এই অভিনেত্রীর প্রেমেই হাবুডুবু খাচ্ছেন মিকা সিং!

করোনা সংকটের মাঝেই জীবনের সবচেয়ে বড় 'চাহত' খুঁজে পেলেন মিকা সিং। সোশ্যাল মিডিয়ায় দিন কয়েক ধরেই গুঞ্জন অভিনেত্রী চাহাত খান্নার প্রেমে পড়েছেন এই পঞ্জাবি গায়ক।সত্যি কি তাই ?

এই কঠিন পরিস্থিতিতে ভালোবাসার মানুষের হাতটা শক্ত করে ধরে রাখাটা সবচেয়ে জরুরি। করোনা সংকটের মাঝে লকডাউনের জন্য বলিপাড়ার অনেক প্রেমিক যুগলই একসঙ্গে সময় কাটাচ্ছেন। দিন কয়েক ধরেই সঙ্গীতশিল্পী মিকা সিংয়ের সোশ্যাল মিডিয়া জুড়ে রয়েছেন অভিনেত্রী চাহাত খান্না। (ছবি-ইনস্টাগ্রাম)
1/8এই কঠিন পরিস্থিতিতে ভালোবাসার মানুষের হাতটা শক্ত করে ধরে রাখাটা সবচেয়ে জরুরি। করোনা সংকটের মাঝে লকডাউনের জন্য বলিপাড়ার অনেক প্রেমিক যুগলই একসঙ্গে সময় কাটাচ্ছেন। দিন কয়েক ধরেই সঙ্গীতশিল্পী মিকা সিংয়ের সোশ্যাল মিডিয়া জুড়ে রয়েছেন অভিনেত্রী চাহাত খান্না। (ছবি-ইনস্টাগ্রাম)
ছোটপর্দার জন্য প্রিয় মুখ চাহাত। মিকার ব্যালকনিতে একরঙা পোশাকে কিছু ভালোবাসার মুহূর্ত ভাগ করে নিচ্ছেন এই জুটি (ছবি-ইনস্টাগ্রাম)
2/8ছোটপর্দার জন্য প্রিয় মুখ চাহাত। মিকার ব্যালকনিতে একরঙা পোশাকে কিছু ভালোবাসার মুহূর্ত ভাগ করে নিচ্ছেন এই জুটি (ছবি-ইনস্টাগ্রাম)
মিকার কাছে সময়-সুযোগ পেয়ে কিবোর্ড বাজাোনো শিখছেন চাহাত (ছবি-ইনস্টাগ্রাম)
3/8মিকার কাছে সময়-সুযোগ পেয়ে কিবোর্ড বাজাোনো শিখছেন চাহাত (ছবি-ইনস্টাগ্রাম)
চাহাত-মিকার এই 'কোয়ারেন্টাইন লাভ' নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের প্রশ্নের শেষ নেই। (ছবি-ইনস্টাগ্রাম)
4/8চাহাত-মিকার এই 'কোয়ারেন্টাইন লাভ' নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের প্রশ্নের শেষ নেই। (ছবি-ইনস্টাগ্রাম)
কোয়ারেন্টাইনের সময় কীভাবে সময় কাটছে মিকার? চাহাতের সঙ্গে একগুচ্ছ রোম্যান্টিক ছবি পোস্ট মিকা নিয়েই বলেছেন নতুন শিল্প শিখছি, মিজিক শিখছি, পার্টনারকে প্যাম্পার করছি, তাঁর প্রিয় রান্না করছি, আর কী চাই, বাড়িতে থাকুন, সুস্থ থাকুন। (ছবি-ইনস্টাগ্রাম)
5/8কোয়ারেন্টাইনের সময় কীভাবে সময় কাটছে মিকার? চাহাতের সঙ্গে একগুচ্ছ রোম্যান্টিক ছবি পোস্ট মিকা নিয়েই বলেছেন নতুন শিল্প শিখছি, মিজিক শিখছি, পার্টনারকে প্যাম্পার করছি, তাঁর প্রিয় রান্না করছি, আর কী চাই, বাড়িতে থাকুন, সুস্থ থাকুন। (ছবি-ইনস্টাগ্রাম)
নিজেদের প্রেম কাহিনি নিয়ে প্রথম মুখ খুললেন চাহাত। অভিনেত্রীর কথায়  'আমার আর মিকার এই কোয়ারেন্টাই লাভ আসলে আমাদের নতুন মিউজিক ভিডিয়ো, যা আমার শ্যুট করেছি আমাদের বাড়িতে। আসলে আমরা প্রতিবেশি। মিকার ফ্ল্যাটের পাশেই আমি থাকি। তাই ঘরবন্দির সময়ে বানিয়ে ফেললাম নতুন একটা প্রোজেক্ট, পুরোটা ফোনে শ্যুটিং করেছি'। (ছবি-ইনস্টাগ্রাম)
6/8নিজেদের প্রেম কাহিনি নিয়ে প্রথম মুখ খুললেন চাহাত। অভিনেত্রীর কথায় 'আমার আর মিকার এই কোয়ারেন্টাই লাভ আসলে আমাদের নতুন মিউজিক ভিডিয়ো, যা আমার শ্যুট করেছি আমাদের বাড়িতে। আসলে আমরা প্রতিবেশি। মিকার ফ্ল্যাটের পাশেই আমি থাকি। তাই ঘরবন্দির সময়ে বানিয়ে ফেললাম নতুন একটা প্রোজেক্ট, পুরোটা ফোনে শ্যুটিং করেছি'। (ছবি-ইনস্টাগ্রাম)
তবে মিকার সঙ্গে বাস্তবে প্রেম সম্পর্কের জল্পনাটা দারুণ এনজয় করেছেন অভিনেত্রী। তাঁর কথায়, 'অনেকে আমাকে ইনস্টাগ্রামে আনফলো করে দিয়েছে আমি মিকার সঙ্গে প্রেম করছি ভেবে আবার অনেকে শুভেচ্ছা জানিয়েছে। ভাবুন একবার!' (ছবি-ইনস্টাগ্রাম)
7/8তবে মিকার সঙ্গে বাস্তবে প্রেম সম্পর্কের জল্পনাটা দারুণ এনজয় করেছেন অভিনেত্রী। তাঁর কথায়, 'অনেকে আমাকে ইনস্টাগ্রামে আনফলো করে দিয়েছে আমি মিকার সঙ্গে প্রেম করছি ভেবে আবার অনেকে শুভেচ্ছা জানিয়েছে। ভাবুন একবার!' (ছবি-ইনস্টাগ্রাম)
অনস্ক্রিনে এই জুটির রসায়ন কতটা জমজমাট হয় এখন সেটাই দেখার (ছবি-ইনস্টাগ্রাম)
8/8অনস্ক্রিনে এই জুটির রসায়ন কতটা জমজমাট হয় এখন সেটাই দেখার (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি