্যানে আপনি ভিআই মুভিজ ও টিভি অ্য়াপের সুবিধা পাবেন। আর এখানে আপনি আনলিমিটেড কলের সুবিধা পাবেন। 

এবার দ্বিতীয় প্ল্যানটা জেনে নিন। সেটাও কম কিছু নয়। 

Vodafone -Idea Plan 359:-

এতে আপনি রোজ ৩ জিবি করে ডেটা পাবেন। এতেও আপনি ফ্রিতে ৫ জিবি ডেটা পাবেন। এখানে আপনি আনলিমিটেড ফোন করার সুবিধা পাবেন। ১০০ টা করে ফ্রি এসএমএসের সুবিধা পাবেন আপনি। এর ভ্য়ালিডিটি থাকবে ২৮ দিন। এই প্ল্যানে আপনি ভিআই মুভিজ ও টিভি অ্য়াপের সুবিধা পাবেন। অন্যান্য সুবিধাও রয়েছে।

Vodafone-Idea 409 Plan

এখানে আপনি রোজ ৩.৫জিবি ডেটা পাবেন। ভিআই অ্যাপ থেকে রিচার্জ করা হলে আপনি ৫ জিবি বিনামূল্যে ডেটা পাবেন। খবর, হিন্দুস্তান লাইভ সূত্রে। সারারাত নানা ধরনের সুবিধা পাবেন আপনি। এখানে আপনি রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত আনলিমিটেড ডেটা পাবেন। এর ভ্য়ালিডিটি থাকবে ২৮ দিন। এই প্ল্যানে আপনি ভিআই মুভিজ ও টিভি অ্য়াপের সুবিধা পাবেন। আর এখানে আপনি আনলিমিটেড কলের সুবিধা পাবেন। সব মিলিয়ে একেবারে ফাটাফাটি অফার। ভিআই মুভিজ ও টিভি অ্য়াপের সুবিধাও পাবেন আপনি। 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালির প্রতিবাদে বিজেপির ধরনায় 'না' কলকাতা পুলিশের, হাই কোর্টে সুকান্ত সোনার সংসারে সবচেয়ে বেশি পুরস্কার জগদ্ধাত্রীর, সেরা নায়ক-নায়িকা-জুটি কারা শারীরিক প্রতিকুলতাকে উপেক্ষা করেই পাঁচ উইকেট, চিন্তার খবর দিলেন অশ্বিন 'কভি হাঁ কভি না'-ফিরবে নতুন রূপে? বাবা শাহরুখের জুতোয় পা গলাবেন আরিয়ান! আন্না কে বিয়ের মরশুমে ৭ দিনে অনেকটাই বাড়ল সোনার দাম, আজ কলকাতায় হলুদ ধাতুর রেট কত? ঘুম থেকে উঠতেই হাতে কফির কাপ! অজান্তেই ডাকছেন এই বিপদগুলি মধ্যরাতে কেক কেটেছেন, পেয়েছেন বড় সারপ্রাইজ, জন্মদিনে সারাদিন কী প্ল্যান শ্রীমার ছক্কা মারতেই বদলে গেল চেনা ছবি! মেজাজ গরম করলেন অ্যান্ডারসন, জবাব দিলেন রোহিত Cholesterol Prevention: কোলেস্টেরল কমাতে চান? আপনি এই পানীয় থেকে উপকার পেতে পারেন মুসলিম পক্ষের আবেদন খারিজ HC-র, জ্ঞানবাপীর বেসমেন্টে জারি থাকবে হিন্দুদের পুজো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.