বাংলা নিউজ > ঘরে বাইরে > প্রেমিকা সহ বহু মহিলার ১৩ হাজার নগ্ন ছবি যুবকের ফোনে! মোবাইল ঘেঁটে শিউরে উঠলেন গার্লফ্রেন্ড, গ্রেফতার ১

প্রেমিকা সহ বহু মহিলার ১৩ হাজার নগ্ন ছবি যুবকের ফোনে! মোবাইল ঘেঁটে শিউরে উঠলেন গার্লফ্রেন্ড, গ্রেফতার ১

বয়ফ্রেন্ডের মোবাইল হাতে পেতেই নগ্ন মহিলাদের ছবি উদ্ধার প্রেমিকার। (প্রতীকী ছবি)

ওই তরুণী জানিয়েছেন, তিনি আদিত্যর অগোচরেই ওই ফোনে নজর দিয়েছিলেন। ফোন ঘাঁটতেই তিনি দেখতে পান তাঁর বয়ফ্রেন্ডের মোবাইলে রয়েছে মহিলাদের নগ্ন অবস্থার ১৩ হাজারটি ছবি।

বয়ফ্রেন্ডের মোবাইলের গ্যালারিতে ক্লিক করতেই হতভম্ব হয়ে যান তরুণী। তাঁর অভিযোগ, বয়ফ্রেন্ডের মোবাইলে মহিলাদের নগ্ন অবস্থার ১৩০০০ টি ছবি তিনি খুঁজে পেয়েছেন। সেই ছবির সারিতে ছিল তাঁর নিজের ছবিও। শিউরে ওঠেন তরুণী। ঘটনাটি ঘটেছে ২২ বছরের এক তরুণীর সঙ্গে। তাঁর বয়ফ্রেন্ড আদিত্য সন্তোষকে গ্রেফতার করেছে পুলিশ।

এই চাঞ্চল্যকর ঘটনায় শিউরে উঠছে বেঙ্গালুরু। ২৫ বছরের আদিত্যর সঙ্গে কয়েক মাস আগেই সাক্ষাৎ হয়েছিল তরুণীর। গত কয়েক মাস ধরে তাঁরা ছিলেন সম্পর্কে। এই ঘটনার তথ্য দিয়েছে টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন। এদিকে, ওই তরুণী জানিয়েছেন, তিনি আদিত্যর অগোচরেই ওই ফোনে নজর দিয়েছিলেন। ফোন ঘাঁটতেই  তিনি দেখতে পান তাঁর বয়ফ্রেন্ডের মোবাইলে রয়েছে মহিলাদের নগ্ন অবস্থার ১৩ হাজারটি ছবি। সেই ছবির গ্যালারিতে রয়েছে তাঁরও ছবি। উল্লেখ্য, সন্তোষকে না জানিয়ে, ওই মোবাইল থেকে নিজেদের কিছু অন্তরঙ্গ মুহূর্তের ভিডিয়ো ও ছবি ডিলিট করতে গিয়েছিলেন তরুণী। তখনই তাঁর চোখে পড়ে ওই ছবি। জানা যায়, আদিত্য সন্তোষ একজন বিপিও কর্মী। আর তিনি তাঁর সহকর্মী বহু মহিলার এমন নগ্ন ছবি ফোনবন্দি করেছিলেন। সেই ছবিও দেখতে পান তাঁর প্রেমিকা।   

জানা গিয়েছে, বেঙ্গালুরুর বেলান্দুরের এক বিপিও অফিসে কর্মরত ছিলেন সন্তোষ। তাঁর বিরুদ্ধে তাঁরই অফিস কর্তৃপক্ষ পুলিশের দ্বারস্থ হয়েছেন বলে খবর। সংস্থার তরফে বলা হয়েছে, 'এটি আরও বেশ কয়েকজন মহিলাকে প্রভাবিত করতে পারে। যদিও তিনি অফিসের অন্য মহিলাদের কোনও ক্ষতি করেননি, তার উদ্দেশ্য কারও কাছে জানা ছিল না। ছবি ফাঁস হলে তা তাদের অস্বস্তি, যন্ত্রণায় ফেলত। আমরা পুলিশকে বলতে চেয়েছিলাম যে এটি একটি সম্ভাব্য সমস্যা।' পুলিশ সন্তোষের বিরুদ্ধে মামলা দায়ের করেছে এবং তাঁকে তাঁর অফিস থেকে গ্রেফতার করেছে। তবে, পুলিশ বলেছে যে এই ছবিগুলি সংরক্ষণের পিছনে সন্তোষের উদ্দেশ্য কী রয়েছে, তা তদন্ত করছে পুলিশ। পুলিশ জানিয়েছে, ওই ছবিগুলির কয়েকটি মরফ করা, আর কয়েকটি আসল। এই ছবি দিয়ে সন্তোষ কাউকে ব্লেকমেইল করতেন কি না, তা নিয়ে রয়েছে সন্দেহ। 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

ধরমশালায় পঞ্চম টেস্টের আগে একাই অনুশীলন গিলের, তারকার নিষ্ঠায় মুগ্ধ সমর্থকেরা ২০০৬ সালের পর এমনটা হল! ১৭২ রানে কিউয়িদের হারাল অজিরা, ১০ উইকেট নিলেন লিয়ন বহু রোগ জ্বালা সারাতে হিং হাঁকায় ছক্কা! অম্বল হোক বা স্ট্রেস, উপকার তাক লাগাবে ১.৬২ লাখ কোটির অয়েল অ্যান্ড গ্যাস প্রজেক্ট উদ্বোধন মোদীর, প্রকল্প কোন কোন রাজ্যে আপনি কি মানসিকভাবে শক্তিশালী? যেভাবে বুঝবেন ছেলেকে ঘুম পাড়াতে বাংলায় 'দোল দোল দুলুনি' গাইছেন বৎসল, শেষের লাইনে এটা কী বললেন BCCI-এর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরেও আম্বানিদের প্রি-ওয়েডিংয়ে ইশান ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল রঞ্জিতে না খেলে কেকেআর অ্যাকাডেমিতে গিয়েছিলেন আইয়ার, এতে খেপে লাল আগরকার শ্রীলঙ্কার বিরুদ্ধে T20I সিরিজের দল ঘোষণা বাংলাদেশের, প্রত্যাবর্তন জাকের আলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.