বাংলা নিউজ > ছবিঘর > TVS iQube: এক চার্জেই চলবে ৭৫ কিলোমিটার, জানুন দাম, স্পেসিফিকেশন

TVS iQube: এক চার্জেই চলবে ৭৫ কিলোমিটার, জানুন দাম, স্পেসিফিকেশন

  • সংস্থা জানিয়েছে, আগামিদিনে দেশের আরও ২০টি শহরের শোরুমে আসবে TVS iQube ই-স্কুটার।
এতদিন দিল্লি, ব্যাঙ্গালুরু এবং চেন্নাইয়েই বিক্রি হত TVS iQube। এবার পুনেতেও বিক্রি শুরু হল TVS-এর এই ইলেকট্রিক স্কুটারের। সংস্থা জানিয়েছে, আগামিদিনে দেশের আরও ২০টি শহরের শোরুমে আসবে TVS iQube ই-স্কুটার। ফাইল ছবি : টিভিএস  (TVS)
1/6এতদিন দিল্লি, ব্যাঙ্গালুরু এবং চেন্নাইয়েই বিক্রি হত TVS iQube। এবার পুনেতেও বিক্রি শুরু হল TVS-এর এই ইলেকট্রিক স্কুটারের। সংস্থা জানিয়েছে, আগামিদিনে দেশের আরও ২০টি শহরের শোরুমে আসবে TVS iQube ই-স্কুটার। ফাইল ছবি : টিভিএস  (TVS)
TVS iQube একটি 4.4kW ইলেকট্রিক মোটর দ্বারা চালিত হয়। এতে 140 Nm টর্ক উত্পাদন হয়। স্কুটারটির সর্বোচ্চ গতিবেগ ৭৮ কিলোমিটার প্রতি ঘণ্টা। ফাইল ছবি : টিভিএস (TVS)
2/6TVS iQube একটি 4.4kW ইলেকট্রিক মোটর দ্বারা চালিত হয়। এতে 140 Nm টর্ক উত্পাদন হয়। স্কুটারটির সর্বোচ্চ গতিবেগ ৭৮ কিলোমিটার প্রতি ঘণ্টা। ফাইল ছবি : টিভিএস (TVS)
মোটরটি চালিত হয় একটি 2.25kWh ব্যাটারি প্যাকের মাধ্যমে। TVS-এর দাবি, একবার ফুল চার্জ দিলে টানা ৭৫ কিলোমিটার চলবে iQube । অর্থাত্ শহর-মফস্বলের মধ্যে অফিস যাতায়াত, টুকটাক ঘোরার জন্য এটি আদর্শ। ফাইল ছবি : টিভিএস (TVS)
3/6মোটরটি চালিত হয় একটি 2.25kWh ব্যাটারি প্যাকের মাধ্যমে। TVS-এর দাবি, একবার ফুল চার্জ দিলে টানা ৭৫ কিলোমিটার চলবে iQube । অর্থাত্ শহর-মফস্বলের মধ্যে অফিস যাতায়াত, টুকটাক ঘোরার জন্য এটি আদর্শ। ফাইল ছবি : টিভিএস (TVS)
ফিচার্স : TVS iQube-এ থাকছে একটি বড় TFT স্ক্রিন। এটি ব্লু-টুথের মাধ্যমে স্মার্টফোনের সঙ্গে কানেক্ট করা যাবে। অন্যান্য ফিচার্সের মধ্যে রয়েছে ফুল LED লাইটিং, Q-পার্ক অ্যাসিস্ট, দুটি রাইডিং মোড এবং রিজেনারেটিভ ব্রেকিং।  ফাইল ছবি : টিভিএস (TVS)
4/6ফিচার্স : TVS iQube-এ থাকছে একটি বড় TFT স্ক্রিন। এটি ব্লু-টুথের মাধ্যমে স্মার্টফোনের সঙ্গে কানেক্ট করা যাবে। অন্যান্য ফিচার্সের মধ্যে রয়েছে ফুল LED লাইটিং, Q-পার্ক অ্যাসিস্ট, দুটি রাইডিং মোড এবং রিজেনারেটিভ ব্রেকিং।  ফাইল ছবি : টিভিএস (TVS)
TVS iQube-এর দাম : TVS iQube নতুন Fame II-এর শর্তাবলী পূরণ করে। ফলে এটি ভর্তুকি পাচ্ছে। পুনেতে অন-রোড দাম ১,১০,৮৯৮ টাকা। ফাইল ছবি : টিভিএস (TVS)
5/6TVS iQube-এর দাম : TVS iQube নতুন Fame II-এর শর্তাবলী পূরণ করে। ফলে এটি ভর্তুকি পাচ্ছে। পুনেতে অন-রোড দাম ১,১০,৮৯৮ টাকা। ফাইল ছবি : টিভিএস (TVS)
এই সেগমেন্টে TVS iQube-এর মূল প্রতিদ্বন্দী দুটি ই-স্কুটারকে বলা যেতে পারে। একটি হল বাজাজ চেতক ইলেকট্রিক। অন্যটি Ather 450X । ফাইল ছবি : বাজাজ ও এথার (Bajaj & Ather)
6/6এই সেগমেন্টে TVS iQube-এর মূল প্রতিদ্বন্দী দুটি ই-স্কুটারকে বলা যেতে পারে। একটি হল বাজাজ চেতক ইলেকট্রিক। অন্যটি Ather 450X । ফাইল ছবি : বাজাজ ও এথার (Bajaj & Ather)
অন্য গ্যালারিগুলি