বাংলা নিউজ > ছবিঘর > আগলে রেখেছেন ছেলে এবং সৎ মেয়েকে, শিশু দিবসে আদুরে পোস্ট মাম্মি দিয়া মির্জার

আগলে রেখেছেন ছেলে এবং সৎ মেয়েকে, শিশু দিবসে আদুরে পোস্ট মাম্মি দিয়া মির্জার

  • একরত্তি ছেলে আভ্যান এবং সৎ মেয়ে সামাইরাকে নিয়ে স্বামী বৈভব রেখির সঙ্গে সাজানো সংসার দিয়ার। ছেলে-মেয়েকে আগলে রেখে মানুষ করছেন অভিনেত্রী। 
একরত্তি ছেলে আভ্যান এবং সৎ মেয়ে সামাইরাকে শিশু দিবসের শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট করেন অভিনেত্রী দিয়া মির্জা। এদিন বেশ কয়েরটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। (ছবি ইনস্টাগ্রাম)
1/5একরত্তি ছেলে আভ্যান এবং সৎ মেয়ে সামাইরাকে শিশু দিবসের শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট করেন অভিনেত্রী দিয়া মির্জা। এদিন বেশ কয়েরটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। (ছবি ইনস্টাগ্রাম)
ছেলে আভ্যানের দুটি কালো-সাদা ছবি এদিন পোস্ট করেন দিয়া। যদিও সেখানে একরত্তির মুখ বোঝা যাচ্ছে না। সামনে দুটো ফুটফুটে হাত দিয়ে মুখ ঢাকা রয়েছে। 
2/5ছেলে আভ্যানের দুটি কালো-সাদা ছবি এদিন পোস্ট করেন দিয়া। যদিও সেখানে একরত্তির মুখ বোঝা যাচ্ছে না। সামনে দুটো ফুটফুটে হাত দিয়ে মুখ ঢাকা রয়েছে। 
সৎ মেয়ে সামাইরার একটি ছবি পোস্ট করেন দিয়া। সামাইরাকে গোলাপি পোশাক পরে, খোলা চুলে দেখা গেছে। 
3/5সৎ মেয়ে সামাইরার একটি ছবি পোস্ট করেন দিয়া। সামাইরাকে গোলাপি পোশাক পরে, খোলা চুলে দেখা গেছে। 
ছেলে এবং মেয়ের ছবির পোস্ট করে ক্যাপশনে দিয়া লেখেন, ‘তুমি স্বাধীনভাবে জন্মগ্রহণ করেছ। তুমি স্বাধীনভাবে বাঁচো। তোমার অস্তিত্বের সম্পূর্ণ সম্ভাবনা অন্বেষণ এবং আবিষ্কার করো’।
4/5ছেলে এবং মেয়ের ছবির পোস্ট করে ক্যাপশনে দিয়া লেখেন, ‘তুমি স্বাধীনভাবে জন্মগ্রহণ করেছ। তুমি স্বাধীনভাবে বাঁচো। তোমার অস্তিত্বের সম্পূর্ণ সম্ভাবনা অন্বেষণ এবং আবিষ্কার করো’।
এরপরই খাতার পাতায় লেখা দীর্ঘ একটি নোট শেয়ার করেছেন।
5/5এরপরই খাতার পাতায় লেখা দীর্ঘ একটি নোট শেয়ার করেছেন।
অন্য গ্যালারিগুলি