বাংলা নিউজ > ছবিঘর > মোদী-সাক্ষাতে ‘সম্মানিত বোধ’ শাকিবের, দেখা করলেন মোর্তাজা, জয়া এহসানও

মোদী-সাক্ষাতে ‘সম্মানিত বোধ’ শাকিবের, দেখা করলেন মোর্তাজা, জয়া এহসানও

  • দু’দিনের সফরে বাংলাদেশে গিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে গিয়ে শাকিব আল হাসান, মাশরাফি মোর্তাজা এবং জয়া এহসানদের সঙ্গে দেখা করেন। দেখে নিন বিস্তারিত -
দু’দিনের সফরে বাংলাদেশে গিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ (শুক্রবার) বাংলাদেশের ৫০ তম স্বাধীনতা দিবস। পাশাপাশি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালিত হচ্ছে। (ছবি সৌজন্য পিটিআই)
1/6দু’দিনের সফরে বাংলাদেশে গিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ (শুক্রবার) বাংলাদেশের ৫০ তম স্বাধীনতা দিবস। পাশাপাশি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালিত হচ্ছে। (ছবি সৌজন্য পিটিআই)
বাংলাদেশের বিভিন্ন স্তরের মানুষ, মুক্তিযোদ্ধা, বিরোধী প্রতিনিধিদের সঙ্গে দেখা করেন মোদী। (ছবি সৌজন্য এএনআই)
2/6বাংলাদেশের বিভিন্ন স্তরের মানুষ, মুক্তিযোদ্ধা, বিরোধী প্রতিনিধিদের সঙ্গে দেখা করেন মোদী। (ছবি সৌজন্য এএনআই)
বাংলাদেশের ‘ইয়ুথ আইকন’ বা তরুণ প্রজন্মের বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে দেখা করেন মোদী। (ছবি সৌজন্য এএনআই)
3/6বাংলাদেশের ‘ইয়ুথ আইকন’ বা তরুণ প্রজন্মের বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে দেখা করেন মোদী। (ছবি সৌজন্য এএনআই)
মোদীর সঙ্গে দেখা করেন শাকিব-আল-হাসান, মাশরাফি মোর্তাজা, জয়া এহসানরা। (ছবি সৌজন্য এএনআই)
4/6মোদীর সঙ্গে দেখা করেন শাকিব-আল-হাসান, মাশরাফি মোর্তাজা, জয়া এহসানরা। (ছবি সৌজন্য এএনআই)
সাক্ষাতের পর শাকিব বলেন, ‘ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজির সঙ্গে দেখা করতে পেরে সম্মানিত বোধ করছি। আশা করছি যে তাঁর সফর দুই দেশের জন্য ফলপ্রসূ হবে।’ (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)
5/6সাক্ষাতের পর শাকিব বলেন, ‘ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজির সঙ্গে দেখা করতে পেরে সম্মানিত বোধ করছি। আশা করছি যে তাঁর সফর দুই দেশের জন্য ফলপ্রসূ হবে।’ (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)
শাকিব : ভারত এবং বাংলাদেশের একাধিক যোগসূত্র আছে। তা ক্রমশ বাড়ছে। আমি আশাবাদী এবং নিশ্চিত যে এই সম্পর্ক আরও পথ অতিক্রম করবে। (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)
6/6শাকিব : ভারত এবং বাংলাদেশের একাধিক যোগসূত্র আছে। তা ক্রমশ বাড়ছে। আমি আশাবাদী এবং নিশ্চিত যে এই সম্পর্ক আরও পথ অতিক্রম করবে। (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)
অন্য গ্যালারিগুলি