বাংলা নিউজ > ঘরে বাইরে > বাবার মৃতদেহের সামনে 'গ্ল্যামারস ফোটোশ্যুট' তরুণীর, চটলেন নেটিজেনরা!
সেই ভাইরাল ছবি। (ছবি সৌজন্য Reddit)
সেই ভাইরাল ছবি। (ছবি সৌজন্য Reddit)

বাবার মৃতদেহের সামনে 'গ্ল্যামারস ফোটোশ্যুট' তরুণীর, চটলেন নেটিজেনরা!

  • ওই তরুণীকে 'আবর্জনা' হিসেবে উল্লেখ করেছেন এক নেটিজেন।

কফিনে রাখা বাবার দেহ। তার সামনেই গ্ল্যামারাস লুকে পোজ দিচ্ছেন মেয়ে। এমনটাই দাবি করে ওই তরুণীকে আক্রমণ শানালেন নেটিজেনদের একাংশ। এমনই দাবি করা হয়েছে একটি প্রতিবেদনে।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেলি মেলের একটি প্রতিবেদন অনুযায়ী, এক রেডডিট ব্যবহারকারী দাবি করেছেন ইনস্টাগ্রামে প্রথম তিনি সেই মহিলার পোস্ট দেখেছেন। তাতে নাকি ক্যাপশন ছিল 'RIP'। সঙ্গে একাধিক হ্যাশট্যাগ ছিল। সেই ইনস্টাগ্রামের পোস্টের ছবি নিয়ে ওই নেটিজেন রেডডিটে পোস্ট করেছেন। সঙ্গে বিবরণ হিসেবে লিখেছেন, ইনস্টাগ্রামের এক মহিলা তাঁর বাবার কফিনকে পিছনে রেখে ফোটোশুট করেছেন। যে কফিনে এক ব্যক্তির দেহ এবং সম্ভবত আমেরিকার পতাকা দেখা গিয়েছে। ওই রেডডিট ব্যবহারকারীর দাবি, ইনস্টাগ্রামে তরুণীর পোস্টের তলায় অনেকে ছবি মুছে দেওয়ারও পরামর্শ দিয়েছেন। ব্রিটিশ সংবাদমাধ্যমের দাবি, সম্ভবত ছবিগুলি ডিলিট করে দিয়েছেন তরুণী। কারণ সেই হ্যাশট্যাগ দিয়ে সার্চ করে তেমন কোনও পোস্ট খুঁজে পাওয়া যায়নি বলে দাবি ওই ব্রিটিশ সংবাদমাধ্যমের তরফে দাবি করা হয়েছে।

তারইমধ্যে ওই প্রতিবেদনে জানানো হয়েছে, ওই রেডডিট ব্যবহারকারীর পোস্টের নীচে তরুণীকে চূড়ান্ত আক্রমণ করা হয়। গালিগালাজ করতে থাকেন অনেকে। তেমনই একজন ওই তরুণীকে 'আবর্জনা' হিসেবে উল্লেখ করে লিখেছেন, 'জঘন্য। এই জোকাররা চূড়ান্ত নীচুতে নেমে যাচ্ছে। আমি জানতে চাই যে কে এই আবর্জনার ছবি তুলে দিয়েছেন।' অনেকে আবার দাবি করেন, হয়ত ছবির জন্য পোজ দেননি তরুণী। তবে ছবি তোলার পর জনপ্রিয়তা পাওয়ার জন্য তা নেট দুনিয়ায় পোস্ট করে দিয়েছেন। কেউ কেউ আবার তরুণীর জামাকাপড় নিয়েও প্রশ্ন তুলেছেন।

বন্ধ করুন