বাংলা নিউজ > ছবিঘর > মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন না বিরুষ্কা, সোশ্যাল মিডিয়া থেকে দূরেই থাকবে সন্তান

মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন না বিরুষ্কা, সোশ্যাল মিডিয়া থেকে দূরেই থাকবে সন্তান

  • সন্তানকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে সরিয়ে রাখবেন, ভেবেচিন্তে সিদ্ধান্ত নিয়েছেন বিরাট-অনুষ্কা। 
অনুষ্কা শর্মার কোল আলো করে এসেছে কন্যা সন্তান। মেয়ে হওয়ার আনন্দে আত্মহারা বিরাট। সোমবার দুপুরে বিরুষ্কা সন্তান ভূমিষ্ঠ হয়েছে। এদিন বিকালে মেয়ের আগমন বার্তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেও তাঁর ছবি প্রকাশ্যে আনলেন না তারকা দম্পতি। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/8অনুষ্কা শর্মার কোল আলো করে এসেছে কন্যা সন্তান। মেয়ে হওয়ার আনন্দে আত্মহারা বিরাট। সোমবার দুপুরে বিরুষ্কা সন্তান ভূমিষ্ঠ হয়েছে। এদিন বিকালে মেয়ের আগমন বার্তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেও তাঁর ছবি প্রকাশ্যে আনলেন না তারকা দম্পতি। (ছবি-ইনস্টাগ্রাম) 
সন্তানকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখতে চান- একথা স্পষ্ট জানিয়েছেন অনুষ্কা। দেশের অন্যতম চর্চিত জুটি সম্মিলিতভাবে সিন্ধান্ত নিয়েছেন লাইমলাইট থেকে দূরে রাখবেন নিজেদের সন্তানকে। 
2/8সন্তানকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখতে চান- একথা স্পষ্ট জানিয়েছেন অনুষ্কা। দেশের অন্যতম চর্চিত জুটি সম্মিলিতভাবে সিন্ধান্ত নিয়েছেন লাইমলাইট থেকে দূরে রাখবেন নিজেদের সন্তানকে। 
কী কারণে এই সিদ্ধান্ত? গত মাসে ভোগ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাত্কারে বিরাট ঘরনি জানান- ‘‘আমরা অনেক ভাবনাচিন্তা করেছি। জনগণের চোখের সামনে অবশ্যই আমরা আমাদের সন্তানকে বড় করতে চাই না। সোশ্যাল মিডিয়াতে কোনওভাবেই সন্তানকে যুক্ত করতে চাই না। এই সিদ্ধান্তটা সন্তানের উপর ছেড়ে দেওয়া উচিত। অন্যদের চেয়ে তোমার সন্তানকে বেশি স্পেশ্যাল হিসাবে গড়ে তোলাটা অনুচিত’।  (ছবি-ইনস্টাগ্রাম) 
3/8কী কারণে এই সিদ্ধান্ত? গত মাসে ভোগ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাত্কারে বিরাট ঘরনি জানান- ‘‘আমরা অনেক ভাবনাচিন্তা করেছি। জনগণের চোখের সামনে অবশ্যই আমরা আমাদের সন্তানকে বড় করতে চাই না। সোশ্যাল মিডিয়াতে কোনওভাবেই সন্তানকে যুক্ত করতে চাই না। এই সিদ্ধান্তটা সন্তানের উপর ছেড়ে দেওয়া উচিত। অন্যদের চেয়ে তোমার সন্তানকে বেশি স্পেশ্যাল হিসাবে গড়ে তোলাটা অনুচিত’।  (ছবি-ইনস্টাগ্রাম) 
অনুষ্কা যোগ করেন- 'প্রাপ্তবয়স্কদের জন্যই সোশ্যাল মিডিয়া সঙ্গে মানিয়ে উঠা কঠিন হয়ে দাঁড়ায়, তাহলে খুদেদের জন্য সেটা কতখানি শক্ত হতে পারে? এটা শক্ত হবে (সন্তানকে সোশ্যাল মিডিয়ার আড়ালে রাখা), কিন্তু আমরা সেটা মেনে চলতে চাই’। (ছবি সৌজন্যে- Instagram/ VOGUE India)
4/8অনুষ্কা যোগ করেন- 'প্রাপ্তবয়স্কদের জন্যই সোশ্যাল মিডিয়া সঙ্গে মানিয়ে উঠা কঠিন হয়ে দাঁড়ায়, তাহলে খুদেদের জন্য সেটা কতখানি শক্ত হতে পারে? এটা শক্ত হবে (সন্তানকে সোশ্যাল মিডিয়ার আড়ালে রাখা), কিন্তু আমরা সেটা মেনে চলতে চাই’। (ছবি সৌজন্যে- Instagram/ VOGUE India)
