বাংলা নিউজ > ময়দান > মহিলা ক্রিকেটারকে পুরুষালী বলে বিপাকে আব্দুল রাজ্জাক!
পাকিস্তানের মহিলা ক্রিকেটারের সঙ্গে আব্দুল রাজ্জাক (ছবি:নিও নিউজ)
পাকিস্তানের মহিলা ক্রিকেটারের সঙ্গে আব্দুল রাজ্জাক (ছবি:নিও নিউজ)

মহিলা ক্রিকেটারকে পুরুষালী বলে বিপাকে আব্দুল রাজ্জাক!

  • নিডা ধর সম্বন্ধে আপত্তিকর মন্তব্য রাজ্জাকের, 'পেমরার' জরিমানা নিও নিউজকে।

শুভব্রত মুখার্জি: টিভির পর্দায় জাতীয় দলের মহিলা ক্রিকেটার নিডা ধরের বিষয়ে আপত্তিকর মন্তব্য করলেন পাকিস্তানের প্রাক্তন অলরাউন্ডার আব্দুল রাজ্জাক। আর সেই মন্তব্য সম্প্রচার করে জরিমানার কোপে পড়তে হল পাকিস্তানের জনপ্রিয় চ্যানেল নিও নিউজকে। পাকিস্তান ইলেকট্রনিক মিডিয়া রেগুলেটরির (পেমরার) তরফে জরিমানা করা হল তাদের। ২ লাখ টাকার এক বিশাল অঙ্কের জরিমানা করা হয়েছে।

নিও নিউজের অনুষ্ঠান 'জি সরকার উইথ নো ম্যান ইজাজ' এ গিয়ে বিতর্কিত মন্তব্য করেন রাজ্জাক। রাজ্জাক সহ অন্যান্যদের নিডা ধরের বিরুদ্ধে মন্তব্যকে 'আপত্তিকর, কুরুচিপূর্ণ,অপমানজনক' আখ্যা দেওয়া হয়েছে। উল্লেখ্য জুন মাসের ৬ তারিখে রাজ্জাকের এই অনুষ্ঠানের ভিডিয়োটির সম্প্রচার করা হয়‌।

এই অনুষ্ঠানে রাজ্জাককে, নিডা ধরের অ্যাপিয়ারেন্স নিয়ে মন্তব্য করতে দেখা যায়। তার বক্তব্যের মূল বিষয় ছিল নিডার হাবভাব,তাকে দেখতে পুরুষালি। তার মধ্যে মহিলাসুলভ ব্যাপারটি নেই। এই মন্তব্যের ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার সাথে সাথেই ক্ষোভ উগড়ে দেন নেটিজেনরা‌। এই মন্তব্যের পরেই পাকিস্তানের টেনিস খেলোয়াড় আইসাম-উল-হক-কুরেশি তার ব্যারিস্টারের মাধ্যমে একটি অভিযোগ দায়ের করেন নিও নিউজের বিরুদ্ধে।

বন্ধ করুন