বাংলা নিউজ > ছবিঘর > ফিরে দেখা ২০২০: কোন কোন তারকা দম্পতির ঘরে নতুন অতিথি এল? কারা অপেক্ষায় রয়েছেন!

ফিরে দেখা ২০২০: কোন কোন তারকা দম্পতির ঘরে নতুন অতিথি এল? কারা অপেক্ষায় রয়েছেন!

  • কোন তারকাদের কোল আলো করে এল নতুন প্রাণ? প্রতীক্ষায় রয়েছেন কারা? একনজরে দেখে নেওয়া যাক-
অমৃতা রাও ও আরজে আনমোল (Amrita Rao and RJ Anmol)- নভেম্বরে প্রথমবার মা হয়েছেন অভিনেত্রী অমৃতা রাও। নতুন অতিথি চলে এসেছে অমৃতা-অনমোলের ঘরে। ছেলের নাম রেখেছেন ভীর। 
1/15অমৃতা রাও ও আরজে আনমোল (Amrita Rao and RJ Anmol)- নভেম্বরে প্রথমবার মা হয়েছেন অভিনেত্রী অমৃতা রাও। নতুন অতিথি চলে এসেছে অমৃতা-অনমোলের ঘরে। ছেলের নাম রেখেছেন ভীর। 
আফতাব শিবদাসানি ও নিন দোসাঞ্জ (Aftab Shivdasani and Nin Dusanj)- অগাস্টের ১ তারিখ নতুন অতিথি এসেছে বলিউডের অভিনেতা আফতাব শিবদাসানির ঘরে। তাঁর স্ত্রী নিন দোসাঞ্জ একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। সন্তানের নাম রেখেছেন নিভায়। 
2/15আফতাব শিবদাসানি ও নিন দোসাঞ্জ (Aftab Shivdasani and Nin Dusanj)- অগাস্টের ১ তারিখ নতুন অতিথি এসেছে বলিউডের অভিনেতা আফতাব শিবদাসানির ঘরে। তাঁর স্ত্রী নিন দোসাঞ্জ একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। সন্তানের নাম রেখেছেন নিভায়। 
অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি (Anushka Sharma and Virat Kohli)- নতুন বছরের শুরুতেই প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন অনুষ্কা শর্মা। অগস্টে নায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসবার পর থেকেই গোটা দেশ অধীর আগ্রহে অপেক্ষা করছে বিরুষ্কার সন্তানের। দশকের সেরা ক্রিকেটার এবং বলিউডের প্রথম সারির নায়িকার সন্তান জন্মের আগে থেকেই তারকা স্টেটাস পেয়ে গিয়েছে তা বলাই যায়। ২১ জানুয়ারি নবাগতের আগমনের কথা রয়েছে। 
3/15অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি (Anushka Sharma and Virat Kohli)- নতুন বছরের শুরুতেই প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন অনুষ্কা শর্মা। অগস্টে নায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসবার পর থেকেই গোটা দেশ অধীর আগ্রহে অপেক্ষা করছে বিরুষ্কার সন্তানের। দশকের সেরা ক্রিকেটার এবং বলিউডের প্রথম সারির নায়িকার সন্তান জন্মের আগে থেকেই তারকা স্টেটাস পেয়ে গিয়েছে তা বলাই যায়। ২১ জানুয়ারি নবাগতের আগমনের কথা রয়েছে। 
লিজা হেডেন ও দিনো লালভানী (Lisa Haydon and Dino Lalvani)- ফেব্রুয়ারিতে আরও একবার পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী লিজা হেডেন। লিজা ও দিনো লালভানি ছেলের নাম রেখেছেন লিও। তাঁদের আর একটি ছেলে রয়েছে জ্যাক। 
4/15লিজা হেডেন ও দিনো লালভানী (Lisa Haydon and Dino Lalvani)- ফেব্রুয়ারিতে আরও একবার পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী লিজা হেডেন। লিজা ও দিনো লালভানি ছেলের নাম রেখেছেন লিও। তাঁদের আর একটি ছেলে রয়েছে জ্যাক। 
গৌরব চোপড়া ও হিতিশা (Gaurav Chopra and Hitisha)- টেলিভিশন অভিনেতা গৌরব চোপড়া ও হিতিশার ঘরে ১৪ সেপ্টেম্বর কোল আলো করে আসে পুত্র সন্তান।
