বাংলা নিউজ > ছবিঘর > আসছে ‘সন্তান’, বেবি বাম্পের ছবি পোস্ট করলেন মার্কিন গায়ক! চোখ কপালে নেটিজেনদের

আসছে ‘সন্তান’, বেবি বাম্পের ছবি পোস্ট করলেন মার্কিন গায়ক! চোখ কপালে নেটিজেনদের

  • পুলের পাশে মেটারনিটি ফটোশ্যুট সারলেন গ্র্যামি পুরস্কার জয়ী মার্কিন গায়ক। চোখ কপালে নেটিজেনদের, সত্যিটা জানলে অবাক হবেন! 
সাদা রঙের প্যান্ট আর লম্বা সাদা জ্যাকেট, হাতে একগুচ্ছ সাদা গোলাপ, মাথায় সাদা গোলাপের মুকুট- এই সাজেই নিজের বেবি বাম্প ফ্লন্ট করলেন মার্কিন গায়ক Lil Nas X। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় মার্কিন গায়কের এই ছবি দেখে চোখ কলাপে ভক্তদের। অনেকে তো ব্যাপারটা কী ঘটছে তা ঠাওর করতে পারেননি। 
1/6সাদা রঙের প্যান্ট আর লম্বা সাদা জ্যাকেট, হাতে একগুচ্ছ সাদা গোলাপ, মাথায় সাদা গোলাপের মুকুট- এই সাজেই নিজের বেবি বাম্প ফ্লন্ট করলেন মার্কিন গায়ক Lil Nas X। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় মার্কিন গায়কের এই ছবি দেখে চোখ কলাপে ভক্তদের। অনেকে তো ব্যাপারটা কী ঘটছে তা ঠাওর করতে পারেননি। 
নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করে সন্তানের আগমনের সুখবর শেয়ার করে নিয়েছেন Lil Nas X। জানিয়েছেন, ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তিনি ঘোষণা করেন আগামী ১৭ সেপ্টেম্বর জন্ম নেবে তাঁর ‘সন্তান’ MONTERO (মন্টেরো)। 
2/6নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করে সন্তানের আগমনের সুখবর শেয়ার করে নিয়েছেন Lil Nas X। জানিয়েছেন, ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তিনি ঘোষণা করেন আগামী ১৭ সেপ্টেম্বর জন্ম নেবে তাঁর ‘সন্তান’ MONTERO (মন্টেরো)। 
না, ঘাবড়ে যাবেন না। আসলে ফেক বেবি বাম্প ব্যবহার করে এই ফ্যাশনেবল মেটারনিটি ফটোশ্যুট সেরেছেন ২২ বছর বয়সী এই গায়ক। ১৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে তাঁর বহুচর্চিত অ্যালবাম ‘মন্টেরো’। সেই ঘোষণার জন্যই এমন অদ্ভূত পন্থা বেছে নিয়েছেন গ্র্যামি পুরস্কার বিজয়ী এই গায়ক। 
3/6না, ঘাবড়ে যাবেন না। আসলে ফেক বেবি বাম্প ব্যবহার করে এই ফ্যাশনেবল মেটারনিটি ফটোশ্যুট সেরেছেন ২২ বছর বয়সী এই গায়ক। ১৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে তাঁর বহুচর্চিত অ্যালবাম ‘মন্টেরো’। সেই ঘোষণার জন্যই এমন অদ্ভূত পন্থা বেছে নিয়েছেন গ্র্যামি পুরস্কার বিজয়ী এই গায়ক। 
‘কল মি বাই ইয়োর নেম’ গায়কের নতুন অ্যালবমে দেখা মিলবে মইলি সাইরাল, জ্যাক হারলো, ডোজা ক্যাট, মেগান থি-র মতো চর্চিত তারকারা। 
4/6‘কল মি বাই ইয়োর নেম’ গায়কের নতুন অ্যালবমে দেখা মিলবে মইলি সাইরাল, জ্যাক হারলো, ডোজা ক্যাট, মেগান থি-র মতো চর্চিত তারকারা। 
ভুয়ো বেবি বাম্প লাগিয়ে নতুন অ্যালবামের মুক্তির তারিখ ঘোষণাকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় রোষের মুখেও পড়েছেন Lil Nas X, তবে কোনওরকম নেগেটিভ মন্তব্যকে পাত্তা দিতে চান না তিনি। 
5/6ভুয়ো বেবি বাম্প লাগিয়ে নতুন অ্যালবামের মুক্তির তারিখ ঘোষণাকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় রোষের মুখেও পড়েছেন Lil Nas X, তবে কোনওরকম নেগেটিভ মন্তব্যকে পাত্তা দিতে চান না তিনি। 
ট্রোলারদের উদ্দেশে গায়কের পালটা বার্তা- ‘নেতিবাচক মন্তব্য আমার সন্তানের স্বাস্থ্যের জন্য মঙ্গলজনক নয়, তাই আমি সেইসব কিছু থেকে দূরে থাকতে অফলাইন হলাম’। 
6/6ট্রোলারদের উদ্দেশে গায়কের পালটা বার্তা- ‘নেতিবাচক মন্তব্য আমার সন্তানের স্বাস্থ্যের জন্য মঙ্গলজনক নয়, তাই আমি সেইসব কিছু থেকে দূরে থাকতে অফলাইন হলাম’। 
অন্য গ্যালারিগুলি