বাংলা নিউজ > ছবিঘর > বিয়ের দু-মাসও হয়নি, এরমধ্যেই ঘুষোঘুষি শুরু নীল-তৃণার! অবাক কাণ্ড

বিয়ের দু-মাসও হয়নি, এরমধ্যেই ঘুষোঘুষি শুরু নীল-তৃণার! অবাক কাণ্ড

  • নীল-তৃণার খুনসুটিতে মজে নেটদুনিয়া। 
গত ৪ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন নীল-তৃণা। বৃহস্পতিবার হিন্দু রীতিনীতি মনে সাত জন্মের জন্য দাম্পত্যের বন্ধনে বাঁধা পড়লেন বাংলা টেলিভিশনের এই দুই জনপ্রিয় তারকা।
1/6গত ৪ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন নীল-তৃণা। বৃহস্পতিবার হিন্দু রীতিনীতি মনে সাত জন্মের জন্য দাম্পত্যের বন্ধনে বাঁধা পড়লেন বাংলা টেলিভিশনের এই দুই জনপ্রিয় তারকা।
এরপর থেকেই সামাজিক মাধ্যমে উঠে এসেছে দুজনের খুনসুটির নানা ছবি।
2/6এরপর থেকেই সামাজিক মাধ্যমে উঠে এসেছে দুজনের খুনসুটির নানা ছবি।
সম্প্রতি নীলের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন তৃণা। অভিনেত্রীকে দেখা যাচ্ছে বরের সঙ্গে ঘুষোঘুষি করতে। নীলের গালে ঘুষি দেখাতেই বৌ-য়ের গুঁতো খেয়ে নাজেহাল অবস্থা নীলের। যাথরীতি হাত তুলে দিয়েছেন তিনি।
3/6সম্প্রতি নীলের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন তৃণা। অভিনেত্রীকে দেখা যাচ্ছে বরের সঙ্গে ঘুষোঘুষি করতে। নীলের গালে ঘুষি দেখাতেই বৌ-য়ের গুঁতো খেয়ে নাজেহাল অবস্থা নীলের। যাথরীতি হাত তুলে দিয়েছেন তিনি।
এরপরের ছবিতেই বরকে কাছে টেনে চুমু থেকে দেখা গেল তৃণাকে। যা দেখে বোঝাই যাচ্ছে পুরোটাই মজার ছলে করেছেন তারকা দম্পতি।
4/6এরপরের ছবিতেই বরকে কাছে টেনে চুমু থেকে দেখা গেল তৃণাকে। যা দেখে বোঝাই যাচ্ছে পুরোটাই মজার ছলে করেছেন তারকা দম্পতি।
বিয়ের পরই কাজে ফিরেছেন খুড়কুটোর গুনগুন এবং কৃষ্ণকলির নীল। আপাতত শ্যুটিংয়ে ব্যস্ত দুজনে। তবে কাজের ফাঁকে জমিয়ে খুনসুটি করতে দেখা যাচ্ছে দুজনকে
5/6বিয়ের পরই কাজে ফিরেছেন খুড়কুটোর গুনগুন এবং কৃষ্ণকলির নীল। আপাতত শ্যুটিংয়ে ব্যস্ত দুজনে। তবে কাজের ফাঁকে জমিয়ে খুনসুটি করতে দেখা যাচ্ছে দুজনকে
টেলিভিশনের পর্দায় এক নম্বর জায়গা দখলে ‘খড়কুটো’ বনাম ‘কৃষ্ণকলি’র লড়াই যতই জমজমাট, বাস্তবে এই জুটির রসায়ন তার চেয়েও আরও বেশি জমাট- তা বলাই বাহুল্য। 
6/6টেলিভিশনের পর্দায় এক নম্বর জায়গা দখলে ‘খড়কুটো’ বনাম ‘কৃষ্ণকলি’র লড়াই যতই জমজমাট, বাস্তবে এই জুটির রসায়ন তার চেয়েও আরও বেশি জমাট- তা বলাই বাহুল্য। 
অন্য গ্যালারিগুলি