বাংলা নিউজ > ঘরে বাইরে > Women Bodybuilders in front of Hanuman: BJP-র আয়োজনে হনুমান মূর্তির সামনে মহিলাদের বডি-বিল্ডিং পোজ,গঙ্গাজল ছেটাল কংগ্রেস

Women Bodybuilders in front of Hanuman: BJP-র আয়োজনে হনুমান মূর্তির সামনে মহিলাদের বডি-বিল্ডিং পোজ,গঙ্গাজল ছেটাল কংগ্রেস

মধ্যপ্রদেশে বিজেপি নেতার আয়োজিত বডি বিল্ডিং প্রতিযোগিতা ঘিরে জোর বিতর্ক।

মধ্যপ্রদেশে বিজেপি নেতার আয়োজিত বডি বিল্ডিং প্রতিযোগিতা ঘিরে জোর বিতর্ক। কংগ্রেস অনুষ্ঠানস্থলে গিয়ে গঙ্গাজল ছিটিয়ে দিয়ে এসেছে। এদিকে বিজেপি পালটা অভিযোগ করেছে, কংগ্রেস চায় না যে খেলার ক্ষেত্রে মহিলারা এগিয়ে যাক। 

মধ্যপ্রদেশের রাতলামে এক বডি বিল্ডিং প্রতিযোগিতা ঘিরে জোর বিতর্ক শুরু হয়েছে। বিজেপির আয়োজিত এই প্রতিযোগিতায় মঞ্চে রাখা ছিল হনুমানজির একটি মূর্তি। এই আবহে সেখানে মহিলা বডি বিল্ডাররা পোজ দেওয়ায় তা নিয়ে বিতর্ক শুরু করেছে কংগ্রেস। সোমবার সেই অনুষ্ঠানস্থলে গিয়ে গঙ্গাজল ছিটিয়ে দিয়ে আসে কংগ্রেস নেতৃত্ব। জানা গিয়েছে, ১৩তম মিস্টার জুনিয়র বডি বিল্ডিংয়ের আয়োজন করা হয়েছিল মধ্যপ্রদেশের রাতলামে। গত ৪ ও ৫ মার্চ এই প্রতিযোগিতাটি চলে। সেই প্রতিযোগিতায় মহিলা বডি বিল্ডাররাও অংশ গ্রহণ করেছিলেন। এবং মঞ্চে পোজ দিয়েছিলেন। তা নিয়েই 'আপত্তি' কংগ্রেসের। (আরও পড়ুন: এবার কলকাতাতেও খুলতে চলেছে 'ওয়ার্ল্ড ট্রেড সেন্টার', বড় ঘোষণা মমতার)

হিন্দু ধর্মাবলম্বীদের বিশ্বাস, হনুমানজি ছিলেন বালব্রহ্মচারী। এদিকে খেলাধুলোর সঙ্গেও তাঁর সম্পর্ক ছিল গভীর। তাই ভারতের কুস্তিগীর, বক্সার, বডি বিল্ডাররা হনুমানজিকে তাঁদে আরধ্য দেবতা মনে করেন। এই আবহেই প্রতিযোগিতার মঞ্চে রাখা ছিল হনুমানজির প্রতিমা। তবে 'ব্রহ্মচারী' হনুমানজির সামনে স্বল্পবস্ত্রে মহিলা প্রতিযোগীরা পোজ দেওয়ায় তা নিয়ে বিতর্ক সৃষ্টি করেছে কংগ্রেস। এই আবহে প্রতিযোগিতা শেষ হওয়ার পরদিন, অর্থাৎ, ৬ মার্চ সোমবার সেই অনুষ্ঠানস্থলে গিয়ে গঙ্গাজল ছিটিয়ে দেয় কংগ্রেস কর্মীরা। সঙ্গে সেখানে হনুমান চালিসাও পাঠ করেন কংগ্রেস কর্মীরা। কংগ্রেসের তরফে বলা হয়, তারা সেই স্থানকে 'শুদ্ধ' করেছেন।

প্রতিযোগিতার আমন্ত্রপত্র অনুযায়ী, এই অনুষ্ঠানের আয়োজন করেছিলেন স্থানীয় বিজেপি বিধায়ক চৈতন্য কাশ্যপ। প্রতিযোগিতায় বিশেষ আমন্ত্রিত অতিথি ছিলেন বিজেপির মেয়র প্রহ্লাদ প্যাটেল। এই প্রতিযোগিতার বেশ কিছু ছবি ও ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা গিয়েছে মহিলা প্রতিযোগীরা মঞ্চে বডি বিল্ডিং পোজ দিচ্ছেন। মঞ্চে প্রবেশ করার সময় তারা হনুমানজির মূর্তির সামনে দিয়েই আসছেন। এই আবহে রাতলামের প্রাক্তন মেয়র তথা কংগ্রেস নেতা পরস সকলেচা বিজেপির বিরুদ্ধে বিরুদ্ধাচরণের অভিযোগ তোলেন। এদিকে জেলা যুব কংগ্রেস কমিটির সভাপতি মায়াঙ্ক জাট বলেছেন, ভগবান হনুমান 'দোষীদের' শাস্তি দেবেন। এদিকে এই বিতর্কে কংগ্রেসকে পালটা তোপ দেগে বিজেপি মুখপাত্র হিতেশ বাজপেয়ী অভিযোগ করেন, কংগ্রেস চায় না যে মহিলারা খেলাধুলোয় এগিয়ে যাক। তাই এই বিতর্ক সৃষ্টি করা হয়েছে।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

'পসেসিভ' সৌরভের পছন্দের শাড়িতেই দিদি নম্বর ওয়ানে ডোনা! বললেন, ‘TRP-এর জন্য…’ মাত্র ৪০ বছর বয়সেই প্রয়াত রোহিত শর্মা, ভারতীয় ক্রিকেটে শোকের ছায়া দল ছাড়ছেন তাপস রায়? জল্পনার জবাবে যা বললেন বিধায়ক ‘সন্ধিক্ষণে…’, ৫ জানুয়ারি নয়, কবে জন্মদিন মমতার? দিদি নম্বর ওয়ানে ফাঁস সত্য পরপর ম্যাচ, রঞ্জিতে বিশ্রাম মিলছে না, চোট বাড়ছে, BCCI-কে বললেন শার্দুল কাশ্মীরে ভেঙে গেল ব্রিজ, নদীতে নিখোঁজ ৩, ভয়াবহ কাণ্ড! স্বাধীনতা সংগ্রামী ছিলেন মমতার বাবা, জানালেন রাজনীতিতে আসার ইতিহাস এই সপ্তাহে আরও ১ বন্দে ভারত এক্সপ্রেস পাচ্ছে বাংলা, কবে? কোন রুটে? আগে এরকম হয়নি ছাদনাতলায় বসার আগে কাঞ্চনকে কোলে তুলে নিলেন শ্রীময়ী! লজ্জায় লাল নতুন বর Tripura: অনশন তুললেন তিপ্রা মোথার সুপ্রিমো, ৬০ শতাংশ যুদ্ধে জয়ী, বাকিটা কী হবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.