বাংলা নিউজ > ঘরে বাইরে > 'আপনার কি গাঁজা চাই?' গ্রাহককে টেক্সট ডেলিভারি বয়ের, জবাব পুলিশের

'আপনার কি গাঁজা চাই?' গ্রাহককে টেক্সট ডেলিভারি বয়ের, জবাব পুলিশের

'আপনার কি গাঁজা চাই?' গ্রাহককে টেক্সট জোমাটো ডেলিভারি বয়ের (Reuters)

মুম্বইয়ের বাসিন্দা সাক্ষী জৈন, সোশ্যাল মিডিয়ায় পোস্টটি শেয়ার করে লিখেছেন, গত রাতে আমার রুমমেট জোম্যাটেতে একটি অর্ডার দিয়েছিল। এরপর ওই ডেলিভারি বয় মেসেজ করে বলে, ‘আমি আপনার অর্ডার ডেলিভারি করতে যাচ্ছি,আপনার কি আরও কিছু দরকার..গাঁজা ইত্যাদি?’

আপনার পছন্দের রেস্তোরাঁ থেকে বাড়িতে বসেই অর্ডার করুন পছন্দসই খাবার, আর খাবার নিয়ে আপনারা দরজায় কিছুক্ষণের মধ্যেই হাজির ফুড ডেলিভারি বয়। এই ঘটনার সঙ্গে বর্তমানের আমরা সুপরিচিত। তবে, বিভিন্ন সময়ে এই ডেলিভারি বয়দের অদ্ভুত কান্ডকারখানা সোস্যাল মিডিয়াতে রীতিমতো ভাইরাল হয়ে থাকে। সম্প্রতি, ভারতের অন্যতম ফুড ডেলিভারি সংস্থা জোম্যাটের (Zomato) এক ডেলিভারি বয়ের কাণ্ড রীতিমতো নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। জোম্যাটের ওই ডেলিভারি বয় মুম্বইতে খাবার ডেলিভারি সময় এক গ্রাহককে অর্ডারের বাইরে জিজ্ঞাসা করে তার 'গাঁজা' চাই কিনা? এরপর এই চ্যাটের স্ক্রিনশট ইন্টারনেটে রীতিমতো ভাইরাল। মুম্বই পুলিশও এই পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছে!

মুম্বইয়ের বাসিন্দা সাক্ষী জৈন, সোশ্যাল মিডিয়ায় পোস্টটি শেয়ার করে লিখেছেন, গত রাতে আমার রুমমেট জোম্যাটেতে একটি অর্ডার দিয়েছিল। এরপর ওই ডেলিভারি বয় মেসেজ করে বলে, আমি আপনার অর্ডার ডেলিভারি করতে যাচ্ছি,আপনার কি আরও কিছু দরকার..গাঁজা ইত্যাদি? সাক্ষী জৈনের প্রোফাইল থেকে এই পোস্টটি ১০ সেপ্টেম্বর শেয়ার করা হয়েছিল৷ ইতিমধ্যে পোস্টটি চার লাখেরও বেশি ভিউ পেয়েছে৷ এছাড়াও পোস্টটিতে ৩৫০০ -এরও বেশি লাইক এবং বেশ কিছু কমেন্ট পড়েছে।

 

মুম্বই পুলিশও এটিতে প্রতিক্রিয়া জানিয়ে লিখেছে,'ম্যাম, তিনি যা পেয়েছেন তা আমাদের সত্যিই দরকার। আমরা আপনার রুমমেটের ডেলিভারি পার্টনারের সাথে যোগাযোগ করতে পারলে খুশি হব, তার উপকারের জন্য! দয়া করে ডিএম করুন, আমরাও ১০ মিনিটের মধ্যে লোকেশনে পৌঁছাতে পারি।'

তবে এই ভাইরাল পোস্টটিতে লোকেরা বিভিন্ন মন্তব্য করেছেন। একজন ব্যক্তি লিখেছেন, 'আমার সঙ্গে একবার একই ঘটনা ঘটেছিল।' আরেকজন মন্তব্য করেছেন, 'হাহা...তাই জোম্যাটোর শেয়ারের দাম এত বেশি বাড়ছে'। তৃতীয় একজন মন্তব্য করেছেন, 'তিনি তার পেশার প্রতি এতটাই অনুরাগী যে তিনি 'ইত্যাদি' আইটেমগুলিও সরবরাহ করতে পারেন'। আরেকজন মজা করে বলেন, 'এত যত্নশীল ডেলিভারি বয়!' তবে জোম্যাটোর মত একটি প্রতিষ্ঠিত সংস্থার কর্মী কী ভাবে খোলাখুলি গাঁজার মত নিষিদ্ধ মাদককে গ্রাহকের কাছে বিক্রির কথা বলতে পারেন, এই বিষয়ে নেট মাধ্যমে বেশ সমালোচনা চলছে।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.