বাংলা নিউজ > ছবিঘর > বিদেশি প্রেমিকের সঙ্গে বাগদান সারলেন অনন্যার বোন, পার্টিতে হাজির বিপাশা-লারারা

বিদেশি প্রেমিকের সঙ্গে বাগদান সারলেন অনন্যার বোন, পার্টিতে হাজির বিপাশা-লারারা

  • বিদেশি প্রেমিক আইভরি ম্যাকক্রেভির সঙ্গে বাগদান পর্ব সারলেন অলন্যা পাণ্ডে। মুম্বইয়ে বাগদান পার্টিতে ছিল চাঁদের হাট। হাজির ছিলেন বলিউডের একগুচ্ছ তারকা-
মলদ্বীপের সি বিচে কিছুদিন আগেই প্রেমিকের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেয়েছিলেন অভিনেত্রী অনন্যা পাণ্ডে তুতো বোন অলন্যা পাণ্ডে। এবার বিদেশি প্রেমিক আইভরি ম্যাকক্রেভির সঙ্গে বাগদান পর্ব সারলেন তিনি। পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে বাগদান সারেন এই জুটি। 
1/5মলদ্বীপের সি বিচে কিছুদিন আগেই প্রেমিকের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেয়েছিলেন অভিনেত্রী অনন্যা পাণ্ডে তুতো বোন অলন্যা পাণ্ডে। এবার বিদেশি প্রেমিক আইভরি ম্যাকক্রেভির সঙ্গে বাগদান পর্ব সারলেন তিনি। পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে বাগদান সারেন এই জুটি। 
এদিন তাঁদের এনগেজমেন্ট পার্টি যেন ছিল চাঁদের হাট। হাজির হয়েছিলেন সলমন খানের পরিবার থেকে বিপাশা বসু এবং লারা দত্ত। অলন্যাকে বাগদানের দিন ধূসর রঙের গাউনের সঙ্গে খোলা চুলে দেখা গেছে। হবু বর আইভরি-কে সাদা পাঞ্জাবিতে দেখা যায়।
2/5এদিন তাঁদের এনগেজমেন্ট পার্টি যেন ছিল চাঁদের হাট। হাজির হয়েছিলেন সলমন খানের পরিবার থেকে বিপাশা বসু এবং লারা দত্ত। অলন্যাকে বাগদানের দিন ধূসর রঙের গাউনের সঙ্গে খোলা চুলে দেখা গেছে। হবু বর আইভরি-কে সাদা পাঞ্জাবিতে দেখা যায়।
অলন্যা পান্ডের মা ডায়না পান্ডে এদিন ইনস্টাগ্রামে মেয়ের বাগদানের মুহূর্তের একাধিক ছবি শেয়ার করেছিলেন। সেখানে স্বামী মহেশ ভূপতির সঙ্গে লারা, চাঙ্কি পান্ডের স্ত্রী ভাবনা সহ আরও অন্যান্যদের উপস্থিত থাকতে দেখা যায়।
3/5অলন্যা পান্ডের মা ডায়না পান্ডে এদিন ইনস্টাগ্রামে মেয়ের বাগদানের মুহূর্তের একাধিক ছবি শেয়ার করেছিলেন। সেখানে স্বামী মহেশ ভূপতির সঙ্গে লারা, চাঙ্কি পান্ডের স্ত্রী ভাবনা সহ আরও অন্যান্যদের উপস্থিত থাকতে দেখা যায়।
অলন্যার বাগদাব পার্টিতে সলমন খানের পরিবার হাজির ছিলেন। যদিও সলমন পার্টিতে উপস্থিত থাকতে পারেননি। তাঁর মা সালমা খান, ভাই সোহেল খান এবং তাঁর ছেলে নির্বান খান, বোন আলভিরা খান তাঁর স্বামীর সঙ্গে হাজির ছিলেন। (ছবি যোগেন শাহ)
4/5অলন্যার বাগদাব পার্টিতে সলমন খানের পরিবার হাজির ছিলেন। যদিও সলমন পার্টিতে উপস্থিত থাকতে পারেননি। তাঁর মা সালমা খান, ভাই সোহেল খান এবং তাঁর ছেলে নির্বান খান, বোন আলভিরা খান তাঁর স্বামীর সঙ্গে হাজির ছিলেন। (ছবি যোগেন শাহ)
দিন কয়েক আগেই মলদ্বীপের সি বিচে স্বপ্নের বিয়ের প্রস্তাব পেয়েছিলেন অলন্যা পান্ডে। বালির উপর লেখা ছিল ‘উইল ইউ ম্যারি মি?’ সেখানেই বিদেশি প্রেমিকের সঙ্গে আংটি বদল সারতে দেখা গিয়েছিল তাঁকে। 
5/5দিন কয়েক আগেই মলদ্বীপের সি বিচে স্বপ্নের বিয়ের প্রস্তাব পেয়েছিলেন অলন্যা পান্ডে। বালির উপর লেখা ছিল ‘উইল ইউ ম্যারি মি?’ সেখানেই বিদেশি প্রেমিকের সঙ্গে আংটি বদল সারতে দেখা গিয়েছিল তাঁকে। 
অন্য গ্যালারিগুলি