বাংলা নিউজ > ছবিঘর > মাথাভর্তি পাকা চুল, 'মহাব্বতে'র যুগল হংসরাজকে চিনতেই পারবেন না!

মাথাভর্তি পাকা চুল, 'মহাব্বতে'র যুগল হংসরাজকে চিনতেই পারবেন না!

  • আপাতত তিনি সাহিত্যিক হিসেবে নিজেকে আত্মপ্রকাশ করছেন। তাঁর আগামী নভেল ২০২১ সালে প্রকাশিত হবে।  
নব্বইয়ের দশকে বেড়ে ওঠা সিনেপ্রেমীরা যুগল হংসরাজের নাম শুনলেই তাঁদের মনে ভেসে উঠে একটা ‘মাসুম’ ছবি। তাঁর মিষ্টি মুখ, মিষ্টি আচরণ আজও ভুলতে পারেনি দর্শক।মহব্বতে ছবিতে কিম শর্মার সঙ্গে তাঁর রোম্যান্স তাও চিরন্তন। তবে যুগল আর মাসুম নেই! তাঁর চুলে পাক ধরেছে। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/6নব্বইয়ের দশকে বেড়ে ওঠা সিনেপ্রেমীরা যুগল হংসরাজের নাম শুনলেই তাঁদের মনে ভেসে উঠে একটা ‘মাসুম’ ছবি। তাঁর মিষ্টি মুখ, মিষ্টি আচরণ আজও ভুলতে পারেনি দর্শক।মহব্বতে ছবিতে কিম শর্মার সঙ্গে তাঁর রোম্যান্স তাও চিরন্তন। তবে যুগল আর মাসুম নেই! তাঁর চুলে পাক ধরেছে। (ছবি-ইনস্টাগ্রাম) 
এখন তিনি বিনোদন জগত থেকে অনেক দূরে। বহুদিন ক্যামেরার সামনে তাঁকে দেখা যায়নি। পাকা চুলে অনুরাগীদের সামনে এসে তাক লাগিয়ে দিলেন যুগল।  
2/6এখন তিনি বিনোদন জগত থেকে অনেক দূরে। বহুদিন ক্যামেরার সামনে তাঁকে দেখা যায়নি। পাকা চুলে অনুরাগীদের সামনে এসে তাক লাগিয়ে দিলেন যুগল।  
সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে ফটো দিয়েছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে চুলে পাক ধরেছে তাঁর। তবে গ্ল্যামার যেন আগের মতোই ধরে রেখেছেন তিনি। তাই ৪৮ বছরের যুগলকে দেখেও প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন মহিলা ভক্তরা। অনেকে তাঁর ছবি দেখে জর্জ ক্লুনির সঙ্গে তুলনা টেনেছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে ফটো দিয়েছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে চুলে পাক ধরেছে তাঁর। তবে গ্ল্যামার যেন আগের মতোই ধরে রেখেছেন তিনি। তাই ৪৮ বছরের যুগলকে দেখেও প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন মহিলা ভক্তরা। অনেকে তাঁর ছবি দেখে জর্জ ক্লুনির সঙ্গে তুলনা টেনেছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
সম্প্রতি দিওয়ালিতে স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে সকলকে দিওয়ালির শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে তাঁকে। গত এক দশক ধরে বলিউড থেকে গায়েব যুগল। স্ত্রী জ্যাসমিন ও ছেলেকে নিয়ে এখন নিউ ইর্য়কের বাসিন্দা তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6সম্প্রতি দিওয়ালিতে স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে সকলকে দিওয়ালির শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে তাঁকে। গত এক দশক ধরে বলিউড থেকে গায়েব যুগল। স্ত্রী জ্যাসমিন ও ছেলেকে নিয়ে এখন নিউ ইর্য়কের বাসিন্দা তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
খুব ছোট বয়স থেকে অভিনয় জগতে পা রেখেছেন তিনি। ১৯৮৩ সালে শেখর কাপুরের সিনেমা ‘মাসুম’এ শিশু শিল্পীর ভূমিকায় প্রথম অভিনয় করেন তিনি। বড় হয়ে 'পাপা কেহেতে হেয়', 'মহাব্বতে'তে অভিনয় করতে দেখা যায় তাঁকে। রেখার কোলে এই খুদে যুগল হংসরাজ। ছবি-ইনস্টাগ্রাম
5/6খুব ছোট বয়স থেকে অভিনয় জগতে পা রেখেছেন তিনি। ১৯৮৩ সালে শেখর কাপুরের সিনেমা ‘মাসুম’এ শিশু শিল্পীর ভূমিকায় প্রথম অভিনয় করেন তিনি। বড় হয়ে 'পাপা কেহেতে হেয়', 'মহাব্বতে'তে অভিনয় করতে দেখা যায় তাঁকে। রেখার কোলে এই খুদে যুগল হংসরাজ। ছবি-ইনস্টাগ্রাম
২০০৮ সালে রোড সাইউ রোমিও এবং ২০১০ সালে পেয়ার ইম্পসিবেল এই দুটি ছবির নির্দেশনা করেন তিনি। তিনি দুটো নভেল ও লিখেছেন। সম্প্রতি নভেলটি ২০২১ সালের প্রথম দিকে প্রকাশিত হবে। ছবি-ইনস্টাগ্রাম
6/6২০০৮ সালে রোড সাইউ রোমিও এবং ২০১০ সালে পেয়ার ইম্পসিবেল এই দুটি ছবির নির্দেশনা করেন তিনি। তিনি দুটো নভেল ও লিখেছেন। সম্প্রতি নভেলটি ২০২১ সালের প্রথম দিকে প্রকাশিত হবে। ছবি-ইনস্টাগ্রাম
অন্য গ্যালারিগুলি