বাংলা নিউজ > ছবিঘর > ‘নির্বাচন কমিশন যেভাবে কাজ করছে তা বিরোধী দলগুলোকে বেশি সাহায্য করছে’, ঝাঁঝালো আক্রমণ দেবের

‘নির্বাচন কমিশন যেভাবে কাজ করছে তা বিরোধী দলগুলোকে বেশি সাহায্য করছে’, ঝাঁঝালো আক্রমণ দেবের

  • ভোট দিয়েই বিস্ফোরক অভিনেতা-সাংসদ দেব। নির্বাচন কমিশনকে বিঁধলেন ঘাটালের সাংসদ। 
সোমবার রাজ্যের সপ্তম দফা নির্বাচনে দক্ষিণ কলকাতার সাউথ সিটি ইন্টারন্যাশন্যাল স্কুলে ভোট দিলেন দেব। 
1/4সোমবার রাজ্যের সপ্তম দফা নির্বাচনে দক্ষিণ কলকাতার সাউথ সিটি ইন্টারন্যাশন্যাল স্কুলে ভোট দিলেন দেব। 
করোনা আবহে মুখ মাস্কে ঢেকে ভোট দিতে হাজির হন তারকা সাংসদ। ভোটদান পর্ব শেষে দেব বলেন, 'কোভিড প্রোটোকোল মেনে যথেষ্ট সাবধানতা অবলম্বন করে সকলে এসে ভোট দিন'। পাশাপাশি নির্বাচন কমিশনের দিকেও অভিযোগের আঙুল তুললেন অভিনেতা। 
2/4করোনা আবহে মুখ মাস্কে ঢেকে ভোট দিতে হাজির হন তারকা সাংসদ। ভোটদান পর্ব শেষে দেব বলেন, 'কোভিড প্রোটোকোল মেনে যথেষ্ট সাবধানতা অবলম্বন করে সকলে এসে ভোট দিন'। পাশাপাশি নির্বাচন কমিশনের দিকেও অভিযোগের আঙুল তুললেন অভিনেতা। 
দেব সরাসরি অভিযোগের আঙুল তুলে বলেন, ‘কোথাউ কিছু পাওয়া যাচ্ছে না… কেন্দ্র বলছে এখানের অক্সিজেন ওখানে চলে যাচ্ছে। তাই আমরা তাড়াতাড়ি সরকারটা চাইছি। এতক্ষণে সরকার থাকলে আমরা স্টেডিয়ামগুলোকে অন্তত সাময়িক হাসপাতালে পরিণত করতে পারতাম’। 
3/4দেব সরাসরি অভিযোগের আঙুল তুলে বলেন, ‘কোথাউ কিছু পাওয়া যাচ্ছে না… কেন্দ্র বলছে এখানের অক্সিজেন ওখানে চলে যাচ্ছে। তাই আমরা তাড়াতাড়ি সরকারটা চাইছি। এতক্ষণে সরকার থাকলে আমরা স্টেডিয়ামগুলোকে অন্তত সাময়িক হাসপাতালে পরিণত করতে পারতাম’। 
বরাবরের স্পষ্টবক্তা সাংসদ-অভিনেতা দেব। এদিনও তিনি বললেন, এখন পদক্ষেপ নেওয়ার মতো কেউ নেই। নির্বাচন কমিশনের উচিত ছিল এই পদক্ষেপগুলো নেওয়ার। আর অবশ্যই আমার মনে হয়, নির্বাচন কমিশন যেভাবে কাজ করছে তা বিরোধী দলগুলোকে বেশি সাহায্য করছে'। 
4/4বরাবরের স্পষ্টবক্তা সাংসদ-অভিনেতা দেব। এদিনও তিনি বললেন, এখন পদক্ষেপ নেওয়ার মতো কেউ নেই। নির্বাচন কমিশনের উচিত ছিল এই পদক্ষেপগুলো নেওয়ার। আর অবশ্যই আমার মনে হয়, নির্বাচন কমিশন যেভাবে কাজ করছে তা বিরোধী দলগুলোকে বেশি সাহায্য করছে'। 
অন্য গ্যালারিগুলি