বাংলা নিউজ > ঘরে বাইরে > স্বামীর ৪৭ লাখ টাকা নিয়ে ২৩ বছরের ছোটো অটোচালকের সঙ্গে পালালেন মহিলা!
স্বামীর ৪৭ লাখ টাকা নিয়ে ২৩ বছরের ছোটো অটোচালকের সঙ্গে পালালেন মহিলা! (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
স্বামীর ৪৭ লাখ টাকা নিয়ে ২৩ বছরের ছোটো অটোচালকের সঙ্গে পালালেন মহিলা! (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

স্বামীর ৪৭ লাখ টাকা নিয়ে ২৩ বছরের ছোটো অটোচালকের সঙ্গে পালালেন মহিলা!

অভিযোগে ওই ব্যবসায়ী জানিয়েছেন, তাঁর স্ত্রী বাড়ি ফেরেননি ও তাঁর বাড়ি থেকে ৪৭ লাখ গায়েব।

কোটিপতি স্বামীর বাড়ি থেকে ৪৭ লাখ টাকা হাতিয়ে নিয়ে অটোচালকের সঙ্গে পালিয়ে গেলেন বউ। সিনেমার পর্দায় নয়। বাস্তবেই এই ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের ইন্দোরে। পুলিশ এখন অটোচালক ও মেয়েটিকে হন্যে হয়ে খুঁজে বেড়াচ্ছে।

পুলিশ সূত্রে খবর, মহিলার স্বামী একজন ব্যবসায়ী। ইন্দোরে ওই ব্যবসায়ীর কয়েক কোটি টাকার সম্পত্তি রয়েছে। গত ১৩ অক্টোবর থেকে নিখোঁজ ব্যবসায়ীর স্ত্রী। ঘটনাটি ঘটেছে ইন্দোরের খাজরানা এলাকায়। ১৩ অক্টোবর রাতে বাড়ি না ফেরায় ওই ব্যবসায়ী থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগে ওই ব্যবসায়ী জানিয়েছেন, তাঁর স্ত্রী বাড়ি ফেরেননি ও তাঁর বাড়ি থেকে ৪৭ লাখ টাকা গায়েব। পুলিশের কাছে তাঁর অভিযোগ, এক অটোচালকের সঙ্গে পালিয়ে গিয়েছেন তাঁর স্ত্রী।

ব্যবসায়ীর দায়ের করা অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। সেই তদন্তে পুলিশ জানতে পারে, পলাতক ওই অটোচালকের নাম ইমরান। অটোচালক ওই মহিলার থেকে ১৩ বছরের ছোটো। ইতিমধ্যে পুলিশ অটোচালকের এক বন্ধুর বাড়িতেও হানা দিয়েছে। সেখান থেকে ৩৩ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। ইন্দোর ছাড়াও উজ্জয়িনী, জাভরা, খাণ্ডয়া, রতলমেও পুলিশ তল্লাশি চালাতে শুরু করেছে। এখনও ইমরান ও ওই মহিলার কোনও খোঁজ পাওয়া যায়নি।

বন্ধ করুন