5/15গৌরব চোপড়া ও হিতিশা (Gaurav Chopra and Hitisha)- টেলিভিশন অভিনেতা গৌরব চোপড়া ও হিতিশার ঘরে ১৪ সেপ্টেম্বর কোল আলো করে আসে পুত্র সন্তান।
শিল্পা শেট্টি কুন্দ্রা ও রাজ কুন্দ্রা (Shilpa Shetty Kundra and Raj Kundra)- কন্যা সন্তানের মা হয়েছেন অভিনেত্রী শিল্পী শেট্টি কুন্দ্রা। ১৫ ফেব্রুয়ারি পৃথিবীর আলো দেখেছে কুন্দ্রা পরিবারের এই খুদে সদস্যা। রাজ ও শিল্পা মেয়ের নাম রেখেছেন সামিশা। সারোগেসির মাধ্যমে জন্ম হয়েছে শিল্পা-রাজের দ্বিতীয় সন্তানের।
6/15শিল্পা শেট্টি কুন্দ্রা ও রাজ কুন্দ্রা (Shilpa Shetty Kundra and Raj Kundra)- কন্যা সন্তানের মা হয়েছেন অভিনেত্রী শিল্পী শেট্টি কুন্দ্রা। ১৫ ফেব্রুয়ারি পৃথিবীর আলো দেখেছে কুন্দ্রা পরিবারের এই খুদে সদস্যা। রাজ ও শিল্পা মেয়ের নাম রেখেছেন সামিশা। সারোগেসির মাধ্যমে জন্ম হয়েছে শিল্পা-রাজের দ্বিতীয় সন্তানের।
কালকি কোয়েচলিন ও গাই হার্শবার্গ (Kalki Koechlin and Guy Hershberg)- বিয়ের আগেই মা হয়েছে বলিউড অভিনেত্রী কালকি। ইজরায়েলি বয়ফ্রেন্ড গাই হার্শবার্গের সন্তানের মা হন কালকি, পেশায় পিয়ানোবাদক হার্শবার্গ। মেয়ের নাম রেখেছেন সাফো। 
7/15কালকি কোয়েচলিন ও গাই হার্শবার্গ (Kalki Koechlin and Guy Hershberg)- বিয়ের আগেই মা হয়েছে বলিউড অভিনেত্রী কালকি। ইজরায়েলি বয়ফ্রেন্ড গাই হার্শবার্গের সন্তানের মা হন কালকি, পেশায় পিয়ানোবাদক হার্শবার্গ। মেয়ের নাম রেখেছেন সাফো। 
সুমিত ব্যাস ও একতা কল (Sumeet Vyas and Ekta Kaul)- করোনা সংকটের মধ্যেই মা-বাবা হন টেলিভিশন সেলেব দম্পতি সুমিত ব্যাস ও একতা কল। পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী একতা কল। পুত্রের আগমন বার্তা ইনস্টাগ্রামের দেওয়ালে জানিয়ে ছিলেন সুমিত। পুত্র সন্তানের নাম রেখেছেন বেদ। 
8/15সুমিত ব্যাস ও একতা কল (Sumeet Vyas and Ekta Kaul)- করোনা সংকটের মধ্যেই মা-বাবা হন টেলিভিশন সেলেব দম্পতি সুমিত ব্যাস ও একতা কল। পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী একতা কল। পুত্রের আগমন বার্তা ইনস্টাগ্রামের দেওয়ালে জানিয়ে ছিলেন সুমিত। পুত্র সন্তানের নাম রেখেছেন বেদ। 
হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্ট্যানকোভিচ (Hardik Pandya and Natasa Stankovic)- ৩০ জুলাই বাবা হন হার্দিক পান্ডিয়া। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন টিম ইন্ডিয়ার তারকা অল-রাউন্ডারের স্ত্রী নাতাশা। ছেলের নাম রেখেছেন অগস্ত্য। 
9/15হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্ট্যানকোভিচ (Hardik Pandya and Natasa Stankovic)- ৩০ জুলাই বাবা হন হার্দিক পান্ডিয়া। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন টিম ইন্ডিয়ার তারকা অল-রাউন্ডারের স্ত্রী নাতাশা। ছেলের নাম রেখেছেন অগস্ত্য। 
করণবীর বোহরা ও টিজে সিধু (Teejay Sidhu and Karanvir Bohra)- ডিসেম্বরের ২০ তারিখ ফের একবার কন্যা সন্তানের বাবা-মা হয়েছে অভিনেতা করণবীর বোহরা ও তাঁর পত্নী টিজে সিধু। কানাডার ভ্যাঙ্কুভারে জন্ম হল করণ-টিজের তৃতীয় সন্তানের। এর আগে যমজ কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন টিজে।