আজ মেয়ের আগমন বার্তা ঘোষণা করে তাঁদের ব্যক্তিগত জীবনে অযাচিত উঁকিঝুঁকি না মারবার আবেদন রেখেছেন বিরাট। তিনি লেখেন- ‘আজ দুপুরে আমাদের কন্যা সন্তান হয়েছে- এই খবরটা আপনাদের সঙ্গে ভাগ করতে পেরে আমরা উচ্ছ্বসিত। আপনাদের সকলকে ধন্যবাদ, এই ভালোবাসা, প্রার্থনা ও শুভ কামনার জন্য। অনুষ্কা এবং সন্তান দুজনেই সুস্থ আছে এবং আমাদের জীবনেক এই নতুন অধ্যায় শুরু করতে পেরে আশীর্বাদ ধন্য। আমরা আশা করছি এই মুহূর্তে আমাদের ব্যক্তিগত জীবনের গোপনীয়তাকে আপনারা সম্মান জানাবে। অনেক ভালোবাসা’।
5/8আজ মেয়ের আগমন বার্তা ঘোষণা করে তাঁদের ব্যক্তিগত জীবনে অযাচিত উঁকিঝুঁকি না মারবার আবেদন রেখেছেন বিরাট। তিনি লেখেন- ‘আজ দুপুরে আমাদের কন্যা সন্তান হয়েছে- এই খবরটা আপনাদের সঙ্গে ভাগ করতে পেরে আমরা উচ্ছ্বসিত। আপনাদের সকলকে ধন্যবাদ, এই ভালোবাসা, প্রার্থনা ও শুভ কামনার জন্য। অনুষ্কা এবং সন্তান দুজনেই সুস্থ আছে এবং আমাদের জীবনেক এই নতুন অধ্যায় শুরু করতে পেরে আশীর্বাদ ধন্য। আমরা আশা করছি এই মুহূর্তে আমাদের ব্যক্তিগত জীবনের গোপনীয়তাকে আপনারা সম্মান জানাবে। অনেক ভালোবাসা’।
দেখতে দেখতে তিন বছর পূর্ণ করেছে বিরাট-অনুষ্কার দাম্পত্য সম্পর্ক। দেশের অন্যতম চর্চিত এই সেলেব জুটি ২০১৭ সালের ডিসেম্বরে সূদূর ইতালিতে সাত পাকে বাঁধা পড়েছিলেন। বিয়ের ঠিক তিন বছর ১ মাস পূর্তিতে মা হলেন অনুষ্কা। (ছবি-ইনস্টাগ্রাম)
6/8দেখতে দেখতে তিন বছর পূর্ণ করেছে বিরাট-অনুষ্কার দাম্পত্য সম্পর্ক। দেশের অন্যতম চর্চিত এই সেলেব জুটি ২০১৭ সালের ডিসেম্বরে সূদূর ইতালিতে সাত পাকে বাঁধা পড়েছিলেন। বিয়ের ঠিক তিন বছর ১ মাস পূর্তিতে মা হলেন অনুষ্কা। (ছবি-ইনস্টাগ্রাম)
এক সাক্ষাত্কারে অনুষ্কা জানিয়েছেন- সন্তানের সকল দায়িত্বে সমানভাবে ভাগ করে নেবেন স্বামী-স্ত্রী দুজনেই। মায়ের কোনও নির্দিষ্ট ডিউটি থাকবে না, এক পরিবারের সদস্য হিসাবে একসঙ্গে সন্তানকে বড় করবেন তাঁরা। প্রথম কয়েক বছর মায়ের উপরই সবচেয়ে বেশি নির্ভরশীল থাকে সন্তান, সেকথা অজানা নয় অনুষ্কার।
7/8এক সাক্ষাত্কারে অনুষ্কা জানিয়েছেন- সন্তানের সকল দায়িত্বে সমানভাবে ভাগ করে নেবেন স্বামী-স্ত্রী দুজনেই। মায়ের কোনও নির্দিষ্ট ডিউটি থাকবে না, এক পরিবারের সদস্য হিসাবে একসঙ্গে সন্তানকে বড় করবেন তাঁরা। প্রথম কয়েক বছর মায়ের উপরই সবচেয়ে বেশি নির্ভরশীল থাকে সন্তান, সেকথা অজানা নয় অনুষ্কার।
সেই কারণেই কাজ থেকে বিরতি না নিলেও সন্তানকেই সবচেয়ে বেশি গুরুত্ব দেবেন অভিনেত্রী। বিরাট সারা বছর ক্রিকেটের স্বার্থে গোটা বিশ্বে ট্রাভেল করে থাকেন, তাই যে সময়টুকু তাঁরা একসঙ্গে কাটাবেন-সেটা খুব জরুরি বললেন অনুষ্কা।
8/8সেই কারণেই কাজ থেকে বিরতি না নিলেও সন্তানকেই সবচেয়ে বেশি গুরুত্ব দেবেন অভিনেত্রী। বিরাট সারা বছর ক্রিকেটের স্বার্থে গোটা বিশ্বে ট্রাভেল করে থাকেন, তাই যে সময়টুকু তাঁরা একসঙ্গে কাটাবেন-সেটা খুব জরুরি বললেন অনুষ্কা।
অন্য গ্যালারিগুলি