বাংলা নিউজ > ছবিঘর > চলতি পুজোয় তিনটে গান উপহার, তবু নতুন গান বাজছে না প্যান্ডেলে! ক্ষুব্ধ ইমন

চলতি পুজোয় তিনটে গান উপহার, তবু নতুন গান বাজছে না প্যান্ডেলে! ক্ষুব্ধ ইমন

  • পুজোর গান একটিও শোনা যাচ্ছে না, আক্ষেপের সুর ইমনের গলায়।
বাঙালির প্রাণের উৎসব দুর্গাপুজো। আর পুজো মানেই নতুন গান। এই বছর দুর্গাপুজোয় শ্রোতাদের নতুন তিনটি গান উপহার দিয়েছেন গায়িকা ইমন চক্রবর্তী। কিন্তু অভিনেত্রীর আক্ষেপ, পুজোর গান একটিও শোনা যাচ্ছে না। (ছবি ইনস্টাগ্রাম)
1/5বাঙালির প্রাণের উৎসব দুর্গাপুজো। আর পুজো মানেই নতুন গান। এই বছর দুর্গাপুজোয় শ্রোতাদের নতুন তিনটি গান উপহার দিয়েছেন গায়িকা ইমন চক্রবর্তী। কিন্তু অভিনেত্রীর আক্ষেপ, পুজোর গান একটিও শোনা যাচ্ছে না। (ছবি ইনস্টাগ্রাম)
ফেসবুকে পুজো কমিটি এবং উদ্যোক্তাদের উদ্দেশে ক্ষোভ উগড়ে দিতে দেখা গেছে গায়িকাকে। শিল্পীদের হয়ে ইমন লিখেছেন, ‘পুজো প্যান্ডেলে নতুন বাংলা গান চালাবেন একটু?’
2/5ফেসবুকে পুজো কমিটি এবং উদ্যোক্তাদের উদ্দেশে ক্ষোভ উগড়ে দিতে দেখা গেছে গায়িকাকে। শিল্পীদের হয়ে ইমন লিখেছেন, ‘পুজো প্যান্ডেলে নতুন বাংলা গান চালাবেন একটু?’
এই পুজোয় অনুরাগীদের জন্য় সুরজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে 'রঙ্গবতী'-র আদলে একটি ‘আইটেম সং’, স্বামী নীলাঞ্জন ঘোষের সঙ্গে ভালোবাসার গান ‘ইচ্ছে ডানা’ এবং ইন্দ্রদীপ দাশগুপ্তের সুরে ‘মনে কি পড়ে শ্যামরাই’ গানে কণ্ঠ দিয়েছেন গায়িকা।
3/5এই পুজোয় অনুরাগীদের জন্য় সুরজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে 'রঙ্গবতী'-র আদলে একটি ‘আইটেম সং’, স্বামী নীলাঞ্জন ঘোষের সঙ্গে ভালোবাসার গান ‘ইচ্ছে ডানা’ এবং ইন্দ্রদীপ দাশগুপ্তের সুরে ‘মনে কি পড়ে শ্যামরাই’ গানে কণ্ঠ দিয়েছেন গায়িকা।
পুজোর প্যান্ডের গান নিয়ে এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন, ‘রঙ্গবতী’ বা ‘প্রাক্তন’-এর গান বাজছে। অথচ একটা পুজোর গান কেউ শুনছেন না! যা শুনে খুব হতবাক হয়েছেন তিনি। একই সঙ্গে খারাপ লাগাটাও প্রকাশ করেছেন।
4/5পুজোর প্যান্ডের গান নিয়ে এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন, ‘রঙ্গবতী’ বা ‘প্রাক্তন’-এর গান বাজছে। অথচ একটা পুজোর গান কেউ শুনছেন না! যা শুনে খুব হতবাক হয়েছেন তিনি। একই সঙ্গে খারাপ লাগাটাও প্রকাশ করেছেন।
ইমনের দুঃখ, সমস্ত শিল্পীরা অনেক পরিশ্রম করে পুজোর গান বানিয়েছে। সাবারই আশা ছিল প্যান্ডেেলে প্রবেশ করলে সেই গান বাজবে। কিন্তু সেসবের কিছুই দেখতে না পেয়ে হতাশ গায়িকা।
5/5ইমনের দুঃখ, সমস্ত শিল্পীরা অনেক পরিশ্রম করে পুজোর গান বানিয়েছে। সাবারই আশা ছিল প্যান্ডেেলে প্রবেশ করলে সেই গান বাজবে। কিন্তু সেসবের কিছুই দেখতে না পেয়ে হতাশ গায়িকা।
অন্য গ্যালারিগুলি