বাংলা নিউজ > ময়দান > আফগানিস্তান ক্রিকেট বোর্ডের অস্থায়ী চেয়ারম্যান পদে নিযুক্ত হলেন আজিজুল্লাহ ফাজলি
চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর আজিজুল্লাহ ফাজল (বাঁ-দিকে)। ছবি- টুইটার (@ACBofficials)।
চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর আজিজুল্লাহ ফাজল (বাঁ-দিকে)। ছবি- টুইটার (@ACBofficials)।

আফগানিস্তান ক্রিকেট বোর্ডের অস্থায়ী চেয়ারম্যান পদে নিযুক্ত হলেন আজিজুল্লাহ ফাজলি

  • ২০১৮ সালের সেপ্টেম্বর মাসে আফগানিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান হিসেবে প্রথম নিযুক্ত হয়েছিলেন ফাজলি।

শুভব্রত মুখার্জি

গোটা আফগানিস্তান এখন কার্যত তালিবানদের দখলে। এমন আবহে দাড়িয়ে বদলের ছোয়া লাগল আফগানিস্তান ক্রিকেট বোর্ডের অন্দরেও। রশিদ খানদের ক্রিকেট বোর্ডের নয়া চেয়ারম্যান হিসেবে পুনঃনিয়োজিত হলেন আজিজুল্লাহ ফাজলি। রবিবারেই এই বিষয়ে সরকারিভাবে ঘোষণা করা হল। 

উল্লেখ্য, ফাজলি এর আগেও একবার আফগানিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। ২০১৮ সালের সেপ্টেম্বর মাসে আফগানিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান হিসেবে প্রথম নিযুক্ত হয়েছিলেন ফাজলি। চেয়ারম্যান আতিফ মাশাল ইস্তফা দেওয়ার পরেই রবিবার (২২ অগস্ট) ফাজলির হাতে এই দায়িত্ব তুলে দেওয়া হয়। প্রসঙ্গত, ২০১৯ সালের জুলাই মাস পর্যন্ত ফাজলি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। আফগানিস্তানের ক্রিকেট বোর্ডের তরফে এক টুইটে বিষয়টি নিশ্চিত করা হয়।

উল্লেখ্য, বর্তমানে ফাজলির সবথেকে বড় চ্যালেঞ্জ হল আফগানিস্তানের আসন্ন শ্রীলঙ্কা সফর। সেখানে নিরাপদে ক্রিকেটারদের পৌছানো তার সবথেকে বড় কাজ আপাতত। সেখানে সেপ্টেম্বর মাসের ৩ তারিখ থেকে তারা পাকিস্তানের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে। হাম্বানটোটাতে এই গোটা সিরিজটি খেলা হওয়ার কথা। সামনেই রয়েছে টি-২০ বিশ্বকাপ সেই উদ্দেশ্যে প্রস্তুতি নিতেই এই সিরিজ খেলার কথা রশিদ খানদের।

বন্ধ করুন