বাংলা নিউজ > ছবিঘর > ঝিলিক থেকে বাহা, সদ্য তৃণমূলে যোগ দিয়েও টিকিট পেলেন না যে সব তারকারা

ঝিলিক থেকে বাহা, সদ্য তৃণমূলে যোগ দিয়েও টিকিট পেলেন না যে সব তারকারা

  • তৃণমূলের কোন কোন তারকা মুখেরা প্রার্থী তালিকায় জায়গা পেলেন না। দেখে নিন এক নজরে- 
বিধানসভা নির্বাচনের আগে টলিপাড়ার চরিত্রদের তৃণমূলে যোগদান অব্যাহত ছিল দু-দিন আগে পর্যন্ত। তৃণমূল না বিজেপি- কোন শিবিরে তারকা সদস্য বেশি, সেই নিয়ে যেন রেষারেষি চলছিল। এ বলে আমায় দেখ তো ও বলে আমায়। শুক্রবার ঘাসফুলের প্রার্থী তালিকাতেও জায়গা করে নিয়েছেন ৯ জন নতুন তারকা প্রার্থী। তবে টিকিট ভাগ্য শিকেয় ছিঁড়ল না যাঁদের, সেই তালিকাটাও নেহাত কম লম্বা নয়। 
1/8বিধানসভা নির্বাচনের আগে টলিপাড়ার চরিত্রদের তৃণমূলে যোগদান অব্যাহত ছিল দু-দিন আগে পর্যন্ত। তৃণমূল না বিজেপি- কোন শিবিরে তারকা সদস্য বেশি, সেই নিয়ে যেন রেষারেষি চলছিল। এ বলে আমায় দেখ তো ও বলে আমায়। শুক্রবার ঘাসফুলের প্রার্থী তালিকাতেও জায়গা করে নিয়েছেন ৯ জন নতুন তারকা প্রার্থী। তবে টিকিট ভাগ্য শিকেয় ছিঁড়ল না যাঁদের, সেই তালিকাটাও নেহাত কম লম্বা নয়। 
ফেব্রুয়ারি মাসের শুরুতেই তৃণমূলের পতাকা হাতে তুলে নেন অভিনেত্রী শ্রীতমা বন্দ্যোপাধ্যায়। মানে ছোটপর্দায় ‘ঝিলিক’। তবে প্রার্থী তালিকায় জায়গা করে নিতে পারেননি। 
2/8ফেব্রুয়ারি মাসের শুরুতেই তৃণমূলের পতাকা হাতে তুলে নেন অভিনেত্রী শ্রীতমা বন্দ্যোপাধ্যায়। মানে ছোটপর্দায় ‘ঝিলিক’। তবে প্রার্থী তালিকায় জায়গা করে নিতে পারেননি। 
শ্রীতমার পাশাপাশি একই মঞ্চে তৃণমূলে য়োগ দেন টলিপাড়ায় মিষ্টি জুটি রণিতা দাস ও সৌপ্তিক চক্রবর্তী। দোলা সেনের হাত থেকে দলীয় পতাকা হাতে তুলে নেন তাঁরা। তবে টিকিট পায়নি তাঁরাও। 
3/8শ্রীতমার পাশাপাশি একই মঞ্চে তৃণমূলে য়োগ দেন টলিপাড়ায় মিষ্টি জুটি রণিতা দাস ও সৌপ্তিক চক্রবর্তী। দোলা সেনের হাত থেকে দলীয় পতাকা হাতে তুলে নেন তাঁরা। তবে টিকিট পায়নি তাঁরাও। 
টলিউডের ‘মন্টু পাইলট’ যে টিকিট পাবেন না, তেমন প্রত্যাশা আগে থেকেই ছিল। তৃণমূলে যোগ দেওয়ার পর থেকেই বিতর্ক ঘিরে ধরেছে অভিনেতাকে। স্বভাবতই প্রার্থী তালিকায় গায়েব তাঁর নাম। 
4/8টলিউডের ‘মন্টু পাইলট’ যে টিকিট পাবেন না, তেমন প্রত্যাশা আগে থেকেই ছিল। তৃণমূলে যোগ দেওয়ার পর থেকেই বিতর্ক ঘিরে ধরেছে অভিনেতাকে। স্বভাবতই প্রার্থী তালিকায় গায়েব তাঁর নাম। 
মমতা ঘনিষ্ঠ পরিচালক তথা অভিনেত্রী সুদেষ্ণা রায়ও রাজ-কাঞ্চন-জুনদের সঙ্গে হুগলির জনসভায় তৃণমূলে যোগ দেন গত ২২ ফেব্রুয়ারি। তবে বিধানসভা ভোটে লড়াইয়ের টিকিট পাননি। 
5/8মমতা ঘনিষ্ঠ পরিচালক তথা অভিনেত্রী সুদেষ্ণা রায়ও রাজ-কাঞ্চন-জুনদের সঙ্গে হুগলির জনসভায় তৃণমূলে যোগ দেন গত ২২ ফেব্রুয়ারি। তবে বিধানসভা ভোটে লড়াইয়ের টিকিট পাননি। 
 তৃণমূলের সম্ভাব্য প্রার্থী হিসেবে মানালি দে'র নাম উঠেছিল। তবে ‘বউ কথা কও’ খ্যাত এই অভিনেত্রীর নাম চূড়ান্ত তালিকা থেকে বাদ যায়। 
6/8 তৃণমূলের সম্ভাব্য প্রার্থী হিসেবে মানালি দে'র নাম উঠেছিল। তবে ‘বউ কথা কও’ খ্যাত এই অভিনেত্রীর নাম চূড়ান্ত তালিকা থেকে বাদ যায়। 
জানুয়ারি মাসেই মন্ত্রী ব্রাত্য বসু ও তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের হাত থেকে তৃণমূলের দলীয় পতাকা তুলে নিয়েছিলেন পিয়া সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়। সম্পর্কে কৌশানির হবু শাশুড়ি মা ইমপা-র প্রেসিডেন্ট তথা রঙ্গমঞ্চের জনপ্রিয় অভিনেত্রী পিয়া সেনগুপ্ত। তবে বনির মা-কেও প্রার্থী হিসাবে বেছে নেয়নি দল। 
7/8জানুয়ারি মাসেই মন্ত্রী ব্রাত্য বসু ও তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের হাত থেকে তৃণমূলের দলীয় পতাকা তুলে নিয়েছিলেন পিয়া সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়। সম্পর্কে কৌশানির হবু শাশুড়ি মা ইমপা-র প্রেসিডেন্ট তথা রঙ্গমঞ্চের জনপ্রিয় অভিনেত্রী পিয়া সেনগুপ্ত। তবে বনির মা-কেও প্রার্থী হিসাবে বেছে নেয়নি দল। 
গত মাসেই তৃণমূলে যোগ দেন বর্ষীয়ান অভিনেতা দীপঙ্কর দে। প্রার্থী তালিকায় জায়গা করে নিতে পারেননি তিনিও। 
8/8গত মাসেই তৃণমূলে যোগ দেন বর্ষীয়ান অভিনেতা দীপঙ্কর দে। প্রার্থী তালিকায় জায়গা করে নিতে পারেননি তিনিও। 
অন্য গ্যালারিগুলি