নেমন্তন্ন করলেন প্রিয়াঙ্কা, পিঠে খেতে হাজির যশ

  • দেখতে দেখতে তিন বছরে পা রাখল বাঘাযতীন তরুণ সংঘের পিঠেপুলি উৎসব। শনিবার উৎসবের শুভ সূচনা করলেন ক্লাবের সদস্য এবং ব্র্যান্ড অ্যাম্বাসাডর প্রিয়াঙ্কা সরকার।
  • এদিন প্রিয়াঙ্কার আমন্ত্রণে পিঠেপুলি উত্সবে সামিল হলেন প্রিয়াঙ্কার আসন্ন ছবির হিরো যশ দাশগুপ্ত।
পৌষ মানেই হিম হিম হাওয়া। সেই হাওয়ায় নলেন. খেজুর গুড়ের আকুলিবিকুলি গন্ধ। সঙ্গে বাঙালির বাজারের থলে থেকে চালের গুঁড়ো, ময়দা, নারকেল, খোয়া ক্ষীর আরও কত্তো কিছুর উঁকিঝুঁকি। কারণ পৌঁষ মানেই তো পিঠেপুলি।
1/8পৌষ মানেই হিম হিম হাওয়া। সেই হাওয়ায় নলেন. খেজুর গুড়ের আকুলিবিকুলি গন্ধ। সঙ্গে বাঙালির বাজারের থলে থেকে চালের গুঁড়ো, ময়দা, নারকেল, খোয়া ক্ষীর আরও কত্তো কিছুর উঁকিঝুঁকি। কারণ পৌঁষ মানেই তো পিঠেপুলি।
দেখতে দেখতে তিন বছরে পা রাখল বাঘাযতীন তরুণ সংঘের পিঠেপুলি উৎসব। শনিবার উৎসবের শুভ সূচনা করলেন ক্লাবের সদস্য এবং ব্র্যান্ড অ্যাম্বাসাডর প্রিয়াঙ্কা সরকার।
2/8দেখতে দেখতে তিন বছরে পা রাখল বাঘাযতীন তরুণ সংঘের পিঠেপুলি উৎসব। শনিবার উৎসবের শুভ সূচনা করলেন ক্লাবের সদস্য এবং ব্র্যান্ড অ্যাম্বাসাডর প্রিয়াঙ্কা সরকার।
প্রিয়াঙ্কা সরকারের এই পিঠেপুলির উত্সবে এবছরের বাড়তি পাওনা টলি তারকা যশের উপস্থিতি। তিনি প্রিয়াঙ্কার আগামী ছবির নায়কও বটে। যশের উপস্থিতিতে এই অনুষ্ঠান হয়ে উঠেছিল আরও আকর্ষণীয়।
3/8প্রিয়াঙ্কা সরকারের এই পিঠেপুলির উত্সবে এবছরের বাড়তি পাওনা টলি তারকা যশের উপস্থিতি। তিনি প্রিয়াঙ্কার আগামী ছবির নায়কও বটে। যশের উপস্থিতিতে এই অনুষ্ঠান হয়ে উঠেছিল আরও আকর্ষণীয়।
আস্কে পিঠে, গোকুল পিঠে, পাটিসাপ্টা, দুধপুলি হয়ে নতুন গুড়ের পায়েস-এর লোভ কি সামলানো যায়! তাই ডায়েট ভুলে এদিন সবকিছুই চেখে দেখলেন যশ-প্রিয়াঙ্কা।
4/8আস্কে পিঠে, গোকুল পিঠে, পাটিসাপ্টা, দুধপুলি হয়ে নতুন গুড়ের পায়েস-এর লোভ কি সামলানো যায়! তাই ডায়েট ভুলে এদিন সবকিছুই চেখে দেখলেন যশ-প্রিয়াঙ্কা।
এদিন বাঘাযতীন তরুণ সংঘের পিঠেপুলি উত্সবে সামিল হয়েছিলেন অভিনেতা কাঞ্চন মল্লিকও।
5/8এদিন বাঘাযতীন তরুণ সংঘের পিঠেপুলি উত্সবে সামিল হয়েছিলেন অভিনেতা কাঞ্চন মল্লিকও।
এদিন হ্যান্ডলুম শাড়িতে পাওয়া গেল প্রিয়াঙ্কাকে। সোনালি পাড় সাদা শাড়ি,যার মধ্যে কাঁথা স্টিচের কাজ। যশকে পাওয়া গেল একদম ক্যাজুয়াল লুকে। ব্লু ডেনিম এবং লাল সোয়েট টি-শার্ট।
6/8এদিন হ্যান্ডলুম শাড়িতে পাওয়া গেল প্রিয়াঙ্কাকে। সোনালি পাড় সাদা শাড়ি,যার মধ্যে কাঁথা স্টিচের কাজ। যশকে পাওয়া গেল একদম ক্যাজুয়াল লুকে। ব্লু ডেনিম এবং লাল সোয়েট টি-শার্ট।
পিঠে পুলি উত্সবে যশ-প্রিয়াঙ্কার একটি মিষ্টি মুহুর্ত...
7/8পিঠে পুলি উত্সবে যশ-প্রিয়াঙ্কার একটি মিষ্টি মুহুর্ত...
ক্লাবের মহিলা সদস্যদের সঙ্গে হাত মিলিয়ে পিঠে উৎসবে সামিল হয়ে নিজের হাতে পিঠে বানান প্রিয়াঙ্কা। এবছরেও তার ব্যতিক্রম হয়নি। উপার্জনের টাকা ক্লাবের সদস্যরা কাজে লাগান সমাজসেবায়।
8/8ক্লাবের মহিলা সদস্যদের সঙ্গে হাত মিলিয়ে পিঠে উৎসবে সামিল হয়ে নিজের হাতে পিঠে বানান প্রিয়াঙ্কা। এবছরেও তার ব্যতিক্রম হয়নি। উপার্জনের টাকা ক্লাবের সদস্যরা কাজে লাগান সমাজসেবায়।
অন্য গ্যালারিগুলি