বাংলা নিউজ > ছবিঘর > চণ্ডীগড়ে বিয়ে, ডিজাইনার সব্যসাচীর শাড়িতে সাজবেন রাজকুমারের হবু স্ত্রী পত্রলেখা

চণ্ডীগড়ে বিয়ে, ডিজাইনার সব্যসাচীর শাড়িতে সাজবেন রাজকুমারের হবু স্ত্রী পত্রলেখা

  • বিয়ের দিন ডিজাইনার সব্যসাচীর শাড়িতে নববধূর সাজে দেখা মিলবে রাজকুমারের লেডি লাভ পত্রলেখার। আর কী কী রয়েছে প্ল্যানিংয়ে? 
পরিণতি পেতে চলেছে প্রায় ৮ বছরের প্রেম। জানা যাচ্ছে, চণ্ডীগড় বসবে রাজকুমার রাও আর পত্রলেখার বিয়ের আসর। পরিবারে ও ঘনিষ্ঠ আত্মীয়দের নিয়ে বিয়ের সমস্ত আয়োজন করা হয়েছে। সিনেমার জগত থেকেও রাজকুমার আর পত্রলেখার কিছু ঘনিষ্ঠ বন্ধু হাজির থাকতে পারেন এদিন বলে সূত্রের খবর। সূত্রের খবর, ইতিমধ্যেই শিলং থেকে পত্রলেখার পরিবার বিয়ের ভেন্যুতে পৌঁছে গিয়েছে। জানা গেছে রাজকুমারের পরিবারও বৃহস্পতিবারের মধ্যে পৌঁছে যাবে বিয়ের ভেন্যুতে।
1/7পরিণতি পেতে চলেছে প্রায় ৮ বছরের প্রেম। জানা যাচ্ছে, চণ্ডীগড় বসবে রাজকুমার রাও আর পত্রলেখার বিয়ের আসর। পরিবারে ও ঘনিষ্ঠ আত্মীয়দের নিয়ে বিয়ের সমস্ত আয়োজন করা হয়েছে। সিনেমার জগত থেকেও রাজকুমার আর পত্রলেখার কিছু ঘনিষ্ঠ বন্ধু হাজির থাকতে পারেন এদিন বলে সূত্রের খবর। সূত্রের খবর, ইতিমধ্যেই শিলং থেকে পত্রলেখার পরিবার বিয়ের ভেন্যুতে পৌঁছে গিয়েছে। জানা গেছে রাজকুমারের পরিবারও বৃহস্পতিবারের মধ্যে পৌঁছে যাবে বিয়ের ভেন্যুতে।
১০, ১১, ১২ নভেম্বর তাদের বিয়ের অনুষ্ঠান হবে বলে জানা যাচ্ছে। ইন্ডিয়া টুডে-র রিপোর্ট অনুযায়ী বিয়েতে সব্যসাচীর শাড়িতে সাজবেন পত্রলেখা। পত্রলেখার এক ঘনিষ্ঠ বন্ধু নিউজ পোর্টালকে জানিয়েছেন, জীবনের অন্যতম বড় দিনে সব্যসাচীর শাড়ি পরে বধূর বেশে সাজার স্বপ্ন ছিল পত্রলেখার।
2/7১০, ১১, ১২ নভেম্বর তাদের বিয়ের অনুষ্ঠান হবে বলে জানা যাচ্ছে। ইন্ডিয়া টুডে-র রিপোর্ট অনুযায়ী বিয়েতে সব্যসাচীর শাড়িতে সাজবেন পত্রলেখা। পত্রলেখার এক ঘনিষ্ঠ বন্ধু নিউজ পোর্টালকে জানিয়েছেন, জীবনের অন্যতম বড় দিনে সব্যসাচীর শাড়ি পরে বধূর বেশে সাজার স্বপ্ন ছিল পত্রলেখার।
সব্যসাচীর ডিজাইন করা শাড়ি জুড়ে রয়েছে এম্ব্রয়ডারির কাজ। অভিনেত্রীর বন্ধু আরও ফাঁস করেছেন, একটি লেহঙ্গা সঙ্গে সিল্কের দোপাট্টা পরতে দেখা যাবে পত্রলেখাকে। অন্যান্য বিয়ের রীতিতে ভিন্ন পোশাকে দেখা যাবে অভিনেত্রীকে।
3/7সব্যসাচীর ডিজাইন করা শাড়ি জুড়ে রয়েছে এম্ব্রয়ডারির কাজ। অভিনেত্রীর বন্ধু আরও ফাঁস করেছেন, একটি লেহঙ্গা সঙ্গে সিল্কের দোপাট্টা পরতে দেখা যাবে পত্রলেখাকে। অন্যান্য বিয়ের রীতিতে ভিন্ন পোশাকে দেখা যাবে অভিনেত্রীকে।
সব্যসাচীর কাছে পত্রলেখার বক্তব্য ছিল, মর্ডান কিন্তু সাধারণ পোশাক হওয়া জরুরি। তিনি হাঁটার জন্য খুব ভারী কিছু চান না এবং সেইসঙ্গে যেন স্বাচ্ছন্দ্য বোধ করতে পারেন। 
4/7সব্যসাচীর কাছে পত্রলেখার বক্তব্য ছিল, মর্ডান কিন্তু সাধারণ পোশাক হওয়া জরুরি। তিনি হাঁটার জন্য খুব ভারী কিছু চান না এবং সেইসঙ্গে যেন স্বাচ্ছন্দ্য বোধ করতে পারেন। 
রাজকুমার প্রথম পত্রলেখাকে দেখেছিলেন এক বিজ্ঞাপনে। আর তখনই নাকি মন দিয়ে ফেলেছিলেন। ভেবেছিলেন, এমন মিষ্টি মেয়েকে তো বিয়েই করা উচিত।
5/7রাজকুমার প্রথম পত্রলেখাকে দেখেছিলেন এক বিজ্ঞাপনে। আর তখনই নাকি মন দিয়ে ফেলেছিলেন। ভেবেছিলেন, এমন মিষ্টি মেয়েকে তো বিয়েই করা উচিত।
লাভ সেক্স অর ধোকা' ছবির পরদায় সামনে থেকে পত্রলেখাকে প্রথম দেখেন রাজকুমার। অভিনেত্রীর মতে, ‘আমি ভেবেছিলাম রাজকুমার বাস্তবেও ওই অদ্ভুত চরিত্রটির মতই।’
6/7লাভ সেক্স অর ধোকা' ছবির পরদায় সামনে থেকে পত্রলেখাকে প্রথম দেখেন রাজকুমার। অভিনেত্রীর মতে, ‘আমি ভেবেছিলাম রাজকুমার বাস্তবেও ওই অদ্ভুত চরিত্রটির মতই।’
প্রেম নিয়ে সেরকম লুকছাপ করেননি। সোশ্যাল মিডিয়ায় একে-অপরের সাথে ছবি শেয়ার করতেন প্রায়শই! আর যা নিমেষে মন কাড়ত সকলের। জুটির চার হাত এক হওয়ার অপেক্ষায় এখন ভক্তরা।
7/7প্রেম নিয়ে সেরকম লুকছাপ করেননি। সোশ্যাল মিডিয়ায় একে-অপরের সাথে ছবি শেয়ার করতেন প্রায়শই! আর যা নিমেষে মন কাড়ত সকলের। জুটির চার হাত এক হওয়ার অপেক্ষায় এখন ভক্তরা।
অন্য গ্যালারিগুলি