বাংলা নিউজ > ময়দান > All England Open 2022: 'লক্ষ্য' পূরণে অবিচল লক্ষ্য, পৌঁছালেন অল ইংল্যান্ডের সেমিতে, নিশ্চিত ব্রোঞ্জ
লক্ষ্য সেন। (ফাইল ছবি, সৌজন্যে পিটিআই)

All England Open 2022: 'লক্ষ্য' পূরণে অবিচল লক্ষ্য, পৌঁছালেন অল ইংল্যান্ডের সেমিতে, নিশ্চিত ব্রোঞ্জ

  • সেমিফাইনালে লক্ষ্য মুখোমুখি হবেন দ্বিতীয় বাছাই জাপানের কেন্টো মোমতা এবং মালয়েশিয়ার লি-জি-জিয়ার ম্যাচের জয়ীর সঙ্গে।

শুভব্রত মুখার্জি

বয়স মাত্র ২০। আর তাতেই বিশ্ব ব্যাডমিন্টনের কোর্টকে একের পর এক টুর্নামেন্টে হেলায় মাতিয়ে চলেছেন লক্ষ্য সেন। গতকাল বিশ্ব ক্রমতালিকায় তিন নম্বরে থাকা অ্যান্টন অ্যান্ডারসনকে হারিয়ে কোয়ার্টার ফাইনালের টিকিট নিশ্চিত করেছিলেন। আর আজ শুক্রবার চলে গেলেন সেমিফাইনালে। নিশ্চিত করলেন অন্ততপক্ষে ব্রোঞ্জ পদক জয়।

গতকাল কোর্টে আহত অবস্থায় ম্যাচ জেতার পরের দিনেই ফের একবার কামাল করে দিলেন বিশ্ব চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ পদকজয়ী লক্ষ্য সেন। কোয়ার্টার ফাইনালে চিনের প্রতিপক্ষ লু-গুয়াঙ্গ-জু কোর্টে নামতেই পারেননি। তার ফলে সরাসরি সেমিফাইনালে চলে যান। উল্লেখ্য চলতি বছরেই নিজের কেরিয়ারের প্রথম সুপার ৫০০ সিরিজ জিতেছেন লক্ষ্য। সঙ্গে রয়েছে বিশ্ব চ্যাম্পিয়নশিপে জেতা ব্রোঞ্জ পদক।

এবার ফের লক্ষ্যর মুকুটে যুক্ত হল এক নয়া পালক। সেমিফাইনালে লক্ষ্য মুখোমুখি হবেন দ্বিতীয় বাছাই জাপানের কেন্টো মোমতা এবং মালয়েশিয়ার লি-জি-জিয়ার ম্যাচের জয়ীর সঙ্গে। অন্যদিকে ডাবলসে ভারতীয় জুটি সাত্যিক সাইরাজ-চিরাগ শেট্টি জুটি ম্যাচে এগিয়ে থেকে ও হেরে গেলেন ২২-২৪, ১৭-২১ ফলে। তাঁদের হারালেন মার্কাস গিডিওন এবং কেভিন সুকামুলজো জুটি।

বন্ধ করুন