10/15করণবীর বোহরা ও টিজে সিধু (Teejay Sidhu and Karanvir Bohra)- ডিসেম্বরের ২০ তারিখ ফের একবার কন্যা সন্তানের বাবা-মা হয়েছে অভিনেতা করণবীর বোহরা ও তাঁর পত্নী টিজে সিধু। কানাডার ভ্যাঙ্কুভারে জন্ম হল করণ-টিজের তৃতীয় সন্তানের। এর আগে যমজ কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন টিজে।
মন্দিরা বেদী ও রাজ কৌশল (Mandira Bedi and Raj Kaushal) - অক্টোবর মাসে কন্যা সন্তান দত্তক নেন মন্দিরা-রাজ। ৪ বছরের শিশুকে দত্তক নিয়েছেন মন্দিরা ও তাঁর স্বামী রাজ কৌশল। শিশুটির নাম রেখেছেন তারা। 
11/15মন্দিরা বেদী ও রাজ কৌশল (Mandira Bedi and Raj Kaushal) - অক্টোবর মাসে কন্যা সন্তান দত্তক নেন মন্দিরা-রাজ। ৪ বছরের শিশুকে দত্তক নিয়েছেন মন্দিরা ও তাঁর স্বামী রাজ কৌশল। শিশুটির নাম রেখেছেন তারা। 
করিনা কাপুর খান ও সইফ আলি খান (Kareena Kapoor Khan and Saif Ali Khan)- নতুন বছরেই সুখবর দিতে চলেছেন করিনা কাপুর খান এবং সইফ আলি খান। সইফের দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন তিনি। তৈমুরের ছোট্ট ভাই কিংবা বোনকে নিয়ে জন্মের আগে থেকেই উৎসাহ তুঙ্গে।
12/15করিনা কাপুর খান ও সইফ আলি খান (Kareena Kapoor Khan and Saif Ali Khan)- নতুন বছরেই সুখবর দিতে চলেছেন করিনা কাপুর খান এবং সইফ আলি খান। সইফের দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন তিনি। তৈমুরের ছোট্ট ভাই কিংবা বোনকে নিয়ে জন্মের আগে থেকেই উৎসাহ তুঙ্গে।
অনিতা হাসনন্দানি ও রোহিত রেড্ডি (Anita Hassanandani and Rohit Reddy)- শীঘ্রই মা হতে চলেছেন অনিতা। ৩৯ বছর বয়সে গর্ভবতী হয়েছেন অনিতা, বিয়ের প্রায় সাত বছর পর দুই থেকে তিন হচ্ছেন অনিতা ও তাঁর স্বামী রোহিত রেড্ডি। 
13/15অনিতা হাসনন্দানি ও রোহিত রেড্ডি (Anita Hassanandani and Rohit Reddy)- শীঘ্রই মা হতে চলেছেন অনিতা। ৩৯ বছর বয়সে গর্ভবতী হয়েছেন অনিতা, বিয়ের প্রায় সাত বছর পর দুই থেকে তিন হচ্ছেন অনিতা ও তাঁর স্বামী রোহিত রেড্ডি। 
নকুল মেহেতা ও জানকী পারেখ (Nakuul Mehta and Jankee Parekh)- প্রথমবার বাবা-মা হতে চলেছেন টেলি অভিনেতা নকুল মেহেতা ও গায়িকা জানকী পারেখ। ‘লকডাউন খতম আমরা প্রেগন্যান্ট’! ফটোশ্যুট করে আগেই জানিয়ে দিয়েছিলেন তারকা দম্পতি নকুল-জানকী। ২০১২ সালে জানকীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন নকুল। বিয়ের আট বছর পর তাঁদের কোল আলো করে আসতে চলেছে প্রথম সন্তান, স্বভাবতই খুশির জোয়ারে ভাসছেন দম্পতি।
14/15নকুল মেহেতা ও জানকী পারেখ (Nakuul Mehta and Jankee Parekh)- প্রথমবার বাবা-মা হতে চলেছেন টেলি অভিনেতা নকুল মেহেতা ও গায়িকা জানকী পারেখ। ‘লকডাউন খতম আমরা প্রেগন্যান্ট’! ফটোশ্যুট করে আগেই জানিয়ে দিয়েছিলেন তারকা দম্পতি নকুল-জানকী। ২০১২ সালে জানকীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন নকুল। বিয়ের আট বছর পর তাঁদের কোল আলো করে আসতে চলেছে প্রথম সন্তান, স্বভাবতই খুশির জোয়ারে ভাসছেন দম্পতি।
এবছর বলিউড থেকে টেলিভিশন জগত বহু তারকা দম্পতির ঘরে নতুন অতিথি এসেছে। আবার অনেকে অপেক্ষা রয়েছেন নবাগতর।
15/15এবছর বলিউড থেকে টেলিভিশন জগত বহু তারকা দম্পতির ঘরে নতুন অতিথি এসেছে। আবার অনেকে অপেক্ষা রয়েছেন নবাগতর।
অন্য গ্যালারিগুলি