বাংলা নিউজ > ছবিঘর > পর্দার 'ওম-তোড়া' এবার বাস্তকে মা-বাবা হবেন, কেমন দিন কাটছে হবু মা মধুবনীর!

পর্দার 'ওম-তোড়া' এবার বাস্তকে মা-বাবা হবেন, কেমন দিন কাটছে হবু মা মধুবনীর!

  • ধারাবাহিক 'ভালবাসা ডট কম' থেকে শুরু হয়েছিল ওম-তোড়ার ভালোবাসার গল্প। পর্দার 'ওম-তোড়া' এবার বাস্তকে মা-বাবা হতে চলেছেন।
শীঘ্রই মা হতে চলেছেন টেলি অভিনেত্রী মধুবনী গোস্বামী। গত ৫ নভেম্বর প্রথমবার 'বেবি বাম্প'-এর ছবি ইনস্টাগ্রামে হ্যান্ডেলে শেয়ার করেন তিনি। 
1/8শীঘ্রই মা হতে চলেছেন টেলি অভিনেত্রী মধুবনী গোস্বামী। গত ৫ নভেম্বর প্রথমবার 'বেবি বাম্প'-এর ছবি ইনস্টাগ্রামে হ্যান্ডেলে শেয়ার করেন তিনি। 
এবার নতুন ভূমিকায় দর্শকের ‘ওম-তোড়া’ অর্থাৎ মধুবনী গোস্বামী-রাজা গোস্বামী। পর্দার 'ওম-তোড়া' এবার বাস্তকে মা-বাবা হতে চলেছেন। 
2/8এবার নতুন ভূমিকায় দর্শকের ‘ওম-তোড়া’ অর্থাৎ মধুবনী গোস্বামী-রাজা গোস্বামী। পর্দার 'ওম-তোড়া' এবার বাস্তকে মা-বাবা হতে চলেছেন। 
সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতি মুহূর্তে নতুন সদস্যের আপডেট দিয়ে চলেছেন তাঁরা। আপাতত দ্বিতীয় ট্রাইমেস্টার চলছে মধুবনীর। 
3/8সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতি মুহূর্তে নতুন সদস্যের আপডেট দিয়ে চলেছেন তাঁরা। আপাতত দ্বিতীয় ট্রাইমেস্টার চলছে মধুবনীর। 
এখন শ্বশুরবাড়িতে রয়েছেন অভিনেত্রী। শুধু ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট থাকলে তবেই বাইরে বেরোচ্ছেন তিনি। অন্যদিকে, এমন পরিস্থিতে কিন্তু চুটিয়ে শ্যুটিং করছেন রাজা।
4/8এখন শ্বশুরবাড়িতে রয়েছেন অভিনেত্রী। শুধু ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট থাকলে তবেই বাইরে বেরোচ্ছেন তিনি। অন্যদিকে, এমন পরিস্থিতে কিন্তু চুটিয়ে শ্যুটিং করছেন রাজা।
কাজের স্বার্থে অনেক লোকজনের মাঝে থাকতে হয় রাজাকে। তাই করোনার নিয়মবিধি মেনে সব কিছু করলেও বাড়ি এসে দূরত্ব বজায় রাখছেন স্ত্রীর সঙ্গে। এমনকি দুজনে রাতে ঘুমোচ্ছেনও আলাদা ঘরে।
5/8কাজের স্বার্থে অনেক লোকজনের মাঝে থাকতে হয় রাজাকে। তাই করোনার নিয়মবিধি মেনে সব কিছু করলেও বাড়ি এসে দূরত্ব বজায় রাখছেন স্ত্রীর সঙ্গে। এমনকি দুজনে রাতে ঘুমোচ্ছেনও আলাদা ঘরে।
মধুবনীর কথায়, সন্তান জন্মাবার পর তাঁর একটু বড় হওয়ার পরই তিনি ফের কাজে ফিরছেন। তিনি মনে করেন, মায়ের থেকে বেশি কেউ তার সন্তানের খেয়াল রাখতে পারে না। ‘তাই যতদিন না ও বড় হচ্ছে, আমি ওর সঙ্গেই থাকব’।
6/8মধুবনীর কথায়, সন্তান জন্মাবার পর তাঁর একটু বড় হওয়ার পরই তিনি ফের কাজে ফিরছেন। তিনি মনে করেন, মায়ের থেকে বেশি কেউ তার সন্তানের খেয়াল রাখতে পারে না। ‘তাই যতদিন না ও বড় হচ্ছে, আমি ওর সঙ্গেই থাকব’।
অনুরাগীদের সঙ্গে তাঁদের জীবনের সব কিছু ভাগ করে নিতে আগ্রহী তিনি। তাই সন্তানকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখার কথা ভাবেননা অভিনেত্রী। সন্তান সকলের সামনেই বড় করবেন বলে জানান।
7/8অনুরাগীদের সঙ্গে তাঁদের জীবনের সব কিছু ভাগ করে নিতে আগ্রহী তিনি। তাই সন্তানকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখার কথা ভাবেননা অভিনেত্রী। সন্তান সকলের সামনেই বড় করবেন বলে জানান।
 মাস কয়েক পরেই জীবনের নতুন অধ্যায় শুরু করবেন রাজা-মধুবনী। মেয়ে হওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন রাজা। তবে হবু মা-এর আলাদা কোনও ভাবনার কথা জানা যায়নি।
8/8 মাস কয়েক পরেই জীবনের নতুন অধ্যায় শুরু করবেন রাজা-মধুবনী। মেয়ে হওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন রাজা। তবে হবু মা-এর আলাদা কোনও ভাবনার কথা জানা যায়নি।
অন্য গ্যালারিগুলি