বাংলা নিউজ > ছবিঘর > বিশেষভাবে সক্ষম শিশুদের সঙ্গে সময় কাটালেন ঋতাভরী; পুজোর উপহার দিলেন নতুন পোশাক

বিশেষভাবে সক্ষম শিশুদের সঙ্গে সময় কাটালেন ঋতাভরী; পুজোর উপহার দিলেন নতুন পোশাক

  • বিশেষ ভাবে সক্ষম শিশুদের স্নেহের বাঁধনে বেঁধে রেখেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। তাঁদের দায়িত্ব নিয়েছেন নায়িকা। বিশেষ দিনে সময়ও কাটান তাঁদের সঙ্গে।
মাত্র ১৬ বছর বয়স থেকে সল্টলেকের ‘আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ’ এই স্কুলের সঙ্গে যুক্ত  অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। তাঁর মা শতরূপা সান্যাল এবং তিনি একটি স্বেচ্ছাসেবী সংস্থা চালান। এই স্কুলে যেসব শিশুরা আছেন, তাঁরা বিশেষভাবে সক্ষম। (ছবি ইনস্টাগ্রাম)
1/5মাত্র ১৬ বছর বয়স থেকে সল্টলেকের ‘আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ’ এই স্কুলের সঙ্গে যুক্ত  অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। তাঁর মা শতরূপা সান্যাল এবং তিনি একটি স্বেচ্ছাসেবী সংস্থা চালান। এই স্কুলে যেসব শিশুরা আছেন, তাঁরা বিশেষভাবে সক্ষম। (ছবি ইনস্টাগ্রাম)
বিশেষভাবে সক্ষম পড়ুয়ার যাবতীয় দায়িত্ব, সুখ-দুঃখের নানা মুহূর্তের সঙ্গী তিনি। তাঁদের জন্য লাইব্রেরির ব্যবস্থা হোক কিংবা বড়দিনে সান্তাক্লজ সেজে উপহার দেওয়া, সব আবদারই তাঁদের রাখেন ঋতাভরী। বিভিন্ন উৎসব অনুষ্ঠানে ওইসব কচিকাঁচাদের মধ্যে পৌঁছে যান তিনি।
2/5বিশেষভাবে সক্ষম পড়ুয়ার যাবতীয় দায়িত্ব, সুখ-দুঃখের নানা মুহূর্তের সঙ্গী তিনি। তাঁদের জন্য লাইব্রেরির ব্যবস্থা হোক কিংবা বড়দিনে সান্তাক্লজ সেজে উপহার দেওয়া, সব আবদারই তাঁদের রাখেন ঋতাভরী। বিভিন্ন উৎসব অনুষ্ঠানে ওইসব কচিকাঁচাদের মধ্যে পৌঁছে যান তিনি।
'দ্য আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ' স্কুলের বিশেষভাবে সক্ষম শিশুদের নিয়ে কাটে ঋতাভরীর বিশেষ দিনগুলি। তেমনি এবারের দুর্গাপুজোতেও স্কুলে পৌঁছে গিয়েছিলেন নায়িকা। কচিকাচাদের হাতে তুলে দিয়েছেন নতুন পোশাক।
3/5'দ্য আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ' স্কুলের বিশেষভাবে সক্ষম শিশুদের নিয়ে কাটে ঋতাভরীর বিশেষ দিনগুলি। তেমনি এবারের দুর্গাপুজোতেও স্কুলে পৌঁছে গিয়েছিলেন নায়িকা। কচিকাচাদের হাতে তুলে দিয়েছেন নতুন পোশাক।
ছবি শেয়ার করে ঋতাভরী জানিয়েছেন, আজ তাঁর স্কুলের ছোটদের নতুন জামা পরার দিন। সেইসঙ্গে এদিন স্কুলে মৃৎশিল্পের ওয়ার্কশপের আয়োজন করা হয়েছিল। ছোটদের সঙ্গে এদিন কেক কাটতে দেখা গেল নায়িকাকে।
4/5ছবি শেয়ার করে ঋতাভরী জানিয়েছেন, আজ তাঁর স্কুলের ছোটদের নতুন জামা পরার দিন। সেইসঙ্গে এদিন স্কুলে মৃৎশিল্পের ওয়ার্কশপের আয়োজন করা হয়েছিল। ছোটদের সঙ্গে এদিন কেক কাটতে দেখা গেল নায়িকাকে।
এদিন সমস্ত করোনা সতর্কতা মেনে স্কুলে হাজির হয়েছিলেন অভিনেত্রী। সবার হাতে তুলে দেন নতুন পোশাক এবং খাবার। বিশেষ সন্তানদের মা হিসেবে দায়িত্ব পালন করেন ঋতাভরী চক্রবর্তী।
5/5এদিন সমস্ত করোনা সতর্কতা মেনে স্কুলে হাজির হয়েছিলেন অভিনেত্রী। সবার হাতে তুলে দেন নতুন পোশাক এবং খাবার। বিশেষ সন্তানদের মা হিসেবে দায়িত্ব পালন করেন ঋতাভরী চক্রবর্তী।
অন্য গ্যালারিগুলি