বাংলা নিউজ > ছবিঘর > Sneha Chavan: শ্বাসরোধ করে খুনের চেষ্টা করেছে অভিনেতা স্বামী, বিস্ফোরক অভিযোগ নায়িকার

Sneha Chavan: শ্বাসরোধ করে খুনের চেষ্টা করেছে অভিনেতা স্বামী, বিস্ফোরক অভিযোগ নায়িকার

  • মরাঠি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম আদর্শ দম্পতি হিসাবে পরিচিত ছিলেন স্নেহা ও অনিকেত! তিন বছরের দাম্পত্য জীবনে আচমকাই বিতর্কের কালো মেঘ। 
প্রেম করে বিয়ে করেছিলেন বছর তিনেক আগে। কিন্তু আচমকাই দাম্পত্যে চিড় অভিনেতা অনিকেত বিশ্বারাও এবং অভিনেত্রী স্নেহা চভনের। মরাঠি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম আদর্শ দম্পতি হিসাবেই দেখা হত তাঁদের, কিন্তু এবার স্বামী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে গার্হস্থ‍্য হিংসার অভিযোগ আনলেন স্নেহা। (ছবি- সংগৃহীত)
1/6প্রেম করে বিয়ে করেছিলেন বছর তিনেক আগে। কিন্তু আচমকাই দাম্পত্যে চিড় অভিনেতা অনিকেত বিশ্বারাও এবং অভিনেত্রী স্নেহা চভনের। মরাঠি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম আদর্শ দম্পতি হিসাবেই দেখা হত তাঁদের, কিন্তু এবার স্বামী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে গার্হস্থ‍্য হিংসার অভিযোগ আনলেন স্নেহা। (ছবি- সংগৃহীত)
‘লাল ইশক’ খ্যাত নায়িকা স্নেহার অভিযোগ ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁর সাফল্য ঈর্ষান্বিত স্বামী। এর জেরে হামেশাই প্রকাশ্যে অপমানের স্বীকার হয়েছেন তিনি। অনিকেত এবং শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ স্নেহার। 
2/6‘লাল ইশক’ খ্যাত নায়িকা স্নেহার অভিযোগ ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁর সাফল্য ঈর্ষান্বিত স্বামী। এর জেরে হামেশাই প্রকাশ্যে অপমানের স্বীকার হয়েছেন তিনি। অনিকেত এবং শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ স্নেহার। 
পুণের আলঙ্কর পুলিশ থানায় অভিযোগ দায়ের করেছেন স্নেহা। অভিযোগের প্রতিলিপিতে তিনি জানিয়েছেন, শ্বাসরোধ করে তাঁকে খুনের চেষ্টা করেছে শ্বশুরবাড়ির লোকজনেরা। (ছবি- সংগৃহীত)
3/6পুণের আলঙ্কর পুলিশ থানায় অভিযোগ দায়ের করেছেন স্নেহা। অভিযোগের প্রতিলিপিতে তিনি জানিয়েছেন, শ্বাসরোধ করে তাঁকে খুনের চেষ্টা করেছে শ্বশুরবাড়ির লোকজনেরা। (ছবি- সংগৃহীত)
২০১৮ সালে বাগদানের ঘোষণা করে সকলকে চমকে দিয়েছিলেন স্নেহা ও অনিকেত। অভিনেতার ব্যক্তিগত জীবন হামেশাই চর্চায় থেকেছে। দীর্ঘ আট বছর অভিনেত্রী পল্লবী সুভাষের সঙ্গে সম্পর্কে ছিলেন অনিকেত। আচমকা ভেঙে যায় সেই সম্পর্ক। এরপর স্নেহাকে বিয়ে করেন তিনি। 
4/6২০১৮ সালে বাগদানের ঘোষণা করে সকলকে চমকে দিয়েছিলেন স্নেহা ও অনিকেত। অভিনেতার ব্যক্তিগত জীবন হামেশাই চর্চায় থেকেছে। দীর্ঘ আট বছর অভিনেত্রী পল্লবী সুভাষের সঙ্গে সম্পর্কে ছিলেন অনিকেত। আচমকা ভেঙে যায় সেই সম্পর্ক। এরপর স্নেহাকে বিয়ে করেন তিনি। 
স্নেহা জানিয়েছেন,  সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগীর সংখ্যা বাড়লেই নিরাপত্তাহীনতায় ভুগতেন অনিকেত।  ভালো ফিল্মের অফার এলেও স্ত্রীকে তা গ্রহণ করতে দিলেন না অনিকেত। 
5/6স্নেহা জানিয়েছেন,  সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগীর সংখ্যা বাড়লেই নিরাপত্তাহীনতায় ভুগতেন অনিকেত।  ভালো ফিল্মের অফার এলেও স্ত্রীকে তা গ্রহণ করতে দিলেন না অনিকেত। 
স্নেহা জানান বিয়ের মাস কয়েকের মধ্যেই বদলে যান অনিকেত। এই ঘটনা অবাক জুটির ভক্তরা। 
6/6স্নেহা জানান বিয়ের মাস কয়েকের মধ্যেই বদলে যান অনিকেত। এই ঘটনা অবাক জুটির ভক্তরা। 
অন্য গ্যালারিগুলি