বাংলা নিউজ > ছবিঘর > পাকিস্তানের ত্রাণ নেওয়ার সময়ে তাদেরই পতাকা খুলে দিল তালিবান! ইমরানের মুখে কালি

পাকিস্তানের ত্রাণ নেওয়ার সময়ে তাদেরই পতাকা খুলে দিল তালিবান! ইমরানের মুখে কালি

ত্রাণ কিন্তু ফেরত দেয়নি ওই তালিবান রক্ষীরা। প্রায় ১৭ ট্রাক ময়দা, চাল ভোজ্য তেল চুপচাপ নিয়ে নিয়েছে তারা।

পাকিস্তানই ত্রাণ সামগ্রী পাঠাচ্ছে। এদিকে তাদেরই পতাকা খুলে দিয়েছিল আফগানিস্তানের তালিবান 'সীমান্ত রক্ষীরা'। শুধু তাই নয়, কালি মাখানো হয়েছিল পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের ছবিতে। ছবি : টুইটার  (Twitter)
1/5পাকিস্তানই ত্রাণ সামগ্রী পাঠাচ্ছে। এদিকে তাদেরই পতাকা খুলে দিয়েছিল আফগানিস্তানের তালিবান 'সীমান্ত রক্ষীরা'। শুধু তাই নয়, কালি মাখানো হয়েছিল পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের ছবিতে। ছবি : টুইটার  (Twitter)
রবিবারের এই ঘটনার কথা ছড়িয়ে পড়ে বিশ্বজুড়ে সংবাদমাধ্যমে। এরপরেই অবশ্য নড়েচড়ে বসেছে তালিবান কর্তারা। অভিযুক্ত রক্ষীদের বিরুদ্ধে নেওয়া হয়েছে ব্যবস্থা। ছবি : টুইটার  (Twitter)
2/5রবিবারের এই ঘটনার কথা ছড়িয়ে পড়ে বিশ্বজুড়ে সংবাদমাধ্যমে। এরপরেই অবশ্য নড়েচড়ে বসেছে তালিবান কর্তারা। অভিযুক্ত রক্ষীদের বিরুদ্ধে নেওয়া হয়েছে ব্যবস্থা। ছবি : টুইটার  (Twitter)
পতাকা খুলে দিলেও ত্রাণ কিন্তু ফেরত দেয়নি ওই তালিবান রক্ষীরা। প্রায় ১৭ ট্রাক ময়দা, চাল ভোজ্য তেল চুপচাপ নিয়ে নিয়েছে তারা। ছবি: টুইটার  (Twitter)
3/5পতাকা খুলে দিলেও ত্রাণ কিন্তু ফেরত দেয়নি ওই তালিবান রক্ষীরা। প্রায় ১৭ ট্রাক ময়দা, চাল ভোজ্য তেল চুপচাপ নিয়ে নিয়েছে তারা। ছবি: টুইটার  (Twitter)
তবে এরপর আর যেচে সাহায্য করতে গিয়ে মুখ পোড়ায়নি পাকিস্তান। সোমবার থেকে যে কটি ত্রাণের ট্রাক গিয়েছে, তার কোনওটাতেই পতাকা লাগায়নি পাক-আফগান সহযোগিতা সংগঠন। ছবি : টুইটার  (Twitter)
4/5তবে এরপর আর যেচে সাহায্য করতে গিয়ে মুখ পোড়ায়নি পাকিস্তান। সোমবার থেকে যে কটি ত্রাণের ট্রাক গিয়েছে, তার কোনওটাতেই পতাকা লাগায়নি পাক-আফগান সহযোগিতা সংগঠন। ছবি : টুইটার  (Twitter)
গত ১৭ সেপ্টেম্বর পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান জানান, তিনি তালিবান নেতাদের সঙ্গে কথা বলছেন। আফগানিস্তানে যাতে একটি 'নিরপেক্ষ' সরকার গড়ে তোলা যায়, সেটাই লক্ষ্য পাকিস্তানের। ছবি : টুইটার (Twitter)
5/5গত ১৭ সেপ্টেম্বর পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান জানান, তিনি তালিবান নেতাদের সঙ্গে কথা বলছেন। আফগানিস্তানে যাতে একটি 'নিরপেক্ষ' সরকার গড়ে তোলা যায়, সেটাই লক্ষ্য পাকিস্তানের। ছবি : টুইটার (Twitter)
অন্য গ্যালারিগুলি